Mumbai Accident: পাখির প্রাণ বাঁচাতে গিয়ে দুই ব্যক্তিকে সজোরে ধাক্কা ট্যাক্সির! প্রকাশ্যে মর্মান্তিক ভিডিয়ো…

Mumbai police: ওই পুলিশ আধিকারিক বলেন, "ওয়ারলি সি লিঙ্ক দিয়ে যাওয়ার সময় তাদের গাড়ির একটি পাখিকে ধাক্কা মারে। তখন জারিওয়ালা গাড়ি থেকে নেমে পাখিটিকে বাঁচাতে যান, সঙ্গে তাঁর গাড়ির চালকও নেমেছিলেন।

Mumbai Accident: পাখির প্রাণ বাঁচাতে গিয়ে দুই ব্যক্তিকে সজোরে ধাক্কা ট্যাক্সির! প্রকাশ্যে মর্মান্তিক ভিডিয়ো...
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 11:35 AM

মুম্বই: অবলা পাখির প্রাণ বাঁচাতে মারাত্মক দুর্ঘটনার মুখে পড়লেন দুই ব্যক্তি। মুম্বইয়ের বান্দ্রার ওয়ারলি সি লিঙ্কে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। ৪৩ বছর বয়সী এক ব্যবসায়ী ও তাঁর ব্যবসায়ী এই দুর্ঘটনার মুখে পড়েন। ওয়ারলি সি লিঙ্কে এক আহত পাখিকে দেখা মাত্রই তাঁকে বাঁচাতে গাড়ি থেকে নেমেছিলেন ওই ব্যবসায়ী ও তাঁর গাড়ি চালক। তখনই তাদেরকে ধাক্কা মারে ওই ট্যাক্সিটি। শুক্রবার পুলিশ জানিয়েছে, ৩০ মে এই দুর্ঘটনাটি ঘটেছে। ওই মারাত্মক দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। টুইটার ব্যবহারকারীদের অনেকেই এই ভিডিয়ো শেয়ার করে আক্ষেপ প্রকাশ করেছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩০ মে ওই বিকেলবেলা ওই দুর্ঘটনাটি ঘটেছিল। সেই সময় ব্যবসায়ী অমর মণীশ জারিওয়ালা গাড়িতে চেপে ওয়ারলি সি লিঙ্ক দিয়ে যাচ্ছিলেন। মুম্বই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, দুর্ঘটনার মুখে পড়া ওই ব্যবসায়ী নেপিনসি রোড এলাকা থেকে মালাডের দিকে যাচ্ছিলেন।

ওই পুলিশ আধিকারিক বলেন, “ওয়ারলি সি লিঙ্ক দিয়ে যাওয়ার সময় তাদের গাড়ির একটি পাখিকে ধাক্কা মারে। তখন জারিওয়ালা গাড়ি থেকে নেমে পাখিটিকে বাঁচাতে যান, সঙ্গে তাঁর গাড়ির চালকও নেমেছিলেন। সেই সময় ধেয়ে আসা একটি তাদের দু’জনকে ধাক্কা মারে এবং ওয়ারলি সি লিঙ্কের ওপর দু’দিকে ছিটকে পড়ে ওই দু’জনের দেহ। ঘটনাস্থলে মারা যান জারিওয়ালা। গাড়ি চালক শ্যাম সুন্দর কামাতকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।” ট্যাক্সি চালক রবীন্দ্র কুমার জওসওয়ারের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালনা এবং গাফিলতির মামলা রুজু করেছে পুলিশ।