Stellium Transit 2022: তুলা রাশিতে একসঙ্গে ৪টি গ্রহের মিলন! আজ থেকে এই ৪ রাশির ভাগ্য যাবে খুলে!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Oct 28, 2022 | 10:04 PM

Planet Transit: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন ৩ বা তার বেশি গ্রহ স্থানান্তরিত হয় তখন তাকে স্টেলিয়াম বলে। কোন কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্যে ৪টি গ্রহের মিলনের প্রভাবে কী কী ঘটতে চলেছে, জানুন

Stellium Transit 2022: তুলা রাশিতে একসঙ্গে ৪টি গ্রহের মিলন! আজ থেকে এই ৪ রাশির ভাগ্য যাবে খুলে!

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গতিবিধি প্রতিটি রাশির উপর বিশেষ প্রভাব ফেলে। একটি নির্দিষ্ট সময়ের পরে, সমস্ত গ্রহ তাদের রাশি পরিবর্তন করে। কুণ্ডলীতে গ্রহের শুভ অবস্থানের কারণে ব্যক্তির জীবন সুখী থাকে। একই সময়ে, যখন কোনও গ্রহ বিপরীত প্রভাব দেয়, তখন মানুষের জীবনে অনেক ধরণের সমস্যা শুরু হয়। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, ২৮ অক্টোবর অর্থাৎ আজ থেকে ১১ নভেম্বর পর্যন্ত সূর্য, শুক্র, কেতু ও বুধ তুলা রাশিতে বসতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন ৩ বা তার বেশি গ্রহ স্থানান্তরিত হয় তখন তাকে স্টেলিয়াম বলে। কোন কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্যে ৪টি গ্রহের মিলনের প্রভাবে কী কী ঘটতে চলেছে, তা জেনে নিন…

স্টেলিয়াম ট্রানজিট এই রাশিগুলির উপর বিশেষ প্রভাব ফেলবে

মেষ রাশি– মেষ রাশির জাতক জাতিকারা এই ট্রানজিটের প্রভাবে প্রেম জীবনে সুখ পাবেন। এর পাশাপাশি যারা বিবাহিত, তাদের বিবাহিত জীবনে প্রেম বাড়বে। এ ছাড়া চাকরিতে পদোন্নতির বিশেষ যোগফল থাকবে। ব্যবসায় পুরনো বিনিয়োগ আর্থিক সুবিধা দেবে।

মিথুন রাশি- এই রাশির জাতকদের স্টেলিয়াম ট্রানজিটের সময় সতর্ক থাকতে হবে। আসলে, আপনাকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ব্যবসা এবং চাকরিতেও আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, আপনাকে স্বাস্থ্যের প্রতি খুব যত্নবান হতে হবে।

বৃষ রাশি-স্টেলিয়াম ট্রানজিটের সময়, ১১ নভেম্বর পর্যন্ত খুব সাবধানে সালাদ দেওয়া হয়। বিশেষ করে সম্পর্কের ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে। চাকরি ও ব্যবসায় বিশেষ মনোযোগ দিতে হবে। পরিবারে বাবা-মায়ের সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে। তাই এই সময়ে সতর্ক থাকুন।

কর্কট রাশি- এই স্টেলিয়াম ট্রানজিটের শুভ প্রভাব চাকরি ও ব্যবসায় পড়বে। এই সময়ে চাকরিতে পদোন্নতির সুযোগ থাকবে। সরকারি চাকরিতে যারা আছেন তারা হয়তো তাদের জায়গা পরিবর্তন করতে পারেন। জমির কাজে লাভের সম্ভাবনা প্রবল।

সিংহ রাশি- স্টেলিয়াম ট্রানজিট এই রাশির জন্যও বিশেষ বলে মনে করা হয়। আসলে এই সময়ে স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। ব্যবসায় বিনিয়োগ অর্থনৈতিক উন্নতির দিকে নিয়ে যেতে পারে। তবে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। হঠাৎ করে অর্থ লাভের যোগ হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla