Rahu Vakri 2023: আগামী বছরে বিপরীত গতিতে হাঁটবে রাহু! আকস্মিক প্রচুর উপার্জন করবেন এই ৪ রাশি

Rahu Retrograde: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ২০২৩ সালের ফের রাহু অক্টোবর পর্যন্ত এই রাশিতে থাকবে বলে জানা গিয়েছে।

Rahu Vakri 2023: আগামী বছরে বিপরীত গতিতে হাঁটবে রাহু! আকস্মিক প্রচুর উপার্জন করবেন এই ৪ রাশি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 1:27 PM

রাহু এবং কেতু সর্বদা পিছিয়ে যায় এবং একটি রাশি থেকে অন্য রাশিতে যেতে ১৮ মাস সময় নেয়। এই দুটি গ্রহকেই অধরা গ্রহ বলা হয়। ২০২২ সালে, ১২ এপ্রিল রাহু মেষ রাশিতে প্রবেশ করেছিল। সেই রাহুই এবার অন্য রাশিতে পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ২০২৩ সালের ফের রাহু অক্টোবর পর্যন্ত এই রাশিতে থাকবে বলে জানা গিয়েছে। এইভাবে ২০২৩ সালের অক্টোবর পর্যন্ত রাহু এই ৪টি রাশির জন্য বিশেষভাবে কার্যকরী হবে বলে। আসন্ন বছরে রাহু কোন ৪ রাশির জাতক-জাতিকার আকস্মিক উপার্জন হাতে পাবেন তা দেখে নিন…

মেষ রাশি

মেষ রাশিতে পিছিয়ে গেলেও, রাহু এই রাশির ১১ তম ঘরে প্রবেশ করছে। এটি বিশ্বাস করা হয় যে ট্রানজিটের শুভ প্রভাবের কারণে, আগামী বছরে আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হতে চলেছে। যদিও এর মধ্যে বড় খরচও করতে হতে পারে। কিন্তু উপার্জনের কারণে আপনার আর্থিক পরিস্থিতিতে ভারসাম্য থাকবে। আগামী বছরে আপনার ব্যবসাও বৃদ্ধি পাবে। এই সময়ে আপনার পারিবারিক জীবনও চমৎকার হবে। অন্যদিকে যারা চাকরি করছেন এবং তাদের পদোন্নতির কথা থাকলে চলতি বছরেই তাদের অপেক্ষার পালা শেষ হতে পারে। কাজে মনোনিবেশ করার চেষ্টা করুন। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং আপনি এই যাত্রায় প্রচুর লাভ পাবেন।

কর্কট রাশি

রাহু আপনার রাশির দশম ঘরে প্রবেশ করছে। এই সময়ে আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। পরিবারের কারওর স্বাস্থ্যের অবনতির কারণে কিছু সময়ের জন্য বাড়িতে উত্তেজনার পরিবেশ থাকতে পারে। খরচও বাড়বে। হঠাৎ করে টাকা প্রাপ্তির মাধ্যমে তা পুষিয়ে দেওয়া হবে। আপনার কর্মজীবনে এই সময়ে, আপনার উপর কাজের চাপ বেশি থাকবে এবং আপনার মনের মধ্যে যেকোনও ধরনের বিভ্রান্তি আপনাকে কষ্ট দিতে পারে। আর্থিক পরিস্থিতি সম্পর্কে কথা বললে, এর মধ্যে উপার্জনের সুযোগ পাওয়ার কারণে আপনি অর্থের কোনও অভাবের মুখোমুখি হবেন না। এই সময়ে, আপনি প্রচুর বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সমর্থন পেতে থাকবেন।

বৃশ্চিক রাশি

মেষ রাশিতে গমন পিছিয়ে গেলেও রাহু এই রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করতে চলেছে। রাহুর এই গমনের ফলে আপনার যে কোনও ক্ষেত্রে প্রভাব বৃদ্ধি পাবে এবং আপনার বিরোধীরা পরাজিত হবে। এই সময়ে, আপনার মনোবল বৃদ্ধি পেতে পারে। সঙ্গে আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। আপনার আর্থিক দিকও আগের চেয়ে শক্তিশালী হবে। কর্মজীবনে হঠাৎ এমন একটি সুযোগ আসতে পারে যা আপনি দীর্ঘদিন ধরে ভাবছেন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে সম্পর্ক আগের চেয়ে মধুর হবে। এই সময়ে, আপনি দর্শনীয় উদ্দেশ্যে ভ্রমণে যেতে পারেন।

কুম্ভ রাশি

রাহু আপনার রাশির তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। রাহু আপনার জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে এবং ব্যবসায় কোনও ঝুঁকি নেওয়া লাভের সম্ভাবনা বাড়িয়ে তুলবে। কর্মজীবনে কিছু দুর্দান্ত সুযোগ পেতে পারেন। এ সময় যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছিলেন, তারা এ সুযোগ পেতে পারেন। আপনার ব্যবসা যদি বিদেশের সঙ্গে সম্পর্কিত হয় তবে আপনি এতে ভাল লাভ করতে পারবেন। পরিবারের ছোট ভাইদের কাছ থেকে পূর্ণ সমর্থন থাকবে এবং বন্ধুদেরও কাজে লাগবে। যা শুনেছেন তা বিশ্বাস করে কারওর সঙ্গে ঝগড়া বা তর্ক করবেন না।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)