Transit of Mars: মেষ রাশিতে মঙ্গলের প্রবেশ, এর জেরে সব দিক থেকে কারা কারা লাভবান হবেন?

Transit of Mars: মেষ রাশিতে মঙ্গলের প্রবেশ, এর জেরে সব দিক থেকে কারা কারা লাভবান হবেন?

Vedic Astrology: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহকে আগুন, শক্তি, শক্তি এবং ভূমির কারক বলে মনে করা হয়। একই সময়ে, মেষ রাশিও একটি অগ্নি উপাদান এবং পরিবর্তনশীল প্রকৃতির একটি চিহ্ন।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jun 23, 2022 | 12:22 AM

চলতি মাসের আগামী ২৭ জুন, মঙ্গল (Mars) মেষ রাশিতে (Aries) স্থায়ী থাকবে। বর্তমানে মঙ্গল মীন রাশিতে গমন করছে, কিন্তু এখন মেষ রাশি তার নিজস্ব রাশি মঙ্গলে প্রবেশ করবে। অগস্ট পর্যন্ত মঙ্গল মেষ রাশিতে থাকবে। আগামী ১০ অগস্ট মঙ্গল মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology) অনুসারে, মঙ্গল গ্রহকে আগুন, শক্তি, শক্তি এবং ভূমির কারক বলে মনে করা হয়। একই সময়ে, মেষ রাশিও একটি অগ্নি উপাদান এবং পরিবর্তনশীল প্রকৃতির একটি চিহ্ন। স্ব-রাশিতে মঙ্গল গ্রহের প্রবেশ খুবই গুরুত্বপূর্ণ হবে। পরিবর্তন ও উদ্দীপনার দিক থেকে খুবই কার্যকর হবে। মঙ্গল গ্রহের প্রভাবে নেতৃত্ব বৃদ্ধি পাবে, সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বাড়তে পারে। মাঙ্গলিক কাজগুলি শুরু হতে পারে এবং বিবাহ সংক্রান্ত সমস্যাগুলিকে প্রভাবিত করতে পারে। মঙ্গলের ইতিবাচক প্রভাব সাহসী, উদ্যমী এবং স্বাধীন করে তোলে। মঙ্গলের পরিবর্তনে কোন তিন রাশি সবচেয়ে বেশি লাভবান হবে, তা দেখে নেওয়া যাক…

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল জীবনে ইতিবাচক ও অনুকূল ঘটনা বয়ে আনবে। এরা আরও উদ্যমী বোধ করতে পারেন। আপনি আপনার দায়িত্ব সহজে এবং সময়মত পালন করতে পারবেন। কেরিয়ারের জন্য কিছু নতুন কাজ করার কথা ভাবছেন, তবে তিনি সফল হতে পারেন। প্রচেষ্টায় ইতিবাচক ও প্রচেষ্টার প্রভাব সবার কাছে দৃশ্যমান হবে। কাজের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যাবে। কর্তৃপক্ষের কাছ থেকে সহযোগিতা পাবেন প্রচুর। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে, এই সময়ে অতিরিক্ত রাগের কারণে ঝামেলা হতে পারে, তাই এই পরিস্থিতি এড়াতে নিজেকে শান্ত রাখা বেশি বুদ্ধিমানের কাজ।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকারা ভালো সুবিধা পেতে পারেন। যারা জীবনে এগিয়ে যেতে চাইছেন, তারা প্রচেষ্টা চালিয়ে যান। ঠিক সুযোগ পাবেন। একটি কার্যকর এবং ইতিবাচক ব্যবসা শুরু করতে পারেন। তাতে আপনা ভবিষ্যত জীবন সিকিওর হয়ে থাকবে। এই মুহূর্তে নতুন ব্যবসায় সৌভাগ্যের ইঙ্গিত রয়েছে। কর্মক্ষেত্রে ভালো পরিবেশ পাবেন। বেতন বৃদ্ধি আশা করতে পারেন, ব্যবসায়ীরা বিদেশী লাভের আশা করতে পারেন এবং উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্যও এটি একটি অনুকূল সময়। কিছু নতুন সুযোগ আসতে পারে। আর্থিক লাভের ভাল সুযোগও রয়েছে, প্রাপ্য সম্পত্তি থেকে লাভ পেতে পারেন এবং ইতিবাচক পরিবর্তন চলতে পারে।

সিংহ রাশি

এই খবরটিও পড়ুন

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টি নতুন সুযোগ এবং ভাগ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই পরিবর্তনের সময় আপনার ইচ্ছা পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি আশা করতে পারেন। কর্মক্ষেত্রে গতি বৃদ্ধি আগামী সময়ে ভালো সুবিধা দিতে পারে। বিবাহিতরা সন্তানের দিক থেকে কিছু সুখবর পেতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য খুব অনুকূল সময় নাও হতে পারে। স্বাস্থ্য সুস্থ রাখতে অতিরিক্ত খাবার বা ঘুম এড়িয়ে চলুন। আপনার পরিকল্পনাগুলি শুরু করে তা বাস্তবায়নের জন্য ভাল প্রচেষ্টা অব্যাহত রাখুন। প্রবীণ ব্যক্তিদের কাছ থেকেও সহযোগিতা ও ভাল দিকনির্দেশনা পেতে পারেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA