Horoscope Today: প্রেমের যোগ রয়েছে কোন কোন রাশির জাতকের, দেখুন আজকের রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Horoscope Today: প্রেমের যোগ রয়েছে কোন কোন রাশির জাতকের, দেখুন আজকের রাশিফল

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। বন্ধু এবং আত্মীয়দের সাথে মজা করুন। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন।

পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একলা এবং একাকীত্বের অনুভূতি কাটিয়ে উঠুন। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোন সময় না দেওয়ার জন্য আপনার মন বিষাদে আচ্ছন্ন হবে।

আজ আপনার স্বাস্থ্য সুস্থ থাকবে বলে আশা করা হচ্ছে। আপনার রুক্ষ মেজাজ আপনাকে কিছু ঝামেলায় ফেলতে পারে। বকেয়া ঋণ আজ ফেরত পেতে পারেন। আজ আপনার সঙ্গীনীর সাথে ভুল বোঝাবুঝি হতে পারে যা সংসারে অশান্তির কারণ সৃষ্টি করবে।

যদি সম্ভব হয় তাহলে কোনও স্থানে ভ্রমণ এড়ানোর চেষ্টা করুন। যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। আজকে আপনি নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। আপনার সঙ্গীর সাথে ভাল সম্পর্ক বজায় থাকবে।

আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্যের সঙ্গে সামলান। প্রেম উত্তেজনাপূর্ণ হবে- কাজেই যাঁকে আপনি ভালোবাসেন তাঁর সাথে যোগাযোগ করুন এবং দিনটির সেরা উপযোগ করুন।

অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন।

আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। ব্যস্ততা ভরা দিন থেকে আজকে নিজের জন্য সময় বার করতে পারবেন। আপনার সঙ্গীনীর সঙ্গেও আজ সম্পর্ক খুব ভাল থাকবে।

আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। যদি আপনি আপনার বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন, যেহেতু আপনার অর্থের ক্ষতি হতে পারে। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে।

আজ আপনি জটিল পরিস্থিতির মুখোমুখি হতে পারে তাই চেষ্টা করুন মাথা ঠাণ্ডা রেখে কাজ করার। আজ, আপনি অর্থ সম্পর্কিত সমস্যার কারণে চিন্তিত থাকতে পারেন। প্রেমের জন্য আজকে উপযুক্ত দিন। আজ আপনি কিছুটা সময় একা কাটাতে পারেন।

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। পারিবারিক সদস্যরা আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারে। ব্যবসা করার আগে ভেবেচিন্তে বিনিয়োগ করুন। বহিরাঙ্গণ খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে- ধ্যান এবং যোগ লাভজনক হবে।

ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর হতে পারে। আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন।  আপনার সঙ্গীনী আপনার সম্পর্কে ভাল চিন্তা করে, এজন্য সে মাঝে মাঝে আপনার ওপর রেগে যায়।

ফিট থাকার জন্য আপনার ডায়েট নিয়ন্ত্রণে রাখুন এবং ব্যায়াম করুন। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla