Nashik Accident: বাস-লরির মুখোমুখি সংঘর্ষ, নাসিকে ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত ১০, আহত অনেক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় ৪৫ জন যাত্রী ওই বাসে ছিলেন। এর মধ্যে ১০ জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন পাঁচ জন মহিলা, তিন জন পুরুষ ও দুই শিশু।

Nashik Accident: বাস-লরির মুখোমুখি সংঘর্ষ, নাসিকে ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত ১০, আহত অনেক
দুর্ঘটনাগ্রস্ত বাস
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2023 | 12:15 PM

নাসিক: ভয়াবহ দুর্ঘটনা ঘটল মহারাষ্ট্রের নাসিকে। বাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ১০ যাত্রীর। এই পথ দুর্ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েক জন। মৃত যাত্রীদের মধ্যে ২ জন শিশু রয়েছে বলেও জানা গিয়েছে। শুক্রবার নাসিক-শিরদি হাইওয়েতে পাথারে গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। দুর্ঘটনাগ্রস্ত বাসের যাত্রীরা শিরদিতে সাইবাবা দর্শনে যাচ্ছিলেন বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। বদলাপুর এবং তার আশপাশের এলাকা থেকে ভক্তরা উঠেছিলেন ওই বাসে। সেখান থেকে নাসিক আহমেদনগর রাস্তা দিয়ে শিরদির উদ্দেশে যাচ্ছিলেন তাঁরা। যাওয়ার পথেই ঘটে দুর্ঘটনা। লরির সঙ্গে সংঘর্ষের জেরেই এই দুর্ঘটনা বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় ৪৫ জন যাত্রী ওই বাসে ছিলেন। এর মধ্যে ১০ জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন পাঁচ জন মহিলা, তিন জন পুরুষ ও দুই শিশু। দুর্ঘটনায় প্রায় ৩৪ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। এর মধ্যে বেশ কয়েক জনের আঘাত গুরুতর। আহতদের উদ্ধার করে নাসিক জেলা হাসপাতাল এবং সিন্নার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে আহতদের।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, শিরদির সাইবাবা আশ্রমে যাচ্ছিল প্রায় ১৫টি বাস। তার মধ্যেই এই বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। শুক্রবার সকাল ৭টা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

এই দুর্ঘটনা নিয়ে শোকপ্রকাশ করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি তাঁদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি। মৃতদের পরিবারকে পাঁচ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি দুর্ঘটনার কারণ নিয়ে তদন্তেরও নির্দেশ দিয়েছেন।