Hair Colour: এবার পুজোয় চুলে রং হোক রাশি অনুযায়ী! আপনার কোন রাশি?

Horoscope in Bengali: বাঙালির দুর্গাপুজো বলে কথা! চুলে রং না করলে আদৌ কেতা হয়? তবে চুলের রং রাশি অনুসারে করলেই ভালো। তাতে পুজোটা কাটবে ভালো। আগামী দিনগুলিও যাবে তোফা।

Hair Colour: এবার পুজোয় চুলে রং হোক রাশি অনুযায়ী! আপনার কোন রাশি?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 2:13 PM

বাঙালির দুর্গাপুজো বলে কথা! চুলে রং না করলে আদৌ কেতা হয়? তবে চুলের রং রাশি অনুসারে করলেই ভালো। তাতে পুজোটা কাটবে ভালো। আগামী দিনগুলিও যাবে তোফা। কারণ রোজকার জীবনে ইতিবাচক প্রভাব আনতে পারে রং।

মেষ রাশি: মেষরাশির অধিপতি গ্রহ মঙ্গল। আগুন হল মঙ্গলের প্রতীক। আগুনের লেলিহীন শিখার রং লাল। তাই মেষ রাশির জাতক ও জাতিকাদের জন্য উপযুক্ত এবং শুভ রং হল লাল। অতএব চুলে দিন ঘন লাল বা বার্গান্ডি।

বৃষ রাশি: এই রাশি পৃথিবীকে নির্দেশ করে। অর্থাৎ এই রাশির জাতকরা হন পরিশ্রমী, আবেগপূর্ণ, শান্ত, এবং ধৈর্যশীল। এই রাশির জাতক, জাতিকরা জানেন কতখানি সহ্য করবেন এবং দরকার পড়লে কখন লড়াই করবেন। বৃষরাশির লোকের চুলের জন্য তাই শুভ রং হল রোজ ব্রাউন। মোট কথা গাঢ় থেকে হালকা বাদামি রং এদের ব্যক্তিত্বের সঙ্গে খাপ খায়।

মিথুন রাশি: এই রাশির অধিপতি হলেন বুধ গ্রহ। এই রাশির লোকেরা নানা কাজে পারদর্শী হন, একাধিক বিষয়ে আগ্রহ থাকে। আবার দ্বৈতসত্ত্বার অধিকারীও হন। আবেগপ্রবণতার পাশাপাশি যে কোনও সুযোগ পেলেই তা কাজে লাগানোর মতো ক্ষমতা থাকে। এই রাশির লোকের জন্য তাই উপযুক্ত রং হল ব্লন্ড বা রিভার্স হাইলাইট।

কর্কট রাশি: সংবেদনশীলতা, আবেগপ্রবণতা এই রাশির গুণ। একইসঙ্গে কর্কটরাশির জাতক বা জাতিকাদের কল্পনাশক্তিও থাকে প্রচুর। ফলে সিনামন গোল্ড হল এই রাশির লোকের উপযুক্ত রং। উষ্ণ ও রাজকীয় প্রকৃতির এই রঙের পরিচর্যায় বিশেষ সময় দিতে হয় না। ফলে ব্যক্তিত্বে অন্য ঝলক এনে দিতে পারে রংটি।

সিংহ রাশি: কারও আনুগত্য পছন্দ করেন না সিংহরাশির লোকেরা। নেতৃত্ব দেওয়ার প্রাকৃতিক ক্ষমতা থাকে। তবে স্বভাবে শান্ত হন। সিংহরাশির জাতক ও জাতিকারা অত্যন্ত আত্মবিশ্বাসী ও আবেগপূর্ণ হন। এই রাশির অধিপতি গ্রহ হলেন সূর্য। তাই এই রাশির লোকের উচিত চুলের জন্য ব্লন্ড ব্যবহার করা। ব্যক্তিত্ব অন্য চমক এনে দেবে এই রং।

কন্যা রাশি: দায়িত্ববোধের জন্য পরিচিত কন্যারাশির জাতক ও জাতিকারা। নমনীয়তা, নম্র স্বভাব, সাধারণ জ্ঞান থাকে প্রবল। এই রাশির লোকেরা একটু লাজুক। তাই চুলের জন্য গা‌ঢ় রঙের তুলনায় হালকা রং ব্যবহার করলেই ভালো। হালকা বাদামির রং এই রাশির লোকের জন্য উপযুক্ত।

তুলা রাশি: প্রচুর গ্ল্যামার থাকে এই রাশির। আনন্দে থাকতে পছন্দ করেন। সহজেই অন্যের সঙ্গে মিশে যেতে পারেন। তাই সকলেই তুলা রাশির লোকের সাহচর্য পছন্দ করেন। তাই ফ্যান্টাসি কালারই এই রাশির জন্য উপযুক্ত। অর্থাৎ হালকা নীল বা পিঙ্ক ওয়াশ এই রাশির চুলের জন্য দুর্দান্ত। যেখানেই যাবেন আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠবেন।

বৃশ্চিক রাশি: স্বভাবে চাপা হয় এই রাশির জাতক, জাতিকারা। তবে যে কোনও বিষয়ে আগাম ধারণা করতে পারেন সহজেই। রহস্যময় চরিত্রের অধিকারী বা অধিকারিনী হন বৃশ্চিকরা। এমন চরিত্র ও বৈশিষ্ট্যের জন্য ঘন লাল, ডার্ক ব্রাউন বা উজ্জ্বল প্লাটিনাম ব্লন্ড চুলের জন্য উপযুক্ত হবে।

ধনু রাশি: জীবনীশক্তিতে ভরপুর, আত্মবিশ্বাসী এবং দয়ালু প্রকৃতির হন এই রাশির জাতকরা। সকলকেই অনুপ্রেরণা জোগায় এরা। ফলে এই রাশির চুলের জন্য উপযুক্ত রং হল নরম পার্পল টোনের এমেথিস্ট ব্রাউন। আরও একটা মজার ব্যাপার হল, এই রাশির লোকেরা পরীক্ষানিরীক্ষা পছন্দ করেন। ফলে হালকা ব্লন্ড যা ক্রমশ ডার্ক ব্লন্ড হচ্ছে— এমন রংও উপযুক্ত হতে পারে এই রাশির জাতক-জাতিকাদের জন্য।

মীন রাশি: জটিল চরিত্রের অধিকারী বা অধিকারিনী হন মীনরাশির লোকেরা। এরা দিবাস্বপ্ন দেখতে পছন্দ করেন। তবে অন্যের পরিচর্যা করতে ভালোবাসেন। খানিকটা আবেগপ্রবণও হন। সুতরাং এই রাশির জাতক ও জাতিকাদের এমন রং পছন্দ করা উচিত যা জলের ইতিবাচকভাবে মিল খায়। ফলে সনাতন গাঢ় বাদামি রং এই রাশির লোকের জন্য উপযুক্ত।

মকর রাশি: স্বভাবে চাপা ও শান্ত, ভাবলু প্রকৃতির হন এই রাশির জাতক ও জাতিকারা। ফলে যে কোনও ঘটনা এরা অনেক গভীর এবং স্পষ্টভাবে পর্যবেক্ষণ করতে পারেন। এই কারণে যে কোনও গাঢ় রং এই রাশির জাতক ও জাতিকাদের জন্য উপযুক্ত। অতএব আপনার রাশি যদি মকর হয় তাহলে ব্রাউনের সঙ্গে উপযুক্ত হাইলাইটসও ব্যবহার করতে পারেন।

কুম্ভ রাশি: সৃজনশীলতা, সংবেদনশীলতা ভরপুর মাত্রায় থাকে এই রাশির লোকের মধ্যে। এছাড়া কুম্ভরাশির জাতক-জাতিকারা অত্যন্ত সামাজিক হন। এই রাশির জাতক, জাতিকার অত্যন্ত সাহসী প্রকৃতির হন। যে কোনও ধরনের পরিবর্তনে এদের ভয় থাকে না। তাই রোজ গোল্ড এবং ব্লু টোনড ব্ল্যাক-এর হাইলাইটস এই রাশির চুলে দেওয়ার জন্য একেবারে সঠিক নির্বাচন হতে পারে।