Shukra Gochar 2022: বহু ঝড়-ঝাপ্টা নিয়ে বৃশ্চিকে প্রবেশ করছে শুক্র গ্রহ! এই ৪ রাশির ব্যক্তিগত জীবন হবে ছাড়খার

Negative Impact: জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ১১ নভেম্বর রাত ৮টা ৮ মিনিটে শুক্র গ্রহ বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। যেদিন থেকে প্রবেশ করবে, তারপর প্রায় ২৫ দিন এই রাশিতে অবস্থান করবে শুক্রগ্রহ।

Shukra Gochar 2022: বহু ঝড়-ঝাপ্টা নিয়ে বৃশ্চিকে প্রবেশ করছে শুক্র গ্রহ! এই ৪ রাশির ব্যক্তিগত জীবন হবে ছাড়খার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 12:20 PM

আগামী ১১ নভেম্বর বৃশ্চিক রাশিতে (Scorpio) শুক্র গ্রহ পাড়ি দিতে চলেছে। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন (Planet Transit) করে, তার সরাসরি প্রভাব সমস্ত রাশির উপর পড়ে। এক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। বৃশ্চিক রাশিতে শুক্রের প্রবেশে অনেক রাশি জন্য খুব খারাপ সময় যেতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ১১ নভেম্বর রাত ৮টা ৮ মিনিটে শুক্র গ্রহ বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। যেদিন থেকে প্রবেশ করবে, তারপর প্রায় ২৫ দিন এই রাশিতে অবস্থান করবে শুক্রগ্রহ। এরপর ৫ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে ওই গ্রহ। বৃশ্চিক রাশিতে শুক্রের গমনের কারণে কোন কোন রাশির উপর নেতিবাচক প্রভাব পড়তে চলেছে তা জেনে নিন একনজরে…

মিথুন রাশি

মিথুনের জন্য, বৃশ্চিক রাশিতে শুক্রের স্থানান্তরিত হয়ে রাশির ষষ্ঠ ঘরে অবস্থান করবে। শুক্র রাশিচক্রের ১২তম এবং পঞ্চম ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে মিথুন রাশির জাতক-জাতিকাদের বৃশ্চিক রাশিতে শুক্র প্রবেশের কারণে প্রেম জীবনে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে।  স্ত্রীর স্বাস্থ্য নিয়েও চিন্তিত থাকবেন। ভ্রমণের যোগ রয়েছে। তবে এর পিছনে আপনার অর্থ ব্যয় হতে পারে। ধর্মীয় ও সামাজিক কাজে সক্রিয় থাকবেন এবং অর্থও ব্যয় হবে। গর্ভবতী মহিলাদের ঝুঁকি নেওয়া অনুচিত হবে। শুক্র গ্রহের আগে চন্দ্রগ্রহণ হওয়ায় আপনাকে আরও সতর্ক থাকতে হবে। ভাগ্যের উপর নির্ভর করে কিছু করবেন না, শুক্রের এই ট্রানজিটের সময় শুধুমাত্র অধ্যবসায় এবং কঠোর পরিশ্রম কাজে আসবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের গমন হবে তাদের রাশি থেকে তৃতীয় ঘরে। এমন পরিস্থিতিতে ঝুঁকিপূর্ণ এলাকায় বিনিয়োগ করা তাদের জন্য ক্ষতিকর হতে পারে। পারিবারিক জীবনে জেদ ও অসংলগ্ন কথাবার্তার কারণে দ্বন্দ্ব ও উত্তেজনা দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে বন্ধুদের কাছ থেকে সহযোগিতা আশা করবেন না, বিশেষ করে মহিলা বন্ধুদের কাছ থেকে, আপনার সহযোগিতা আশা করা উচিত নয়। বিপরীত লিঙ্গের বন্ধুদের কাছ থেকে মানসিক চাপ পেতে পারেন, তাই কথাবার্তা এবং আচরণে সতর্ক থাকুন। শুক্রের এই যাত্রার সময়, কন্যা রাশির জাতক-জাতিকাদের শখ এবং ইচ্ছার জন্য অর্থ ব্যয় করবে।

ধনু রাশি

বৃশ্চিক রাশিতে শুক্রের স্থানান্তর ধনু রাশি থেকে দ্বাদশ ঘরে ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে শুক্রের এই ট্রানজিট ধনু রাশির জন্য খুব ব্যয়বহুল হতে পারে। এই সময়ে, ধনু রাশির জাতকদের মধ্যে শখ এবং আনন্দের আকাঙ্ক্ষা বাড়বে। এই রাশির জাতক জাতিকাদের যদি কোনও গাড়ি কেনার পরিকল্পনা থাকে তাহলে তা কেনার ক্ষেত্রে সফল হতে পারেন। যাদের আগে থেকে গাড়ি আছে তারা যানবাহন রক্ষণাবেক্ষণে টাকা খরচ হবে অনেকটাই। আপনি যদি ঋণ নিতে চান তাহলে অনায়াসেই ঋণ পেতে পারেন। কোনও কিছু নিয়ে মনে ভয় ও শঙ্কা থেকে যাবে। আর্থিক বিষয়ে ঝুঁকি নেবেন না, ক্ষতির সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

বৃশ্চিক রাশিতে শুক্রের স্থানান্তরে প্রেমের জীবনে টক এবং মিষ্টি অভিজ্ঞতা পাবেন এই রাশির জাতক-জাতিকারা। প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনেও বৃশ্চিক রাশিতে শুক্রের গমন টেনশন দেবে। বাড়ির প্রয়োজনে অর্থ ব্যয় করবে। প্রেমিকাকে উপহার দিতে পারেন। এই সময় শিশুদের স্বাস্থ্য এবং তাদের শিক্ষার জন্য ব্যয় হওয়া অর্থের পরিমাণও একই থাকবে। ভ্রমণ পরিকল্পনা করতে পারেন। সামাজিক ও পারিবারিক বিষয়ে উত্তেজনা থাকবে। যদি অন্য কোথা থেকে টাকা পান, সেখানকার সম্পর্ক এখনই ভেঙ্গে দিতে পারেন।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)