Physical Intimacy: আপনি মীন রাশির জাতক, কোন রাশির জাতিকা আপনার সেরা সেক্স পার্টনার হতে পারে?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Jan 23, 2023 | 5:40 PM

Zodiac Sign: ভালবাসা থাকলেও সঙ্গীর যৌন চাহিদা মেটাতে অক্ষম হয় বেশ কিছু রাশির জাতক-জাতিকারা। আবার বেশ কিছু রাশি ব্যক্তিরা সেক্সের ক্ষেত্রে খুব প্যাসোনেট হয়।

Physical Intimacy: আপনি মীন রাশির জাতক, কোন রাশির জাতিকা আপনার সেরা সেক্স পার্টনার হতে পারে?

দাম্পত্য জীবনে প্রেম ও সেক্স দুটোই জরুরি। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য বজায় রাখার জন্য এই দুটো বিষয়ই জরুরি। সুখী দাম্পত্য জীবন তখনই যখন ভালবাসার সঙ্গে যৌন সুখ পাওয়া যাবে। কিন্তু অনেক ক্ষেত্রে সেটা হয় না। কিছু ক্ষেত্রে মানুষ এমন ব্যক্তির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে পড়ে, যে তাঁদের দাম্পত্য জীবনে সুখ থাকে না। ভালবাসা থাকলেও সঙ্গীর যৌন চাহিদা মেটাতে অক্ষম হয় বেশ কিছু রাশির জাতক-জাতিকারা। আবার বেশ কিছু রাশি ব্যক্তিরা সেক্সের ক্ষেত্রে খুব প্যাসোনেট হয়। অর্থাৎ তাঁরা কামুক প্রকৃতির হয়। আপনি কী ধরনের মানুষ? কোন রাশি কী বলছে, চলুন জেনে নেওয়া যাক।

মেষ রাশি- মেষ রাশির জাতকরা ফোর প্লেতে সময় নষ্ট করে না। তবে, সঙ্গীকে যৌন সুখ দিতে এঁরা সক্ষম হয়। মেষ রাশির সঙ্গে সিংহ, ধনু, মিথুন ও কুম্ভ রাশির ব্যক্তিরা যৌনতা খুব ভালভাবে উপভোগ করে।

বৃষ রাশি- ভালবাসা এবং যৌনতা, দুটো ক্ষেত্রে বৃষ রাশির জাতকেরা পারদর্শী হয়। বৃষ রাশি সঙ্গীর যৌন ইচ্ছা পূরণ করতে সক্ষম। এই রাশির কন্যা, মকর, কর্কট, বৃশ্চিক ও মীন রাশির ব্যক্তিরা ভাল যৌন সঙ্গী হয়।

​মিথুন রাশি- এই রাশির ব্যক্তিরা মাথা দিয়ে সব কিছু বিচার করে। এঁদের জীবনে মনের কোনও স্থান নেই। ফলে, এঁদের কাছে শারীরিক আকর্ষণই সব কিছু। ভালবাসার অভাব থাকলেও সেক্সের ক্ষেত্রে কোনও খামতি থাকে না।

কর্কট রাশি- কর্কট রাশি ব্যক্তিরা ক্যাজুয়াল সম্পর্কে জড়ায় না। সঙ্গীর সঙ্গে এঁরা যৌন মিলন তখনই উপভোগ করে, যখন সেখানে ভালবাসা থাকে। কর্কট রাশির সঙ্গে বৃষ, কন্যা, মকর, বৃশ্চিক ও মীন রাশির ব্যক্তিরা যৌনতায় মেতে উঠতে পারে।

​সিংহ রাশি- সঙ্গীকে যৌন সুখে ভরিয়ে দিতে সক্ষম ​সিংহ রাশির জাতক, জাতিকারা। মেষ, ধনু, মিথুন, তুলা ও কুম্ভ রাশির জাতকদের সঙ্গে এঁদের ভাল যৌন সম্পর্কে গড়ে উঠতে পারে।

কন্যা রাশি- ভালবাসা এঁদের কাছে সবকিছু। সুন্দর পরিবেশে যৌনতা মেতে উঠতে ভালবাসে কন্যা রাশির জাতকেরা। কন্যা রাশি জাতক-জাতিকারা বৃষ, মকর, কর্কট, বৃশ্চিক ও মীন রাশির ব্যক্তিরা যৌনতায় মেতে উঠতে পারেন।

তুলা রাশি- এই রাশির ব্যক্তিরা অত্যন্ত বুদ্ধিমান হন। কিন্তু এঁরা খুব ভাল সঙ্গী হতে পারে। যৌনতায় মেতে উঠতে ভালবাসেন এই রাশির ব্যক্তিরা। মিথুন, কুম্ভ, মেষ, সিংহ ও ধনু রাশির ব্যক্তিরা এই রাশির সঙ্গী হতে পারেন।

বৃশ্চিক রাশি- এঁরা অত্যন্ত আবেগপ্রবণ হন। তবে, এঁদের মধ্যে মারাত্মক যৌন আকাঙ্ক্ষা থাকে। তাই যৌনতায় মেতে উঠতেও এঁরা ভালবাসে। কর্কট, মীন, মিথুন, তুলা এবং কুম্ভ রাশির সঙ্গে এই রাশির ব্যক্তির ভাল যৌন সম্পর্ক গড়ে ওঠে।

​ধনু রাশি- খোলা মনের মানুষ হন এঁরা। কিন্তু যৌনতার ক্ষেত্রে খুব একটা পারদর্শী হয় না এঁরা। এমন নয় যে এঁরা সঙ্গীকে যৌন সুখ দিতে পারে না। সঙ্গী যদি মেষ, সিংহ, মিথুন, তুলা ও কুম্ভ রাশির জাতক বা জাতিকা হয় তাহলে জমে যায় এঁদের যৌন সম্পর্ক।

মকর রাশি- স্থায়ী সম্পর্কে বিশ্বাসী হয় মকর রাশির ব্যক্তিরা। এই রাশির উপযুক্ত যৌন সঙ্গী হতে পারে বৃষ, কন্যা, কর্কট, বৃশ্চিক এবং মীন রাশির ব্যক্তিরা। তবে কিন্তু মকর রাশির ব্যক্তিদের যৌন জীবন সুখের হয়।

কুম্ভ রাশি- এঁরা যৌনতার জন্য সবকিছু করতে পারে। এই রাশির জাতকেরা যৌনতা উপভোগ করে এবং যৌন খেলার মেতে উঠতে ভালবাসে। এই রাশির আদর্শ সঙ্গী হয়ে উঠতে পারে মিথুন, মেষ, সিংহ ও ধনু রাশির ব্যক্তিরা।

এই খবরটিও পড়ুন

মীন রাশি- এঁরা সঙ্গীর মন বোঝে। সঙ্গীর প্রকৃতি অনুযায়ী এঁরা যৌন সম্পর্কে লিপ্ত হয়। বৃশ্চিক, কর্কট, বৃষ, কন্যা ও মকর রাশির ব্যক্তিরা মীন রাশির সঙ্গে যৌন সম্পর্কে মেতে উঠলে সবচেয়ে বেশি সুখ পাবেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla