Venus Transit 2022: আর মাত্র একদিন, শুক্র গোচরের জেরে এই ৩ রাশির জীবনে ঘটবে আমূল পরিবর্তন!

Shukra Gochar 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রের রাশির পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির উপর পড়বে, তবে এটি ৩টি রাশিকে বিশেষ সুবিধা দেবে...

Venus Transit 2022: আর মাত্র একদিন, শুক্র গোচরের জেরে এই ৩ রাশির জীবনে ঘটবে আমূল পরিবর্তন!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 6:50 AM

শুক্রকে জ্যোতিষশাস্ত্রে (Astrology) একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই গ্রহটি একজন ব্যক্তির বিলাসবহুল জীবন, রোমান্স, ঐশ্বর্য, বিলাসিতা ইত্যাদির কারক। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ আগামী ২৪সেপ্টেম্বরে কন্যা রাশিতে (Virg0) পরিবর্তিত হতে চলেছে। শুক্রের এই ট্রানজিট বা শুক্র গোচর ( Venus Transit) হবে কন্যা রাশিতে। বুধ গ্রহকে যুক্তি, বুদ্ধি, বাণিজ্য, ব্যবসা এবং যোগাযোগের কারক বলে মনে করা হয়। শুক্রের এই রাশি পরিবর্তনের বিশেষ বিষয় হল এই সময়ে বুধ এবং সূর্যও এই রাশিতে উপস্থিত থাকবে। যার ফলশ্রুতিতে কন্যা রাশিতে সূর্য, বুধ ও শুক্রের মিলন ঘটবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রের রাশির পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির উপর পড়বে, তবে এটি ৩টি রাশিকে বিশেষ সুবিধা দেবে। শুক্রের রাশি পরিবর্তনের ফলে কোন রাশির জাতক-জাতিকারা সবচেয়ে বেশি লাভবান হবেন, তা দেখে নিন…

কন্যা রাশি

জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুসারে এই রাশিতে শুক্রের পালাক্রমে ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে শুক্র এই রাশির জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে কন্যা রাশির লোকেরা বিনিয়োগে লাভবান হতে পারেন। এর পাশাপাশি আরও অনেক লাভের সুযোগ পাওয়া যাবে। এর পাশাপাশি ব্যবসায়ও ব্যাপক অর্থনৈতিক প্রবৃদ্ধি লক্ষ্য করা যায়। আগে করা বিনিয়োগ থেকে লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। ধর্মের কাজের প্রতি আসক্তি বাড়বে।

মিথুনরাশি

শুক্রের এই গমন মিথুন রাশির জন্য খুব শুভ প্রমাণ হতে চলেছে। প্রকৃতপক্ষে, শুক্র গমনের সময় ব্যবসা সংক্রান্ত কাজে বৃদ্ধি পাবে। ব্যবসা বাড়তে দেখা যাবে। এর পাশাপাশি ব্যবসায় আর্থিক সুবিধা পাবেন। আর্থিক জীবনের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সম্পদের সম্পদ বৃদ্ধি পাবে। চাকরিতে আটকে থাকা টাকা ফেরত পাবেন।

বৃষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রের রাশির পরিবর্তন এই রাশির জাতকদের জন্য বিশেষ প্রমাণিত হবে। আসলে এই রাশির অধিপতি গ্রহ শুক্র। এমতাবস্থায় শুক্র গ্রহের পালাক্রমে বিশেষ সুবিধা পাবেন। বিশেষ বিষয় হল এই সময়ে ব্যবসার পাশাপাশি অর্থনৈতিক উন্নতির অনেক সুযোগ পাওয়া যাবে। যারা নতুন চাকরি খুঁজছেন, তারা ভালো সুযোগ পাবেন। ব্যবসায় আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। পিতার সম্পত্তি থেকে লাভ হতে পারে।

কীভাবে শুক্রকে শক্তিশালী করা যায়

– জ্যোতিষশাস্ত্র অনুসারে, মহিলাদের সম্মান করা শুক্র গ্রহকে শক্তিশালী করে।

– শুক্রবার এবং পূর্ণিমা তিথিতে শুক্র গ্রহ সম্পর্কিত মন্ত্রগুলি জপ করলে শুক্রের অবস্থান শক্তিশালী হয়।

– দান করলে শুক্র গ্রহের অবস্থান মজবুত হয়।

– শুক্রবার বা পূর্ণিমায় চালের পুডিং বা পায়েস বানিয়ে লক্ষ্মী ও শুক্রদেবকে নিবেদন করলে শুক্রদেবের আশীর্বাদ পাওয়া যায়।