Jacqueline Fernandez: কঠিন শর্তে পেলেন বিদেশ যাওয়ার ছাড় জ্যাকলিন

Jacqueline Fernandez: প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সেখান থেকেই তাঁর সঙ্গে জ্যাকলিনের নাম জড়িয়েছে।

Jacqueline Fernandez: কঠিন শর্তে পেলেন বিদেশ যাওয়ার ছাড় জ্যাকলিন
সুকেশের সঙ্গে জ্যাকলিন
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 29, 2022 | 5:09 PM

দিল্লি কোর্টের কাছে আবেদন জানিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) বিদেশে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাওয়ার জন্য। সেই আবেদন মঞ্জুর করল দিল্লি আদালত। তবে রয়েছে অনেকগুলো শর্ত। সেইগুলো মেনে তবেই তিনি যেতে পারবেন আবু ধাবি। সেখানেই হবে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ২০০ কোটি টাকা প্রতারণার ঘটনায় যুক্ত থাকার অভিযোগে অভিনেত্রীকে তলব করেছিল ইডি। প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সেখান থেকেই তাঁর সঙ্গে জ্যাকলিনের নাম জড়িয়েছে। জানা গিয়েছে, প্রতারক সুকেশ জ্যাকলিনকে বিভিন্ন সময় নানা দামী উপহার দিয়েছেন। সুকেশের বিরুদ্ধে প্রতারণার মালমায় জ্যাকলিনের বিরুদ্ধেও তদন্ত চলছে।

এই মামলার কারণেই জ্যাকলিনের দেশের বাইরে পা রাখার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছে দিল্লি আদালত। শুধু তাই নয়, লুকআউট সার্কুলার (এলওসি) জারি করেছিল ইডি। যাতে বলা হয়েছিল, তদন্ত চলাকালীন জ্যাকলিন বিদেশ ভ্রমণ করতে পারবেন না। তবে শনিবার আদালতের তরফেই তাঁকে বিশেষ ছাড়পত্র দেওয়া হল। একটি পুরস্কার অনুষ্ঠান উপলক্ষে আবু ধাবি যাচ্ছেন মিশেল মররোনর নায়িকা।

এই খবরটিও পড়ুন

এ দিকে সংযুক্ত আরব আমিরশাহীর আইফা অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যোগ দেওয়ার নিমন্ত্রণ পেয়েছেন জ্যাকলিন। সেই জন্যই বিদেশ ভ্রমণের অনুমতি চেয়ে আদালতে আবেদন করেছিলেন অভিনেত্রী। শনিবার, আদালত সেই আবেদন মঞ্জুর করেছে। তবে শর্ত সাপেক্ষে আরব যাওয়ার অনুমতি পেয়েছেন অভিনেত্রী। কী সেই শর্ত?আদালত জানিয়েছে, ৩১ মে থেকে ৬ জুন পর্যন্ত আবুধাবি, সংযুক্ত আরব আমিরশাহী ভ্রমণের অনুমতি পেয়েছেন জ্যাকলিন। এই সময়ের মধ্যে তাঁর বিরুদ্ধে লুক আউট সার্কুলার বা এলওসি স্থগিত থাকবে। তবে বিদেশে যাওয়ার আগে তাঁকে জামিন হিসেবে ৫০ লক্ষ টাকা জমা দিতেও বলা হয়েছে। শুধু তাই নয়, এর পাশাপাশি তিনি আরবের কোথায় কোথায় যাচ্ছেন, কোন হোটেলে থাকছেন, সেই সম্পর্কিত সব তথ্য প্রমাণ দিয়ে যেতে হবে তাঁকে। আর শর্ত ভঙ্গ করে না ফিরলে জ্যাকলিনের স্থাবর-অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে বলেও জানানো হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla