Mangal Gochar 2022: পুজো কাটলেই ঘটবে অঘটন! মঙ্গল গোচরের প্রভাবে চরম ক্ষতির শিকার হবে এই ৫ রাশি

Mars Transit in October: আবার রাশিচক্রে আলোড়ন সৃষ্টি হতে চলেছে কারণ মঙ্গল ৩০ অক্টোবর মিথুন রাশিতে প্রবেশ করবে। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে।

Mangal Gochar 2022: পুজো কাটলেই ঘটবে অঘটন! মঙ্গল গোচরের প্রভাবে চরম ক্ষতির শিকার হবে এই ৫ রাশি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 5:26 PM

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, যখনই কোনও গ্রহ রাশিচক্র পরিবর্তন করে বা পরিবর্তন করে, তখন এটি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। যদিও কিছু রাশিচক্রের জন্য এই ট্রানজিটটি (Transits in October) শুভ লক্ষণ নিয়ে আসে, এটি কিছু রাশির চিহ্নের জীবনে ঝড়ের সৃষ্টি করে। এইবার আবার রাশিচক্রে আলোড়ন সৃষ্টি হতে চলেছে কারণ মঙ্গল (Mars Transits) ৩০ অক্টোবর মিথুন রাশিতে প্রবেশ করবে। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। এই রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতকদের আগামী সময়ে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে ।

মেষ রাশি

৩০ অক্টোবর মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করবে, যার কারণে মেষ রাশির জাতকদের অনেক সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের যেকোনো ধরনের বিবাদ এড়িয়ে চলা উচিত কারণ এর কারণে তাদের ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য মঙ্গল গমন অশুভ প্রমাণিত হতে পারে। এই ট্রানজিটের কারণে আপনার আর্থিক খরচ বাড়তে পারে। এছাড়াও, পারিবারিক কলহ বা পারস্পরিক সম্পর্কের মধ্যে পার্থক্য থাকতে পারে।

মিথুনরাশি

মঙ্গল গ্রহের মানুষদেরও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমতাবস্থায় স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। এছাড়াও, আপনাকে ব্যক্তিগত সমস্যাও মোকাবেলা করতে হতে পারে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের জন্য মঙ্গল গমন শুভ নয়। এই ব্যক্তিদের আর্থিক সংকটে পড়তে হতে পারে এবং কোনও কারণ ছাড়াই খরচ বাড়তে পারে। শুধু তাই নয়, এই সময়টি স্বাস্থ্যের জন্যও ভালো হবে না এবং এর কারণে আপনার জীবনে নেতিবাচক প্রভাব পড়বে।

মীন রাশি

আপনি যদি অক্টোবরে জমি সংক্রান্ত কোনও চুক্তি করার কথা ভাবছেন, তবে এখনই এটি শেষ করুন। কারণ এটি বিনিয়োগের জন্য শুভ সময় নয়। মঙ্গল গমনের কারণে আপনাকে জীবনে আর্থিক সংকট ও চাপের সম্মুখীন হতে হতে পারে।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।