Budh Margi 2022: মার্গী হচ্ছে বুধ! অষ্টমী থেকেই দ্রুত ধনী হয়ে উঠবে এই রাশির জাতকরা

October 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে সপ্তমী থেকেই বুধের মার্গী হওয়া বেশ কিছু রাশির সম্পদ বৃদ্ধি করবে। জেনে নেওয়া যাক কোন রাশির লোকেরা মার্গী বুধের প্রভাবে উপকৃত হবেন।

Budh Margi 2022: মার্গী হচ্ছে বুধ! অষ্টমী থেকেই দ্রুত ধনী হয়ে উঠবে এই রাশির জাতকরা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 7:40 AM

জ্যোতিষমতে বুধের ইতিবাচক প্রভাবে জাতকের বুদ্ধিমত্তা এবং সম্পদের বৃদ্ধি ঘটে। বুধের বক্রী অবস্থান থেকে মার্গী বা আপন পথে গমনের প্রভাব সব মানুষের আর্থিক অবস্থাকেই প্রভাবিত করে। কেউ কেউ লাভবান হয় আবার কিছু কিছু ব্যক্তি ক্ষতিগ্রস্তও হতে পারেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে সপ্তমী থেকেই বুধের মার্গী হওয়া বেশ কিছু রাশির সম্পদ বৃদ্ধি করবে। জেনে নেওয়া যাক কোন রাশির লোকেরা মার্গী বুধের প্রভাবে উপকৃত হবেন।

মিথুন রাশি

মার্গী বুধ কন্যা রাশিতে গমন করছে। বুধের এই গমনের প্রভাবে মিথুন রাশির জাতকদের একটি বাহন কেনার সম্ভাবনা উজ্বল হচ্ছে। এমনকী মিথুন রাশির মানুষদের পারিবারিক জীবনও সুখকর হবে। মা এবং মায়ের পক্ষ থেকে সম্ভাব্য সবধরনের সাহায্য মিলবে। আপনার পরিকল্পিত প্রকল্পগুলিও এই সময়ে সফল হবে। বাজারে ব্যবসায়ীদের বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। তাঁরা বিরাট একটা লাভের মুখ দেখতে চলেছেন।

কর্কট রাশি

বুধ মার্গী হওয়ার সুফল পাবেন কর্কটরাশির লোকেরাও। কর্কটরাশির জাতকদের ভালো দিন শুরু হবে। ভাইবোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। ছোট্ট ভ্রমণও হতে পারে। ভ্রমণগুলি ব্যক্তিগত এবং পেশাগত জায়গা থেকে লাভজনক হবে। এই সময়কালে কর্কটরাশির লোকের মানুষের সঙ্গে যোগাযোগের ক্ষমতা বাড়বে। সকলেই কর্কটরাশির লোকের কথাকে গুরুত্ব দিতে শুরু করবে। কর্মক্ষেত্রেও শুভ ফল লাভ হবে।

কন্যা রাশি

বুধ গ্রহের মার্গীদশার সবচাইতে বেশি সুফল পাবেন কন্যারাশির লোকেরা। কারণ বুধ কন্যারাশির ঊর্ধ্বমুখী গৃহে গমন করবে। এই সময়ে, কন্যারাশির লোকের স্বভাবে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। আগের থেকে অনেক বেশি নম্র ও ভদ্র হয়ে উঠবেন কন্যারাশির ব্যক্তিরা। এই স্বভাব পরিবর্তনের সুফল কন্যারাশির জাতকজাতিকারা অবশ্যই পাবেন। এই সময়ে কন্যারাশির লোকেরা কর্মজীবনে উন্নতি করবেন। শিক্ষাগত দিক থেকে মিলবে সাফল্য। বুধের শুভ প্রভাবে জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন কন্যারাশির লোকেরা। এছাড়া যাঁরা নানা রোগ ভুগছেন তাঁদেরও স্বাস্থ্যের উন্নতি হবে। আকস্মিক অর্থলাভের যোগ তৈরি হচ্ছে। আটকে থাকা টাকাও হাতে আসতে পারে।

বৃশ্চিক রাশি

বুধের গমনে আর্থিক বিষয়ে অপ্রত্যাশিত সাফল্য পাবেন বৃষরাশির লোকেরা। রোজগার বাড়বে। সমাজে সম্মানিত হবেন। দীর্ঘদিন ধরে অসমাপ্ত কাজগুলিও শেষ করা সম্ভব হবে। পাওনা অর্থও আদায় হবে।

মীন রাশি

বুধের গমনে মীনরাশির লোকের ব্যক্তিগত জীবনে পড়তে ইতিবাচক প্রভাব। সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে। বিবাহিত জীবন আরও মধুর পাবে। জীবনসঙ্গীর প্রত্যাশা পূরণ হবে। উৎসবের মরশুমে সঙ্গীর কাছ থেকে কাঙ্ক্ষিত উপহার পেতে পারেন। এছাড়া মার্গী বুধের প্রভাবে আপনি একটি নতুন কাজের সন্ধান পেতে পারেন যা ভাবিষ্যতের পক্ষে লাভজনক হবে। এছাড়া যাঁরা লেখালেখি ও সাহিত্যের সঙ্গে যুক্ত তাঁরাও এ সময়ে অনেক ভালো সুযোগ পেতে পারেন এবং তাদের কেরিয়ারও সঠিক পথে চলবে।