Most Incompatible Zodiac Signs: মেষ রাশির ব্যক্তিরা এই রাশির জাতকদের সঙ্গে সংসার পাতবেন না, ভেঙে যেতে পারে সম্পর্ক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Jan 22, 2023 | 12:22 PM

These zodiac signs are not for each other: কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে করলে বিয়ের জীবন সুখের হয় না, চলুন জেনে নেওয়া যাক...

Most Incompatible Zodiac Signs: মেষ রাশির ব্যক্তিরা এই রাশির জাতকদের সঙ্গে সংসার পাতবেন না, ভেঙে যেতে পারে সম্পর্ক

বিয়ে মানেই দু’টি মানুষের মনের মেলবন্ধন। সংসার তখনই সুখের হয়, তখন দু’জন মানুষ মিলেমিশে থাকে। বিয়ের সম্পর্ক মধুর গড়ে তোলার জন্য দু’জনকেই চেষ্টা করে যেতে হয়। কিন্তু অনেক ক্ষেত্রে হাজার চেষ্টার পরও সম্পর্কে নানা জটিলতা তৈরি হয়। সংসারে এত বেশি সমস্যা আসে যে ভবিষ্যতে একসঙ্গে থাকাটাই চাপের হয়ে যায়। এমন কিছু রাশি রয়েছে যাঁদের অন্য রাশির সঙ্গে বিয়ে করা উচিত নয়। কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে করলে বিয়ের জীবন সুখের হয় না, চলুন জেনে নেওয়া যাক।

মেষ ও বৃষ

মেষ রাশির ব্যক্তিরা বৃষ রাশির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হনে না। মেষ রাশির জাতক-জাতিকারা স্বাধীনচেতা হয়। অন্যদিকে, বৃষ রাশির জাতক-জাতিকারা নিজের লক্ষ্যে স্থির থাকতে পছন্দ করেন। সুতরাং, এঁদের একে-অপরের খুব একটা মিল হয় না। ফলে, ঝগড়া, অশান্তি লেগেই থাকে।

কর্কট ও মেষ

মেষ রাশির ব্যক্তিদের কর্কট রাশির ব্যক্তির সঙ্গে প্রেম সম্পর্ক কিংবা বিবাহ সম্পর্কে জড়ানো উচিত নয়। কর্কট রাশির চিহ্ন হল জল। এঁরা অত্যন্ত সংবেদনশীল ও আবেগপ্রবণ হয়। অন্যদিকে, মেষ রাশির চিহ্ন অগ্নি। এঁরা সোজাসাপটা কথা বলতে ভালোবাসেন। এঁরা একে অপরের বিপরীত। তাই এঁদের সম্পর্ক টেকসই বা সুখের হয় না।

সিংহ ও বৃশ্চিক

সিংহ রাশির সঙ্গে বৃশ্চিক রাশির বিয়ে বেশিদিন স্থায়ী হয় না। এই দুই রাশি প্রেমের সম্পর্কে জড়ালেও নানা সমস্যার সম্মুখীন হন এবং ব্রেকআপ হয়ে যায়। সিংহ রাশি মানসিক দিক দিয়ে খুব সচেতন ও শক্তিশালী হয়। এঁদের সহজে বৃশ্চিক রাশির বশ্যতা স্বীকার করেন না।

বৃষ ও কুম্ভ

কুম্ভ রাশির চিহ্ন হল পৃথিবী এবং কুম্ভ রাশির চিহ্ন বায়ু। এই দুটো একসঙ্গে প্রেম কিংবা বিবাহ বন্ধনে আবদ্ধ হলে নানা সমস্যা আসতে থাকে। বৃষ জাতকরা স্থির প্রকৃতির হয়। কুম্ভ জাতকরা বায়ুর মতো মুক্ত থাকতে চায়। আর এখানেই সমস্যা তৈরি হয়। এঁদের বিয়ে হলেও সুখের হয় না সেটা।

মিথুন ও বৃশ্চিক

এই খবরটিও পড়ুন

মুক্ত মনের মানুষ মিথুন রাশির জাতকেরা। মিথুন রাশির জাতকের চিন্তাভাবনা বৃশ্চিক রাশির ব্যক্তিদের সঙ্গে মেলে না। তাই এঁদের প্রেম ও বিয়ে থেকে দূরে থাকাই ভাল। এঁরা কখনওই একে অপরের সঙ্গে মানিয়ে গুছিয়ে থাকতে পারে না। সব সময় অশান্তি লেগেই থাকে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla