December Grah Yog: দেবগুরুর আশীর্বাদে নতুন বছর হবে দারুণ উজ্জ্বল! কোন কোন রাশির ভাগ্যে জুটবে প্রচুর অর্থলাভ, জানুন

Astro Remedies: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, আগামী বছর (New Year 2023) কিছু রাশি বৃহস্পতি আশীর্বাদ পেতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছর দারুণ ভাল কাটতে চলেছে।

December Grah Yog: দেবগুরুর আশীর্বাদে নতুন বছর হবে দারুণ উজ্জ্বল! কোন কোন রাশির ভাগ্যে জুটবে প্রচুর অর্থলাভ, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 3:00 PM

জ্যোতিষশাস্ত্রে (Astrology) দেবগুরু বৃহস্পতিকে (Lord Jupiter) সকল দেব-দেবীর গুরু বলা হয়েছে। জ্যোতিষমতে, দেবগুরু বৃহস্পতিকে বুদ্ধিমত্তা ও শিক্ষার কারক বলে মনে করা হয়। বৃহস্পতিবার বৃহস্পতি দেবের পুজো করলে ধন, জ্ঞান, সম্মান, প্রতিপত্তি এবং অন্যান্য অনেক কাঙ্খিত ফল পাওয়া যায়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, আগামী বছর (New Year 2023) কিছু রাশি বৃহস্পতি আশীর্বাদ পেতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছর দারুণ ভাল কাটতে চলেছে। জ্যোতিষবিদদের মতে, ২০২৩ সালে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের কাছে একটি অলৈৌকিক বর হতে পারে। আসন্ন সালে অর্থনৈতিক অবস্থারও উন্নতি ঘটতে পারে। তবে এর পাশাপাশি চাকরি-ব্যবসা ক্ষেত্রেও অগ্রগতি দেখা যাবে। তাহলে দেখে নেওয়া যা, এবার কোন কোন রাশির জন্য ২০২৩ সালটি অত্যন্ত শুভ হতে চলেছে…

মেষ রাশি

নতুন বছরে এই রাশির ওপর দেবগুরু বৃহস্পতির বিশেষ কৃপা হতে চলেছে। বৃহস্পতির রাশি পরিবর্তন মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ। কিছু সময়ের জন্য চলমান সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সাফল্যের নতুন মাত্রা তৈরি হবে। কর্মক্ষেত্রে এবার অনেক পরিবর্তন দেখা যাবে। সেখানে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্বও পাওয়া যেতে পারে। শিক্ষার্থীরা আশানুরূপ ফল পাবেন। বন্ধ হয়ে যাওয়া কাজ শেষ হবে এই সময়েই। বিদেশ যাওয়ার সুযোগ পাবেন পড়ুয়ারা। বাড়ির পরিবেশ থাকবে শান্তিপূর্ণ এবং সৌহার্দ্যপূর্ণ ।

কর্কট রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী বছর, বৃহস্পতি গ্রহ কর্কট রাশির অনুকূলে থাকবে। নতুন বছরে কিছু গুরুত্বপূর্ণ লাভজনক যাত্রা হবে। ভাগ্য ও অগ্রগতির পথ জয়লাভ করবে। অর্থের আগমনের নতুন উৎস বের হবে। কোনও কঠিন কাজে ও সময়ে বন্ধুবান্ধব ও পরিবারের সহযোগিতা পাবেন। সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজ সম্পন্ন হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সুখের সম্পর্ক গড়ে উঠবে।

কন্যা রাশি

২০২৩ সালে কন্যা রাশির জাতক-জাতিকাদের সামনে কিছু চ্যালেঞ্জ আসবে, তবে সেগুলি খুব সহজেই সমস্যার সমাধান হয়ে যাবে। শিক্ষার্থীরা পরীক্ষায় ভাল ফল পাবেন। কারওর সঙ্গে চলমান বিবাদ কেটে যাবে। সেই সম্পর্কের মধ্যে মাধুর্য থাকবে। পরিচিতির পরিধি বাড়বে এই বছরে। পরিবারের সঙ্গে ছোট কোনও ভ্রমণে যেতে পারেন। বৃহস্পতির আশীর্বাদ পাবেন এবং ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

মকর রাশি

জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, আসন্ন সালটি মকর রাশির জন্য অত্যন্ত ভাগ্যবান বলে মনে করা হচ্ছে। নতুন বছরে বৃহস্পতির রাশি পরিবর্তন মকর রাশির জন্য দুর্দান্ত সাফল্য নিয়ে আসছে। কার্যক্ষেত্রে আপনার দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করবেন। কিছু সময়ের জন্য চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। অল্প পরিশ্রম করলেই তরুণরা সাফল্য পাবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। এর পাশাপাশি পরিবারে পিতামাতার কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)