Emotional Zodiacs: একটুতেই ভেঙে পড়েন? আপনি কন্যার রাশি জাতক নন তো!

Zodiac Signs: এই সব মানুষেরা এতটাই বেশি আবেগপ্রবণ হয় যে ছোটখাটো বিষয়েও এঁরা কষ্ট পান। নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এঁরা।

Emotional Zodiacs: একটুতেই ভেঙে পড়েন? আপনি কন্যার রাশি জাতক নন তো!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 6:20 PM

মানুষের জীবনে প্রতি মুহূর্ত নানা ধরনের চ্যালেঞ্জ আসে। কেউ কেউ সেই সময়টা কাটিয়ে জীবনে এগিয়ে যেতে পারে। আবার কেউ কেউ মারাত্মকভাবে ভেঙে পড়ে। তাঁদের জীবন থমকে যায়। এই সব মানুষেরা এতটাই বেশি আবেগপ্রবণ হয় যে ছোটখাটো বিষয়েও এঁরা কষ্ট পান। নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এঁরা। মানসিক স্বাস্থ্য ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। অনেকটা সময় লাগে পুনরায় উঠে দাঁড়াতে। এঁরা অত্যন্ত সংবেদনশীল হয়। এমন মানুষকে চিনবেন কী করে? জ্যোতিষশাস্ত্রে উল্লেখ রয়েছে এই সব ব্যক্তিদের কথা। রাশি দেখেই বুঝে যেতে পারেন কারা একটুতেই কষ্ট পান।

মিথুন রাশি- এই রাশির ব্যক্তিরা বাইরে থেকে দেখতে শক্ত বলে মনে হয়। কিন্তু সেটা নয়। এঁরা সহজেই আত্মবিশ্বাস হারিয়ে ফেলেন। কাছের মানুষের কাছে আঘাত পেলে এঁরা ভেঙে পড়ে। আবেগকে ধরে রাখতে পারে না মিথুন রাশির জাতক ও জাতিকারা।

কর্কট রাশি- কর্কট রাশির ব্যক্তিরা অত্যন্ত সংবেদনশীল। তার কারণ এঁরা মন থেকে ভালবাসে। সেই ভালবাসায় আঘাত পেলে তাঁরা মেনে নিতে পারেন না। ভালবাসার পরিবর্তে ভালবাসা না পেলে এঁরা ভেঙে পড়েন। এর ফলে এঁদের মানসিক স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হয়।

কন্যা রাশি- কন্যা রাশির জাতক ও জাতিকারা অত্যন্ত দুর্বল প্রকৃতির হয়। ছোটখাটো বিষয়েও এঁরা ভেঙে পড়েন। এঁদের সঙ্গে খারাপ কথা বলার আগে দু’বার ভাবুন। এঁরা সমস্ত কষ্ট মনের মধ্যে চেপে রাখেন। কন্যা রাশির ব্যক্তিরা প্রেমের সম্পর্ক ভাঙলে সেখান থেকে বেরতেও অনেক সময় নেয়।

​বৃশ্চিক রাশি- প্রেমের সম্পর্ক ভাঙলে সবচেয়ে বেশি কষ্ট পায় এই বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা। আবেগপ্রবণ হওয়ায় সহজেই কষ্ট পায় এঁরা। এই রাশির ব্যক্তিরা অত্যন্ত সহানুভূতিশীল হয়। দুঃখ এঁদের পিছু ছাড়ে না।

মীন রাশি- মীন রাশির ব্যক্তিরা সহজে বাস্তবটাকে মেনে নিতে পারেন। ফলে একটুতেই এঁরা কষ্ট পায়। মনের দিক দিয়ে এঁরা অত্যন্ত দুর্বল হয়। মানুষের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ হলে এঁরা সেটা সহ্য করতে পারে না। অত্যন্ত কষ্টে ডুবে যায়। তাছাড়া এঁরা সম্পর্ক গড়ে তোলার ব্যাপারেও অত্যন্ত যত্নশীল হয়। অত্যন্ত নিষ্ঠার সঙ্গে এঁরা সম্পর্কে থাকে। তাই ভেঙে গেলে কষ্ট পায়।