Physical Intimacy: এই ৬ রাশির ব্যক্তিরা ভালবাসেন যৌনতায় মেতে উঠতে, আপনিও কি সেই দলে?

Highest Libido: এই ৬ রাশির ব্যক্তিদের মধ্যে সেক্স ড্রাইভ সবচেয়ে বেশি। এঁরা সব সময় যৌনতা নিয়ে চিন্তাভাবনা করে এবং যৌন মিলন উপভোগ করে।

Physical Intimacy: এই ৬ রাশির ব্যক্তিরা ভালবাসেন যৌনতায় মেতে উঠতে, আপনিও কি সেই দলে?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 7:34 AM

যৌনতা মানুষের জীবনের অংশ। কিছু কিছু মানুষের মধ্যে যৌন তাড়না সবচেয়ে দেখা যায়। তাঁদের যৌন জীবন যেমন রোমাঞ্চে ভরা হয়, তেমনই এঁরা প্রতিদিন যৌনতায় মেতে উঠতে ভালবাসেন। এঁরা যৌন জীবনে অতিসক্রিয় হন। এঁরা প্রতি মুহূর্ত যৌনতাকে উপভোগ করতে চান। ফোর প্লে থেকে শুরু করে সেক্সের পরও এঁদের কাম উত্তেজনা কমে না। কেউ নতুন সেক্স পজিশন ট্রাই করতে চান, আবার কারও পছন্দ রোল প্লে। এঁদের সেক্স ড্রাইভের কাছে অন্যান্য মানুষের যৌনতা চাহিদা অনেকটা ফিকে পড়ে যায়। ভাবছেন এমন মানুষ কারা? জ্যোতিষশাস্ত্র আপনাকে এমন মানুষের সন্ধান দিতে পারে। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক বা জাতিকাদের সেক্স ড্রাইভ সবচেয়ে বেশি।

বৃশ্চিক রাশি

এঁরা সবচেয়ে বেশি যৌনতাকে উপভোগ করে। এঁরা সব সময় সেক্সের জন্য ক্ষুধার্ত। বৃশ্চিক রাশির ব্যক্তি লিবিডোও নিয়ে ভাবতে হয় না। তাছাড়া এই রাশির জাতক কিংবা জাতিকারা খুব ভাল যৌন সঙ্গী হন।

মেষ রাশি

মেষ রাশির জাতক, জাতিকাদের কাছে যৌনতা জল, খাদ্যের মতোই অত্যন্ত জরুরি এবং সাধারণ বিষয়। এঁরা আবেগের সঙ্গে যৌনতায় লিপ্ত হন। তবে, এঁরা ফোর প্লে’তে খুব বেশি আগ্রহ হন না। এঁরা সরাসরি যৌন মিলনে লিপ্ত হবে বেশি পছন্দ করেন।

কর্কট রাশি

কর্কট রাশির ব্যক্তিরা আবেগের সঙ্গে সেক্স করে। এঁরা সেক্স করার আগে সঙ্গীর সঙ্গে নিবিড় সম্পর্কে জড়াতে বেশি ভালবাসে। সেক্সের পাশাপাশি ইন্টিমেসিকে এঁরা বেশি গুরুত্ব দেয়। এই রাশির মানুষদের কাছে অর্গ্যাজম খুব গুরুত্বপূর্ণ।

বৃষ রাশি

যৌনতা ছাড়া আর অন্য কিছু চিন্তাভাবনাই করতে পারে না বৃষ রাশির জাতক ও জাতিকারা। এঁদের কাছে নিঃশ্বাস নেওয়ার মতোই সেক্স জরুরি। এমনকী এঁরা স্বপ্নেও সেক্সের কথাই ভাবে। প্রতি পদক্ষেপে এঁরা যৌনতা উপভোগ করে এবং সঙ্গীর সঙ্গে বিভিন্ন পজিশনে সেক্সকে পরখ করতে চায়।

মীন রাশি

মীন রাশির ব্যক্তিরা রোম্যান্টিক প্রকৃতির হয়। যৌন মিলনের মাধ্যমে এঁরা সঙ্গীকে অন্য দুনিয়ায় নিয়ে যেতে পারে। এঁরা সেক্সের মাধ্যমে স্বর্গসুখ খুঁজে পায়। মীন রাশির ব্যক্তিরা রোল প্লে বেশি পছন্দ করেন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক, জাতিকারা যৌনতা নিয়ে খোলামেলা আলোচনা পছন্দ করেন। এঁদের কাছে ফোর প্লে ভীষণ গুরুত্বপূর্ণ। এমনকী সেক্সের সময়ও এঁরা অশালীন কথা বলতে ভালবাসে। এভাবেই কন্যা রাশির ব্যক্তিরা সেক্সকে উপভোগ করেন।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)