Unromantic People: প্রেমের নামে জ্বর আসে এই ৫ রাশির জাতকদের, আপনার সঙ্গীর রাশি নেই তো এই তালিকায়?

Zodiac Signs: মাখো মাখো প্রেম অনেকেরই ভাল লাগে না। সম্পর্কে জড়ালেও এই ৫ রাশির জাতক-জাতিকাদের মধ্যে প্রেম নিয়ে খুব একটা মাতামাতি নেই।

Unromantic People: প্রেমের নামে জ্বর আসে এই ৫ রাশির জাতকদের, আপনার সঙ্গীর রাশি নেই তো এই তালিকায়?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 12:41 PM

সবার প্রকৃতি সমান হয় না। কেউ কেউ খুব রোম্যান্টিক প্রকৃতির হয়। আর কারও কারও প্রেমের নামে জ্বর চলে আসে। অনেকের ক্ষেত্রে সম্পর্কের মধ্যে ভালবাসা ও ঘনিষ্ঠতা বজায় রাখা অনেকের কাছে চ্যালেঞ্জিং। মাখো মাখো প্রেম অনেকেরই ভাল লাগে না। কিন্তু তার অর্থ এই নয় যে স্বামী-স্ত্রী কিংবা প্রেমিক-প্রেমিকার মধ্যেস দৃঢ় বন্ধন নেই। কিন্তু তাতেও কেউ কেউ রোম্যান্টিক প্রকৃতির হয় না। কিন্তু কীভাবে বুঝবেন যে আপনার সঙ্গী সহজে প্রেম প্রকাশ করতে পারে না? জ্যোতিষশাস্ত্র এর উত্তর আপনাকে দিতে পারে। কোন কোন রাশির জাতক কিংবা জাতিকার রোম্যান্সে অ্যালার্জি রয়েছে, চলুন জেনে নেওয়া যাক…

​মিথুন রাশি

মিথুন রাশির ব্যক্তিরা খুব গতিশীল হয়। এঁরা মনের চেয়ে বেশি মাথার কথা শোনে। বুদ্ধি দিয়ে সব কিছু বিচার করে। তাই এঁরা চট করে প্রেমের সম্পর্কে জড়াতে চায় না। আর যদিও বা কোনও সম্পর্কে যায়, খুব বেশি সঙ্গীর সঙ্গে প্রেম করেন না। ফলে মিথুন রাশির সঙ্গীরা এঁদের প্রতি বিরক্ত হয়ে থাকে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক, জাতিকারাও প্রেমের সম্পর্ক থেকে দূরে দূরে থাকতে চায়। ব্রেকআপ হওয়ার ভয়, কষ্ট পাওয়ার ভয়ে এঁরা প্রেমের সম্পর্কে জড়াতে চায় না। তাছাড়া এঁরা প্রেমময় সম্পর্ক খুব একটা পছন্দ করে না। রোম্যান্সের দিক দিয়েও এঁরা খুব কাঁচা হয়। তাই প্রেম নিবেদন করতেও এঁদের প্রচুর সময় লেগে যায়।

ধনু রাশি

ধনু রাশির ব্যক্তিরা অন্তর্মুখী হন। চট করে মনের কথা কাউকে বলে না। তাছাড়া প্রেমের নাম শুনলেই এঁদের জ্বর আসে। এঁরা নিজেকে নিয়েই ব্যস্ত থাকে। খুব বেশি প্রেম বা অন্য মানুষকে চিন্তাভাবনা করে না। আর সম্পর্কে থাকলেও এঁরা সঙ্গীকে খুব বেশি সময় দেয় না। এমনকী এঁরা নিজের জীবনে রোম্যান্সের প্রয়োজনীয়তাও অনুভব করে না। ফলে সম্পর্কে ঝগড়া-অশান্তি লেগেই থাকে।

মকর রাশি

মকর রাশির জাতক, জাতিকারা প্রেম থেকে সব সময় দূরে থাকে। এঁরা চট করে কারও প্রেমে পড়ে না। আর যদিও বা প্রেমে পড়েন কিংবা সম্পর্কে জড়ায় তাহলে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী করার চেষ্টা করে। কিন্তু খুব বেশি রোম্যান্টিক প্রকৃতির এঁরা হয় না। এঁদের লাইফস্টাইলেও খুব বেশি অদল-বদল থাকে না। অ্যাডভেঞ্চার থেকে এঁরা দূরেই থাকতে ভালবাসে। এঁরা সঙ্গী প্রতি নিষ্ঠাবান হলেও, একসঙ্গে খুব বেশি সময় কাটান না।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির ব্যক্তিরা বুদ্ধিজীবী মানুষ পছন্দ করেন। এঁরা সব সময় বুদ্ধিজীবী সঙ্গীর খোঁজে থাকে। এঁদের জীবনে রোম্যান্সের কোনও জায়গা নেই। তাই এঁরা সব সময় এমনই সঙ্গী খোঁজে যাঁদের মধ্যে প্রেম নিয়ে মাতামাতি নেই। এঁরা মনের চেয়ে বেশি মস্তিষ্কের কথা শোনে। আবেগের মাধ্যমে কোনও কাজ এঁরা করেন না।