Planet Transit In September 2022: সেপ্টেম্বরে তিনটি গ্রহের অদল-বদল, চরম ক্ষতির শিকার হবে এই ৫ রাশি!

Zodiac Signs: গ্রহের পরিবর্তন অনেক রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এর সাথে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য সেপ্টেম্বর মাসটি কঠিন হতে চলেছে।

Planet Transit In September 2022: সেপ্টেম্বরে তিনটি গ্রহের অদল-বদল, চরম ক্ষতির শিকার হবে এই ৫ রাশি!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2022 | 11:45 PM

সেপ্টেম্বর মাসে (September 2022) অনেক বড় গ্রহের পরিবর্তন (Planet Transit) ঘটতে চলেছে। বুধ, শুক্র এবং সূর্য এই মাসে রাশি পরিবর্তন করবে। এই তিনটি গ্রহের স্থানান্তর আপনার জীবনে অনেক পরিবর্তন আনবে। মাসের শুরুতে, ১০ সেপ্টেম্বর, বুধ কন্যা রাশিতে বিপরীতমুখী হবে। এর পরে, ১৭ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্তমিত হবে। তারপর ১৭ সেপ্টেম্বর সূর্য কন্যা রাশিতে গমন করবে। এর পরে, ২৪ সেপ্টেম্বর আবারও শুক্র কন্যা রাশিতে গমন করবে। গ্রহের পরিবর্তন অনেক রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে।  জেনে নেওয়া যাক কোন রাশির জন্য সেপ্টেম্বর মাসটি কঠিন হতে চলেছে।

সিংহ রাশি

সেপ্টেম্বরে গ্রহের অবস্থান পরিবর্তনের মধ্যে, ব্যবসায়ীরা যদি ব্যবসার সাথে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান তবে প্রথমে কোনও পেশাদারের সাথে পরামর্শ করুন অন্যথায় অসুবিধা দেখা দিতে পারে। আর্থিক ক্ষেত্রেও এই মাসটি উত্থান-পতনে পূর্ণ হবে। এই সময়ের মধ্যে কোথাও বিনিয়োগ করবেন না। এই সময়ের মধ্যে করা বিনিয়োগের কারণে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। যদি বিনিয়োগের প্রয়োজন হয় তবে পেশাদারের সাথে যোগাযোগ করার পরেই এগিয়ে যান।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের এই সময়ে কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ের মধ্যে ব্যবসায়ীরা কম সন্তুষ্ট হবেন। তারা ব্যবসায় যে সাফল্য চায় তা দেখতে পাবে না। আপনার বিবাহিত জীবনে কিছু অসুবিধাও হতে পারে। আসলে, কোনও বিষয়ে আপনার সঙ্গীর সাথে আপনার মতবিরোধ হবে, যা আপনার দুজনের মধ্যে বিবাদের কারণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে, অর্থ ব্যয় করার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে। ভেবেচিন্তে অর্থ ব্যয় করা এই মাসে ঠিক হবে। অন্যথায় আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এমনকি স্বাস্থ্যের দিক থেকেও, এই মাসটি আপনার জন্য বিশেষ কিছু দেখাচ্ছে না, তবে, আপনার কোনও বড় সমস্যা হবে না, তবে ছোট সমস্যা থেকে যাবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি গ্রহের পরিবর্তনশীল অবস্থানের মধ্যে আর্থিক এবং স্বাস্থ্যের দিক থেকে কিছুটা উদ্বেগজনক হতে পারে। এই মাসে আপনাকে আর্থিক সংকটের সম্মুখীন হতে হতে পারে। অতএব, খুব সাবধানে অর্থ বিনিয়োগ এবং ব্যয় করা উপকারী হবে। সম্ভব হলে সিনিয়রের পরামর্শ নিন। এই মাসে আপনার সামনে কিছু অপ্রয়োজনীয় খরচ আসতে পারে, যার কারণে আপনার বাজেট ব্যাহত হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রেও কিছু ছোটখাটো সমস্যা আপনাকে বিরক্ত করবে।

মকর রাশি

কর্মজীবনের দিক থেকে মকর রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি খুব একটা অনুকূল মনে হচ্ছে না। এই সময়ে আপনাকে আপনার কর্মজীবনে কিছু অসুবিধা এবং চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে পরামর্শ দেওয়া হচ্ছে। পাশাপাশি ব্যবসায়ীদেরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি কিছুটা কষ্টদায়ক হতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে যোগব্যায়াম করা আপনার জন্য উপকারী হবে। তাই যোগব্যায়াম করতে থাকুন।

ধনু রাশি়

গ্রহের গতিবিধি অনুসারে ধনু রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি শিক্ষার ক্ষেত্রে কিছুটা অস্থির থাকতে পারে। তাই ছাত্র শ্রেণির মানুষকে আরও বেশি প্রচেষ্টা চালাতে হবে। তবেই আপনি আপনার কাঙ্খিত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। মানুষ পারিবারিক জীবনে অসুবিধার সম্মুখীন হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি এবং আপনার সঙ্গী একে অপরের সাথে কিছু বিষয়ে দ্বিমত পোষণ করতে পারেন। আপনাকে ধৈর্য ধরে সমস্যাটির সাথে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে।