Mercury Transit 2022: রাশি বদলাচ্ছে বুধ! ডিসেম্বরেই চাকরি ও ব্যবসায় দারুণ সুযোগ পাবে এই ৪ রাশি

Budh Gochar in December: কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধির পাশাপাশি ভাগ্যেও জুটবে দুরন্ত সব সুযোগ। এই সময়ে পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন।

Mercury Transit 2022: রাশি বদলাচ্ছে বুধ! ডিসেম্বরেই চাকরি ও ব্যবসায় দারুণ সুযোগ পাবে এই ৪ রাশি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 1:21 PM

প্রত্যেক মাসেই রাশি পরিবর্তন করে গ্রহ-নক্ষত্ররা। আগামী ডিসেম্বরেও রাশিকে গ্রহের রদবদল হবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, চলতি বছরের শেষ মাসে বুধ ২ বার রাশি পরিবর্তন করতে চলেছে। অগ্রহায়ন মাস শুরু হওয়া মানেই বিয়ের মরসুম। আর তাই বছরের শেষ ও আগামী বছর কেমন কাটবে সে নিয়ে কৌতূহলের শেষ নেই। এই বিবাহের মরসুমে বুধের রাশি বদলে অনেক রাশির জাতক-জাতিকাদের ভাগ্য রয়েছে অনেক অনেক ভাল সুযোগ। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধির পাশাপাশি ভাগ্যেও জুটবে দুরন্ত সব সুযোগ। এই সময়ে পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। যদি প্রেমের সম্পর্ক থাকে তাহলে তাদেক বিয়ের পরিকল্পনা করতে পারেন। এছাড়া যারা বহুদিন ধরে চাকরির সন্ধানে ছিলেন, তারাও এবার নতুন কাজের জায়গা অর্জন করতে পারবেন। কর্মক্ষেত্র বদলের কথা চিন্তা করছেন? বুধের গমনের জেরে নতুন চাকরির সুযোগ পেতে পারেন। বুধের গোচরের জেরে যে যে রাশির জাতক-জাতিকাদের ভাগ্য়ে কী কী রয়েছে, তা দেখে নিন এখানে…

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকারা এই মাসে আকস্মিক আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি একজন শিক্ষক, পরামর্শক বা কোনও প্রযুক্তিগত ক্ষেত্রের সঙ্গে যুক্ত হন তবে এই মাসে আপনার জন্য কিছু ভাল এবং নতুন সুযোগ আসতে পারে। অন্যদিকে, যেসব পড়ুয়ারা উচ্চশিক্ষার জন্য চেষ্টা করছিলেন তারাও এই মাসে সাফল্য পেতে পারেন। বুধের শুভ প্রভাবের কারণে এই মাসে ধর্মীয় কাজের প্রতিও আপনার ঝোঁক বাড়বে। কোথাও তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করা যেতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গেও আপনার সম্পর্কের উন্নতি হবে। প্রতিকার হিসেবে প্রতিদিন তুলসী পাতার জল পান করুন।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক-জাতিকারাও এই মাসে বুধের গমন থেকে বিশেষ সুবিধা পাওয়ার আশা করছেন। যারা বিজ্ঞান ও গবেষণা কাজের সঙ্গে যুক্ত, তাদের আটকে থাকা প্রকল্পগুলো এ মাসেই শেষ হতে পারে। কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন। এই মাসে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। খাবারে সুষম পদার্থের পরিমাণ বাড়াতে হবে।

সিংহ রাশি

সিংহ রাশিতে বুধ গ্রহের শুভ প্রভাবের কারণে অনেক আটকে থাকা কাজ শেষ হতে পারে। যারা ভাল ও পছন্দমত সঙ্গী খুঁজছিলেন,সেই খোঁজও এইমাসের মধ্যেই পেয়ে যেতে পারেন। অন্যদিকে, এই মাসে আপনার পৈতৃক সম্পত্তি থেকে বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি সরকারি ক্ষতিপূরণ থেকে মোটা টাকা পেতে পারেন। এই ট্রানজিট শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। আপনি যে পরীক্ষায় ভর্তি হতে চেয়েছিলেন সেখানে সাফল্য পেতে পারেন। কিছু ছাত্রবৃত্তিও পেতে পারে।

কন্যা রাশি

বছরের শেষ মাসটি কন্যা রাশির জাতকদের জন্য বিশেষ সুখ বয়ে আনতে চলেছে। পরিবারে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনি এই মাসে পরিবারের সঙ্গে ছুটিতে যেতে পারেন। সম্পত্তি বা যানবাহন কেনার পরিকল্পনাও সম্পন্ন হতে পারে। যাঁরা সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তাঁদের জন্যও এই সময়টা ভাল। এই সময়ে করা বিনিয়োগ আপনাকে ভবিষ্যতে অনেক লাভ দেবে। কিছু লোক এই সময়ে তাদের নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠা করতে সফল হবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)