ভিকি কৌশল এবার মহাভারতের “অশ্বত্থামা”

পরিচালক আদিত্য ধর (Aditya Dhar)এবং ভিকি কৌশল (Vicky Kaushal)আবার জুটি বাঁধছেন।

ভিকি কৌশল এবার মহাভারতের “অশ্বত্থামা”
অশ্বত্থামার চরিত্রে ভিকি কৌশল
রণজিৎ দে

|

Nov 20, 2020 | 10:48 AM

TV9 বাংলা ডিজিটাল : পরিচালক আদিত্য ধর (Aditya Dhar)এবং ভিকি কৌশল (Vicky Kaushal)আবার জুটি বাঁধছেন। ‘উরি:দ্য সার্জিকাল স্ট্রাইক’এর পরিচালক আদিত্য ওঁর নতুন ছবি ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’এর জন্য ভিকিকেই ভাবছেন।ভিকি এই মুহূর্তে যশ রাজ ফিল্মসএর একটি ছবির শ্যুটিংএ ব্যস্ত।ছবিটির শ্যুটিং শেষ হতে হতে ডিসেম্বর।আদিত্য ২০২১এর এপ্রিলে অশ্বত্থামা শুরু করার কথা ভাবছেন।ছবিটি প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা।

হাভারতে দ্রোণাচার্যর ছেলে অশ্বত্থামা।তিনি অমর।তবু কুরুক্ষেত্র যুদ্ধে যুধিষ্ঠির কীভাবে চালাকি করে অশ্বত্থামার মৃত্যুর খবর দ্রোণাচার্যকে দিয়েছিলেন সেই গল্প আমরা সবাই জানি।এই অশ্বত্থামাকে নিয়েই ছবি করছেন আদিত্য ধর। উরির আগেই নাকি পরিচালক ভিকিকে এবং  প্রযোজককে  ‘অশ্বত্থামার’ স্ক্রিপ্ট শুনিয়েছিলেন। প্রযোজক তখনই গ্রিন সিগনাল দিয়ে দিয়েছিলেন।

    অশ্বত্থামার চরিত্রে ভিকি কৌশল।এই চরিত্রে অভিনয় করার জন্য ভিকিকে ঘোড়ায় চড়া থেকে শুরু করে না না ধরণের মার্শাল আর্ট শিখতে হবে।প্রায় তিন মাসের একটা ট্রেনিং নিতে হবে।ফেব্রুয়ারি থেকে ভিকির ট্রেনিং শুরু হবার কথা।ছবির অনেকটা অংশ শ্যুটিং হবে বিদেশে।ইউরোপ এবং আইসল্যাণ্ডে শ্যুটিং করার কথা ভাবা হয়েছে।বাকি শ্যুটিং মুম্বাইয়ে।যদিও কোভিড পরিস্থিতির জন্য বিদেশে শ্যুটিং করা নিয়ে একটু ধন্ধেই আছে গোটা টিম।পরিস্থিতি অনুযায়ী লোকেশন পাল্টেও যেতে পারে।তবে পোস্ট প্রোডাকশনের পুরো কাজটাই হবে আমেরিকায়।’উরি’র পর এই জুটি আবার কী তাক লাগায় এখন সেটাই দেখার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla