সোনমের বাবার পরিচয় জেনে অবাক হয়েছিলেন সঞ্জয়?

১৩ বছর ইন্ডাস্ট্রিতে কাজ করার পর পুরনো স্মৃতি ফের মনে পড়ছে সোনমের।

সোনমের বাবার পরিচয় জেনে অবাক হয়েছিলেন সঞ্জয়?
সোনম কপূর এবং সঞ্জয় লীলা বনশালী।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 25, 2020 | 12:19 PM

TV9 বাংলা ডিজিটাল: ১৩ বছর। নেহাতই কম সময় নয়। ঠিক এতগুলো বছর বলিউডে কাটিয়ে ফেললেন সোনম কপূর (Sonam Kapoor)। ২০০৭-এ সঞ্জয় লীলা বনশালীর (Sanjay Leela Bhansali) পরিচালনায় ‘সাওয়ারিয়া’ ছবিতে আত্মপ্রকাশ করেন তিনি। বিপরীতে ছিলেন রণবীর কপূর। খুব কম মানুষই জানেন, সোনমের বলিউড জার্নির সূত্রপাত অভিনেত্রী হিসেবে নয়। তার আগে তিনি সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন। স্বয়ং সঞ্জয়ের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কিছুদিন কাজ করেছিলেন সোনম।

আরও পড়ুন, আত্মপ্রকাশ করল বাংলার নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘ক্লিক’

তবে সহকারী পরিচালক হিসেবে বলিউড ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করাটা সোনমের কাছে খুব একটা সহজ ছিল না। তিনি আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি যে সঞ্জয়ের সঙ্গে কাজ করতে চান, প্রথম তা মা সুনীতা কপূরকে জানিয়েছিলেন। কিন্তু সুনীতা চেয়েছিলেন, মেয়ে আরও পড়াশোনা করুক। মা রাজি না হওয়াতে, বাবা অর্থাৎ অনিল কপূরকে (Anil Kapoor) নাকি বোঝানোর চেষ্টা করেন সোনম। এমনকি সঞ্জয়ের সঙ্গে রণবীর কাজ করছেন, সে উদাহরণও দিয়েছিলেন। অনিলের ছবি ‘১৯৪২ আল লভ স্টোরি’তে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন সঞ্জয়। সেই তথ্য ভুলে গিয়েছিলেন অনিল। পরে তা মনে পড়ায় সোনমের কাজ করতে চাওয়া নিয়ে আর কোনও আপত্তি করেননি।

sonam-ranbir

‘সাওয়ারিয়া’র দৃশ্যে সোনম এবং রণবীর।

সঞ্জয়ের সঙ্গে সোনম যখন প্রথম দেখা করতে গিয়েছিলেন, তখন বাবার পরিচয় আলাদা করে দেননি। সঞ্জয় ভেবেছিলেন, অভিনয়ের অডিশন দিতে গিয়েছেন সোনম। তিনি নায়িকাকে সহকারী পরিচালনা নয়, অভিনয় করার পরামর্শ দিয়েছিলেন। পরে সোনমের পিতৃপরিচয় জেনে বেশ অবাক হয়েছিলেন সঞ্জয়। কারণ তাঁর মনে হয়েছিল, মাত্র ১৭ বছর বয়সে পড়াশোনা ছেড়ে মেয়েকে ইন্ডাস্ট্রিতে কাজের অনুমতি কীভাবে দিলেন অনিল? যদিও পরে তিনি সোনমকে তাঁর সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করার সুযোগ দিয়েছিলেন। ১৩ বছর ইন্ডাস্ট্রিতে কাজ করার পর পুরনো স্মৃতি ফের মনে পড়ছে সোনমের।

আরও পড়ুন, যদি অভিষেক ‘বচ্চন’ না হতেন, ট্রোলিংয়ের জবাবে কী বললেন অভিনেতা?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla