Horoscope Today: পুজোর পর সপ্তাহের প্রথম দিন আপনার কেমন যাবে, রাশি মেনে দেখে নিন

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Horoscope Today: পুজোর পর সপ্তাহের প্রথম দিন আপনার কেমন যাবে, রাশি মেনে দেখে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 6:29 AM

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

আপনার উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। অনুগ্রহপূর্ণভাবে তাঁদের সাহায্য গ্রহণ করুন। আপনি অবশ্যই অনুভূতি এবং চাপ নিজের মধ্যে চেপে রাখবেন না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।

আপনি অন্যদের সাথে সুখের মুহূর্তগুলি ভাগ করে নেওয়ার সাথে সাথে আপনার স্বাস্থ্য ফুটবে। তবে সতর্ক থাকুন কারণ এটি অবহেলা করা আপনাকে পরে সমস্যায় ফেলবে। এটি আরেকটি উচ্চ শক্তির দিন।

অল্পস্বল্প বাধাসহ- এই দিনটি দুর্দান্ত কৃতিত্বের দিন বলে মনে হচ্ছে- এমন সহকর্মীদের দিকে নজর রাখুন যাঁরা যা চাইছেন তা না পেলে খেয়ালী হয়ে উঠতে পারেন। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে।

আপনি আজ একটি অজানা উৎস থেকে অর্থ অর্জন করতে পারেন, যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। অর্থ, ভালবাসা বা পরিবারের প্রতি বিতৃষ্ণা বোধ করে আপনি আজ একজন আধ্যাত্মিক শিক্ষকের সাথে ঐশ্বরিক আনন্দের সন্ধানে দেখা করতে যেতে পারেন।

সুস্বাস্থ্য হিসাবে আজ একটি বিশেষ দিন আপনাকে অসাধারণ কিছু করতে সক্ষম করবে। আত্মীয়ের সংক্ষিপ্ত ভ্রমণ আপনার দৈনন্দিন ব্যস্ত সময়সূচী থেকে স্বাচ্ছন্দ্য এবং শিথিলতার মুহূর্ত নিয়ে আসবে। ভবিষ্যতে কোনও ক্ষতি এড়াতে সততার সাথে কাজ করা ভাল।

আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। বাড়িতে কোনও অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনাকে আজ প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এটি আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

আজ, একজন পাওনাদার আপনার সাথে দেখা করতে পারেন এবং আপনাকে আপনার ঋণ পরিশোধ করতে বলতে পারেন। অফিসের কাজে আপনার অত্যধিক নিযুক্তির কারণে আপনার স্ত্রীর সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠবে।

কোনও দূর সম্পর্কে আত্মীয়ের কাছ থেকে দীর্ঘ প্রতীক্ষিত বার্তা পুরো পরিবারের এবং বিশেষত আপনার জন্য সুখবর বয়ে আনবে। কোনও দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভাল বন্ধুর সাথে কিছু মনোরম মুহূর্ত কাটানোর চেষ্টা করুন।

আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। আপনার বাড়ির একজন প্রবীণ আপনার অর্থায়নে আপনাকে সহায়তা করতে পারে বলেই আজ আপনাকে নিজের অর্থ ব্যয় করতে হবে না। একতরফা মোহ আপনাকে শুধু মনোবেদনা এনে দেবে।

দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। ফাঁকা সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আপনি আজ আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। কোনও  বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে।

আপনার শৈশবের স্মৃতি আপনাকে ব্যস্ত রাখবে। এই প্রক্রিয়ায় আপনি নিজেকে অপ্রয়োজনীয় মানসিক উত্তেজনা দিতে পারেন। যারা কোনও অজ্ঞাত ব্যক্তির পরামর্শে তাদের অর্থ বিনিয়োগ করেছিলেন তাদের আজ সুবিধা পাওয়ার সম্ভাবনা খুব বেশি।