December 2022: ৩০ ডিসেম্বর পর্যন্ত ব্যবসা কেমন যাবে? বুধের রাশি বদলে এই ৪ রাশির আয় বাড়বে বহুগুণ

Market And Business Prediction : ডিসেম্বর মাসে, বেশিরভাগ গ্রহ শনি থেকে দ্বাদশ ঘর দিয়ে ট্রানজিট করবে। এই পরিস্থিতিতে বিদেশি বাজারে অব্যাহত উত্থান-পতন থাকবে।

December 2022: ৩০ ডিসেম্বর পর্যন্ত ব্যবসা কেমন যাবে? বুধের রাশি বদলে এই ৪ রাশির আয় বাড়বে বহুগুণ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 1:52 PM

জ্যোতিষমতে (Astrology), চলতি বছরের শেষ মাসের গোড়া থেকেই বুধ গ্রহের  (Mercury Transit) রাশি বদল ঘটেছে। যার ফলে বহু রাশির ভাগ্যে জুটতে চলেছে সম্পদ বৃদ্ধির আশা। বুধের রাশি বদলের কারণে ব্যবসা ও বাজারের (Market And Business) উত্থান-পতনের উপরও প্রভাব পড়েছে। এই মাসে শনি ও বৃহস্পতির গতিবিধিও অনেক সহজ ও সরল হতে চলেছে। এই অবস্থায় ব্যবসায়িক বাজারের অবস্থা কেমন হবে, কোন শেয়ারে ভালো আয়ের সম্ভাবনা থাকবে এবং কোন বিনিয়োগ ঝুঁকিপূর্ণ হবে তা জানা খুবই দরকার। এই মাসে কোন রাশির জাতক-জাতিকারা ডিসেম্বরে ভাল আয় করতে পারবেন, তা দেখে নিন..

– ডিসেম্বর মাসে, বেশিরভাগ গ্রহ শনি থেকে দ্বাদশ ঘর দিয়ে ট্রানজিট করবে। এই পরিস্থিতিতে বিদেশি বাজারে অব্যাহত উত্থান-পতন থাকবে। এমতাবস্থায় ভারতীয় বিনিয়োগকারীদের এই বিষয়গুলোর দিকে নজর দিতে হবে।

– ডিসেম্বর মাসে সোনা-রূপার দামে খুব একটা ওঠানামা হবে না। অন্যান্য ধাতুর দাম সামান্য ওঠানামা দেখতে পারে।

– এই মাসে, আইটি, পাবলিক সেক্টর কোম্পানিতে উত্থান হতে পারে। এসব এলাকায় বাজারের কিছুটা উন্নতি হবে। যারা ডিসেম্বরে দীর্ঘমেয়াদে বিনিয়োগ করতে চান তাদের একটু অপেক্ষা করা উচিত। বিশেষ করে যারা এই ক্ষেত্রে নতুন এসেছেন যাঁরা বা আসবেন ভেবেছেন , তাদের জন্য এই পরামর্শ দেওয়া রইল। এর কারণ হচ্ছে, আগামী ৮ ডিসেম্বর থেকে পৌষ মাস শুরু হবে। পৌষ মাসে সূর্যের উপর বৃহস্পতির কোনও প্রভাব থাকবে না। এছাড়াও, ধনু রাশির উপর রাহুর কারণে, বিনিয়োগ করা অর্থ খুব বেশি ফলদায়ক হবে না। এই মাসে বিনিয়োগকারীরা পুরনো বিনিয়োগে বেশি বিনিয়োগ করতে পারেন।

রাশিচক্র অনুসারে, ডিসেম্বরে কাদের আয় বহুগুণে বেড়ে যাবে?

– মেষ, কর্কট, তুলা এবং মকর রাশির জাতকদের জন্য স্বল্পমেয়াদী বিনিয়োগ এবং ইন্ট্রাডে ট্রেডিংয়ের জন্য মাসটি সামগ্রিকভাবে ভাল হবে। এর কারণ হল এই রাশিগুলির উপর গ্রহগুলির ক্ষতিকর দিকগুলির প্রভাব কম।

– বৃষ, সিংহ, বৃশ্চিক এবং কুম্ভ রাশির জাতকদের জন্য এই মাসটি লাভজনক হতে পারে। আপনাকে শুধু মনে রাখতে হবে যেদিন চন্দ্র ধনু রাশিতে থাকবে, সে দিন সাবধানে ব্যবসা করুন।

– মিথুন, কন্যা, ধনু এবং মীন রাশির জন্য, বিনিয়োগের জন্য ডিসেম্বর একটি বিভ্রান্তিকর মাস হবে। ইন্ট্রাডে ট্রেডিংয়ে সতর্ক থাকতে হবে, ক্ষতি হতে পারে। গভীর গবেষণা করার পরই যেকোনও সিদ্ধান্ত নিন।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)