Horoscope Today: আর্থিক যোগ রয়েছে কোন কোন রাশির, দেখুন আজকের রাশিফল

Rasifal Today: বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে জাতকের জীবনের স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। তাই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

Horoscope Today: আর্থিক যোগ রয়েছে কোন কোন রাশির, দেখুন আজকের রাশিফল

আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে, আপনার জীবন কোন পথে চলার ইঙ্গিত করছে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে…

মেষ (Aries)

বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে। আপনার প্রেমিক বা বান্ধবী তাদের পারিবারিক অবস্থার কারণে আজ ক্রুদ্ধ থাকতে পারেন। কথা বলে তাদের শান্ত করার চেষ্টা করুন। মনের কথা বলতে ভয় পাবেন না। বিলম্ব হল পতনের মূল; ধ্যান ও যোগ অনুশীলন বিলম্ব থেকে মুক্তি পেতে সহায়ক হতে পারে।

বৃষ (Taurus)

উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চার প্রতি একনিষ্ঠ হোন। জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। আপনার ব্যক্তিগত ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ উন্নতি হবে যা আপনার এবং আপনার পুরো পরিবারের জন্য জয়ধ্বনি আনবে।

মিথুন (Gemini)

বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে। আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। এটি আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে উত্তপ্ত তর্ক হতে পারে। আজকে আপনি অফিস থেকে ঘরে আসার পর মন পছন্দ কাজ করতে পারেন।

কর্কট (Cancer)

অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। ব্যবসায়ী এবং ব্যবসায়ীদের আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পছন্দের মানুষ বেশি খুশিতে আছে এবং আপনার সন্ধ্যার সময়ে তাদের জন্য কিছু পরিকল্পনা করা উচিত।

সিংহ (Leo)

উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে । যারা দুধ শিল্পের সাথে যুক্ত তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন।

কন্যা (Virgo)

আপনার রাশিফলে এই যোগের ফলস্বরূপ, আপনার কাজটি অনেক মন নেবে। আপনি কাজ করছেন, ব্যবসা করছেন বা স্ব-কর্মসংস্থান করুন না কেন, আপনি সবকিছু অত্যন্ত নিষ্ঠার সাথে করবেন। আপনি খুব ভাল ফলাফল পাবেন।

তুলা (Libra)

আপনার মেজাজ পরিবর্তন করতে কোন সামাজিক জমায়েতে উপস্থিত থাকুন। নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত।

বৃশ্চিক (Scorpio)

আপনার কঠোর পরিশ্রম আপনার সাফল্যের মূল চাবিকাঠি, তবে শর্টকাট নেওয়া আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। আপনি যে কোনও কাজ খুব নিবিড় ও দক্ষতার সাথে সম্পন্ন করতে আগ্রহী।

ধনু (Sagittarious)

কাজে উৎসাহ থাকবে। সময় মতো কাজ শেষ হবে এবং কর্মক্ষেত্রে আপনার প্রশংসা হবে। শিক্ষার প্রতি গভীর আগ্রহের দিকে পরিচালিত করবে, তবে কেন্দ্রীকরণের অভাব হবে।

মকর (Capricon)

সরকারি চাকরিতে কর্মরত মানুষের শ্রদ্ধা বাড়বে। নতুন নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে। আপনার প্রচেষ্টা সঠিক পথে হবে এবং মননশীলতার সাথে কাজ করা সাফল্যের দিকে পরিচালিত করবে। এগিয়ে যাওয়ার জন্য উত্সাহিত করা হবে।

কুম্ভ (Aquarius)

প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। আপনার প্রিয়তমের সাথে ভাল সময় কাটান। ঘরের দিকে মঙ্গল দৃষ্টি থাকবে। এটির সাহায্যে আপনি আপনার কঠোর পরিশ্রম এবং আপনার আয় বৃদ্ধি করতে সক্ষম হবেন।

মীন (Pisces)

প্রিয়জনের চোখে আপনার প্রতি ভালবাসা ও শ্রদ্ধা বাড়বে। গ্যাসের মতো বদহজম এবং পেটের রোগগুলি দিনের প্রথমার্ধে কিছু সমস্যা দেখা দিতে পারে।

 

Click on your DTH Provider to Add TV9 Bangla