Budh Gochar 2022: ডিসেম্বরের গোড়াতেই ধনু রাশিতে বুধের প্রবেশ! দারুণ সময় কাটবে এই ৫ রাশির

Transit of Mercury: ধনু রাশিতে প্রবেশের ফলে প্রভাবে কোন কোন রাশির জাতক-জাতিকারা যথেষ্ট উপকৃত হবেন, তা দেখে নেওয়া যাক।

Budh Gochar 2022: ডিসেম্বরের গোড়াতেই ধনু রাশিতে বুধের প্রবেশ! দারুণ সময় কাটবে এই ৫ রাশির
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Nov 24, 2022 | 5:23 PM

প্রতি মুহূর্তেই রদবদল ঘটছে জ্যোতিষশাস্ত্রে। মাসিক, সপ্তাহান্তে বা বছরে গ্রহের পরিবর্তন ঘটছে। তাতে কোনও কোনও রাশি উপকৃত হয় আবার কখনও কখনও ক্ষতিগ্রস্তও হয়। ডিসেম্বরের প্রথম সপ্তাহের ৩ তারিখে বুধ গ্রহ ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। বুধ বৃহস্পতির ধনু রাশিতে প্রবেশ করে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের প্রচুর উপকার করতে পারে। ধনু রাশিতে বুধের যোগাযোগে কুম্ভ রাশি ছাড়াও অন্য কোন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন। বুধ ধনু রাশিতে প্রবেশের ফলে প্রভাবে কোন কোন রাশির জাতক-জাতিকারা যথেষ্ট উপকৃত হবেন, তা দেখে নেওয়া যাক।

মিথুন রাশি

মিথুন রাশির অধিপতিকে বুধ বলা হয়। তাই মিথুন রাশির অধিপতি যদি মিথুন রাশির উপর প্রত্যক্ষ দৃষ্টিভঙ্গি করে তবে এই ট্রানজিটটি আপনার জন্য খুব শুভ বলে মনে করা হয়। ব্যবসায় এই সময়ে, আপনার যথেষ্ট লাভ হবে বলে আশা করা হচ্ছে। যারা অংশীদারিত্বে তাদের ব্যবসা করছেন তাদের জন্য এই সময়টি খুব ভাল প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি অর্থের দিক থেকে বিশেষ সুবিধা পেতে পারেন। ব্যবসায়ীরা দীর্ঘ সময় ধরে আটকে থাকা কোনও অর্থ পেতে পারেন।

সিংহ রাশি

ধনু রাশিতে বুধের গমন সিংহ রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে, আপনি শেয়ার বাজার বা যে কোনও লটারি বা বাজি থেকে একটি বিশেষ লাভ করতে পারেন। একই সময়ে, আপনি পুরানো বিনিয়োগ থেকে লাভবান হবেন বলে আশা করা হচ্ছে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা অনেক উন্নতি লাভ করবে। যারা উচ্চশিক্ষার জন্য চেষ্টা করছেন তারা ভাল একটি জায়গা থেকে বৃত্তি পাওয়ার খবর পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে এই সময়টি ভাল। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাতে পারবেন। যারা সন্তানের জন্য অপেক্ষা করছেন, এই সময়ে তিনি কিছু সুখবর শুনতে পেতে পারেন।

কন্যা রাশি

বুধের এই গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য সুখ আনতে চলেছে। যানবাহন, সম্পত্তির ক্ষেত্রে এই ট্রানজিট আপনাকে ভাল ফল দিতে পারে। এই ট্রানজিটের সময়, আপনার মায়ের সঙ্গে আপনার সম্পর্ক খুব দৃঢ় হবে এবং আপনি তার পূর্ণ সমর্থন পাবেন। অন্যদিকে, আপনি যদি দীর্ঘদিন ধরে একটি সম্পত্তি কেনার পরিকল্পনা করছেন বা সম্পত্তি কেনার কথা ভাবছেন, তবে এই সময়ে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। আপনার কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হতে পারে। যারা রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত তাদের জন্য এই সময়টি খুব ভাগ্যবান হতে চলেছে।

ধনু রাশি

বুধ গ্রহের শুভ প্রভাবে ধনু রাশির জাতক-জাতিকারা তাদের পেশাগত জীবনে অনেক ভাল ফল পেতে পারেন। আমদানি-রপ্তানি, চিকিৎসা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টা খুবই চমৎকার হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কও চমৎকার হবে। একসঙ্গে আপনি একটি বড় প্রকল্প শুরু করতে পারেন। এর সঙ্গে, আপনি ভবিষ্যত পরিকল্পনা নিয়েও কাজ শুরু করবেন। অংশীদারিত্বে ব্যবসা করা ব্যক্তিদের জন্য এই সময়টি খুব চমৎকার হতে পারে।

কুম্ভ রাশি

এই খবরটিও পড়ুন

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টি আয় ও লাভের দিক থেকে খুবই বিশেষ বলে বিবেচিত হয়। এর প্রভাবের কারণে, এই রাশির লোকদের ব্যয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারেন। তবে এর সঙ্গে আপনার আয়ও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। ভাগ্য আপনার সহায় থাকবে এবং এই সময়ে আপনি গত এক বছরে করা কঠোর পরিশ্রমের বিশেষ সুবিধা লাভ করবেন। যারা লেখাপড়ার সঙ্গে জড়িত তাদের জন্যও এই সময়টি বিশেষ উপকারী হতে চলেছে। পড়াশোনার ক্ষেত্রে আপনার বিশেষ সুবিধা পেতে পারেন। যারা উচ্চশিক্ষার জন্য চেষ্টা করছেন তাদের জন্য এই সময়টি খুব ভাল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla