Venus Transit 2022: শুক্রের গোচরে ধনু রাশির ভাগ্যে রয়েছে চরম দুর্ভোগ! অর্থকষ্টে ভুগবে এই ৪ রাশিও

Shukra Gochar In Sagittarius: এই সময়ে শুক্র ও বুধ একসঙ্গে মিলিত হয়ে শুভ যোগ তৈরি করবে। কিন্তু শুক্র ধনু রাশিতে থাকার কারণে আরও ৪টি রাশির উপর বিরূপ প্রভাব পড়তে চলেছে।

Venus Transit 2022: শুক্রের গোচরে ধনু রাশির ভাগ্যে রয়েছে চরম দুর্ভোগ! অর্থকষ্টে ভুগবে এই ৪ রাশিও
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 12:10 PM

আগামী ৫ ডিসেম্বর, সোমবার থেকে ধনু রাশির কপালে রয়েছে চরম অশান্তি ও দুর্ভোগ। এর কারণ এই সপ্তাহ থেকেই ধনু রাশিতে শুক্র গ্রহের প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ধনু রাশিতে শুক্রের যোগাযোগ থাকবে আগামী ২৯ ডিসেম্বর পর্যন্ত। তবে এই সময়ে শুক্র ও বুধ একসঙ্গে মিলিত হয়ে শুভ যোগ তৈরি করবে। কিন্তু শুক্র ধনু রাশিতে থাকার কারণে আরও ৪টি রাশির উপর বিরূপ প্রভাব পড়তে চলেছে। শারীরিক সুখ, প্রেম, সম্পর্কের সঙ্গে সম্পর্কিত গ্রহ হিসাবে শুক্রকে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে, ধনু রাশিতে শুক্রের গমন অর্থনৈতিক, কর্মজীবন এবং অনেক ক্ষেত্রে বৃষ-সহ ৪টি রাশির জাতক-জাতিকাদের বিরূপ প্রভাব দেখা দিতে পারে, যার কারণে এই রাশির জাতক-জাতিকাদের ডিসেম্বর মাসের বিভিন্ন সময়ে সমস্যায় পড়তে হতে পারে। ধনু রাশিতে শুক্রের গমনের ফলে কোন কোন রাশির উপর বিরূপ প্রভাব ফেলবে, তা দেখে নিন…

বৃষ রাশি

চলতি বছরের ডিসেম্বর মাসে বৃষ রাশির অধিপতি শুক্র আগামী ৫ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করতে চলেছেন। ধনু রাশিতে রাশিচক্রের অধিপতি শুক্র অষ্টম ঘরে অবস্থান করবেন ও এই রাশির সঙ্গে যোগাযোগ করবেন। এমন পরিস্থিতিতে শুক্রের এই ট্রানজিট আপনার জন্য প্রতিকূল হতে পারে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে জাতক-জাতিকাদের মধ্যে বিভ্রান্তি ও সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আগামী ৫ ডিসেম্বরের পরে, জাতকের স্বাস্থ্যের প্রতি আরও সচেতন এবং সতর্ক হতে হবে। স্বাস্থ্যের ব্যাপারে কোনও ধরনের অসাবধানতা বরদাস্ত করলে চলবে না। বাইরে খাবার ও পানীয় ব্যাপারে সংযত রাখতে হবে, পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। যাদের গ্যাস্ট্রিক বা বদহজমের সমস্যা আছে তাদের আরও বেশি সংযম হতে হবে। আর্থিক বিষয়ে কোনও ধরনের ঝুঁকি নেবেন না কারণ ক্ষতির সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে নরম-গরম পরিস্থিতি বজায় থাকবে। ভুল ব্যক্তির সঙ্গে মেলামেশা এড়িয়ে চলুন, বাজে অভ্যাসকেও নিয়ন্ত্রণ করুন, অন্যথায় সমস্যায় পড়তে হতে পারে। যেকোনও যাত্রার মুখে ঝামেলা হতে পারে, সতর্ক থাকা প্রয়োজন।

কর্কট রাশি

ডিসেম্বরে কর্কট থেকে ষষ্ঠ ঘরে শুক্রের গমন ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে শুক্রের বিরূপ প্রভাবের কারণে কর্কট রাশির জাতকদের স্বাস্থ্যে খুব ভাল যাবে না। কফ-সর্দি সংক্রান্ত সমস্যা হতে পারে। মানসিক সমস্যাও আপনার সঙ্গে থাকবে। প্রতিপক্ষ এবং গোপন শত্রুরা আপনাকে সমস্যায় ফেলতে পারে। তাই তাদের থেকে সচেতন ও সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রীদের থেকে এড়িয়ে চলতে হবে। পরিবারে পিতা ও পুত্রের মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে। সরকারি খাতে কোনও কাজ আটকে থাকলে আপনার কাজ শেষ করা কঠিন হবে। তাই আরও পরিশ্রমের সঙ্গে কাজ করতে হবে। আর্থিক বিষয়ে চাপ থাকবে। অপ্রয়োজনীয় খাতে ব্যয় বৃদ্ধির কারণে নির্দিষ্ট বাজেট ছাপিয়ে যেতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়েও খরচ বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে।

তুলা রাশি

ধনু রাশিতে আসা শুক্র তৃতীয় ঘরে তুলা রাশির সঙ্গে যোগাযোগ করবে। শুক্রের এই ট্রানজিট তুলা রাশির জাতকদের জীবনের নানা ক্ষেত্রে জড়িয়ে ফেলবে। তুলা রাশির জাতক-জাতিকাদের আর্থিক বিষয়ে ঝুঁকি নেওয়া এড়িয়ে চলা উচিত। খুব ভেবেচিন্তে ব্যয় করা উচিত। অপ্রয়োজনীয় কাজে প্রচুর সময় নষ্ট হবে। পরিশ্রমের তুলনায় কম লাভ হতাশার অন্যতম কারণ হতে পারে। বন্ধুদের উপর অন্ধভাবে বিশ্বাস করবেন না। যেকোমও কাজে সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। অতীতে করা কঠোর পরিশ্রমের সুফল পেতে পারেন। এত কিছুর মধ্যে ভাল খবর হল ছোট ভাইবোনের কারণে আপনি চাপে পড়তে পারেন, তাদের সঙ্গে বেশি মেলামেশা এড়িয়ে চলুন।

মকর রাশি

মকর রাশির জন্য, ধনু রাশিতে শুক্রের স্থানান্তর রাশিচক্র থেকে ১২তম ঘরে অবস্থান করবে। শুক্রের এই গমনের কারণে মকর রাশির জাতক-জাতিকাদের খরচ বাড়বে। আরাম ও সুখী জীবনযাত্রার মাত্রা বাড়ানোর ইচ্ছায় পকেট খালি হয়ে যেতে পারে। যানবাহন ও যাতায়াতেই প্রচুর খরচ হয়ে যেতে পারে। স্বাস্থ্য কিছুটা ভাল থাকবে। যাদের হাঁটু বা হাড়ের সমস্যা আছে, তাদের সমস্যা বাড়তে পারে। চোখে ব্যথা ও চোখের নানা সমস্যায় ভুগতে হতে পারে। টিভি, মোবাইল ও ল্যাপটপে চোখ রাখলে ব্যথা পাবেন। প্রতিপক্ষের ব্যাপারে সতর্ক থাকতে হবে। আপনার ইচ্ছার বিরুদ্ধেও ভ্রমণ করতে হতে পারে। কোনও কারণ ছাড়াই কোনও কিছু নিয়ে মানসিক উত্তেজনা থেকে যেতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে সুখ ও সহযোগিতার ঘাটতি থাকবে। কাজের চাপে ঘুম হবে কম। সঙ্গে ক্লান্তিতে কাজ পণ্ড হওয়ার আশঙ্কা রয়েছে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। সাবধানে গাড়ি চালান। পায়ে আঘাতের সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)