Murder Case: কুকুরগুলো চিৎকার করেই যাচ্ছিল, সেই আওয়াজে বাইরে আসতেই ভয়ঙ্কর পরিণতি হল মহিলার…

Crime News: গ্রামে কুকুরের ডাকাডাকি নিয়েই দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়েছিল। এতে লাল মুনী ও আরও পাঁচজন আহত হন।

Murder Case: কুকুরগুলো চিৎকার করেই যাচ্ছিল, সেই আওয়াজে বাইরে আসতেই ভয়ঙ্কর পরিণতি হল মহিলার...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 9:55 AM

লখনউ: কান ঝালাপালা হয়ে যায় কুকুরের চিৎকারে। কুকুরের ডাকাডাকি ঘিরেই বচসা শুরু হল দুই পক্ষের মধ্যে। দেখতে দেখতেই সেই বচসা রূপ নিল সংঘর্ষের। দুই পক্ষের সংঘর্ষে মৃত্যুও হল এক মহিলার। আহত হয়েছেন আরও পাঁচজন। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) বালিয়ায়। সংঘর্ষের এই ঘটনায় ইতিমধ্যেই তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ (police)। গ্রেফতারও করা হয়েছে দুইজনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  মঙ্গলবার রাতে উত্তর প্রদেশের বালিয়ায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। বাইরিয়া পুলিশ স্টেশন এলাকায় রাতে পথ কুকুরদের ডাকাডাকি নিয়ে এক পক্ষ প্রতিবাদ করে। তারা মারতেও উদ্যত হয় কুকুরগুলিকে। এরই প্রতিবাদ করে আরেক পক্ষ। এই নিয়েই বাদানুবাদ শুরু হয়ে যায় দুই পক্ষের মধ্যে। কিছুক্ষণের মধ্যেই তাদের মধ্যে সংঘর্ষও শুরু হয়। লাঠালাঠিতেই এক মহিলার মৃত্যু হয়। গুরুতর জখম হন আরও পাঁচজন।

বুধবার দুর্গা প্রসাদ তিওয়ারি জানান, কুকুরের ডাকাডাকি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে লাল মুনী নামক এক মহিলার মৃত্যু হয়েছে। গ্রামে কুকুরের ডাকাডাকি নিয়েই দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়েছিল। এতে লাল মুনী ও আরও পাঁচজন আহত হন। সঙ্গে সঙ্গে আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা লাল মুনীকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মৃত ওই মহিলার ছেলের অভিযোগের ভিত্তিতে তিন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁর বয়ানের ভিত্তিতেই দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ধৃত ব্যক্তিদের নাম শিব সাগর বিন্দ ও অজিত বিন্দ।