Mercury Transit 2022: ডিসেম্বরের গোড়াতেই বুধের রাশি বদল! এই ৪ রাশির ভাগ্যে রয়েছে প্রবল চাপ

Negative Impact: বুধের প্রতিকূল হওয়ার কারণে কোন রাশির জাতকদের আর্থিক, কর্মজীবন এবং স্বাস্থ্যের ক্ষেত্রে সমস্যা হতে পারে, তা দেখে নিন একঝলকে...

Mercury Transit 2022: ডিসেম্বরের গোড়াতেই বুধের রাশি বদল! এই ৪ রাশির ভাগ্যে রয়েছে প্রবল চাপ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 5:50 PM

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতি মাসে এক বা একাধিক গ্রহ রাশি বদল করে। এই গ্রহের রাশি পরিবর্তনের প্রভাবে প্রভাবিত হয় ১২টি রাশি। প্রত্যেক রাশির উপর কখনও শুভ প্রভাব পড়ে আবার কখনও কুপ্রভাব পড়ে। চলতি বছরে ৩ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করছে বুধ গ্রহ। জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহকে ব্যবসা, সম্পদ এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার কারণ হিসাবেও বর্ণনা করা হয়েছে। বুধ যে রাশির জন্য শুভ, সেগুলি কর্মজীবন এবং আর্থিক পরিস্থিতির উপর শুভ প্রভাব পড়ে। তবে ধনু রাশিতে গমনের ফলে কিছু রাশি প্রভাবিত হতে পারে। বুধের প্রতিকূল হওয়ার কারণে কোন রাশির জাতকদের আর্থিক, কর্মজীবন এবং স্বাস্থ্যের ক্ষেত্রে সমস্যা হতে পারে, তা দেখে নিন একঝলকে…

বৃষ রাশি

বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ অষ্টম ঘরে প্রবেশ করবে। বুধের গমন স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই সময়ে চর্মজনিত রোগের সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে প্রচুর পরিমাণে জল পান করার পরামর্শ দেওয়া হয়। ডিহাইড্রেশনের সমস্যা হতে পারে। আপাতত নিজেকে খারাপ অভ্যাস থেকে দূরে রাখতে হবে নাহলে অনেক টাকা খরচ হতে পারে। এই সময়ে, আপনার মনে কোনও বিষয়ে ভয় থাকতে পারে। আপাতত আর্থিক বিষয়ে ঝুঁকি নেবেন না। আপাতত কোনও ধরনের বিনিয়োগ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং আপনার আত্মীয়দের সঙ্গে ভাল ব্যবহার রাখুন, আপনি যদি তাদের সঙ্গে জড়িয়ে পড়েন তবে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি

ষষ্ঠ ঘরে বুধের এই গমন ঘটবে। এই সময়ে, কোনও কারণে আপনার মানসিক চাপ থাকতে পারে। মানসিক চাপের কারণে আপনার মাথাব্যথা হতে পারে। মানসিক চাপের কারণে, আপনার রক্তচাপ সংক্রান্ত সমস্যাও হতে পারে, তাই এই সময়ে সতর্ক থাকুন। আপনার বিরোধীদের সঙ্গে সতর্ক থাকুন, তারা আপনার ক্ষতি করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। আপনি যদি এই সময়ে লোন বা লোন নেওয়ার চেষ্টা করেন তবে এতে কিছু সমস্যা হতে পারে। যেকোনও কারণে আপনাকে ঋণ নিতে হতে পারে। এই সময়ে জমে থাকা অর্থ হ্রাস পেতে পারে। কাকা বা জ্যেঠুর কথায় তাল মিলিয়ে চলুন। কথা সউনলে আখেরে আপনিই লাভবান হবেন। বান্ধবী বা আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনাও রয়েছে।

তুলা রাশি

আপনার রাশির তৃতীয় ঘরে বুধের গমন ঘটবে। বুধের গমনের কারণে আপনার সাহস কমে যেতে পারে। ভুল কাজে সাহস দেখাবেন না কারণ তা করলে আপনারই ক্ষতি হতে পারে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। যদি কোনও বড় সিদ্ধান্ত নিতেই হয় তবে তা আপাতত স্থগিত রাখাই ভাল। বুধের কারণে আপনার বন্ধুদের সঙ্গে কোনও বিষয়ে তর্ক হতে পারে। শুধু তাই নয়, ছোট ভাইবোনের সহযোগিতার অভাবও অনুভব করতে পারেন। বর্তমানে পড়ুয়ারা যে কোনও কারণেই পড়াশোনায় মন দিতে পারবে না। শুধু তাই নয়, যেকোনও কাজে সাফল্য পেতে অনেক পরিশ্রমও করতে হতে পারে।

মকর রাশি

বুধ আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করবে। এই সময়ে আপনার খরচ বেশি হতে চলেছে। সেজন্য আপনার বাজেটের দিকে একটু বেশি মনোযোগ দেওয়ার প্রয়োজন আছে। কারণ, বুধের এই গমন আপনার আর্থিক ক্ষতি করতে পারে। শুধু তাই নয়, এই সময়ে আপনাকে কোনও মহিলা বন্ধু বা আত্মীয়ের জন্য বেশি অর্থ ব্যয় করতে হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। বুধের ট্রানজিটের সর্বাধিক প্রভাব আপনার স্বাস্থ্যের উপর দেখা যায়। এই সময়ে, বিরোধীদের প্রভাব বেশি হতে চলেছে। তাদের থেকে বিরত থাকুন, অথবা সতর্ক থাকুন।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)