Hyderabad Physical Assault Case : হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার ৩, পুলিশ হেফাজতে টিআরএস নেতার ছেলে

Hyderabad Physical Assault Case : গত সপ্তাহের শনিবার হায়দরাবাদের জুবিলি হিলসে নাবালিকা গণ ধর্ষণের মামলায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন স্থানীয় টিআরএস নেতার ছেলে বলে জানা গিয়েছে।

Hyderabad Physical Assault Case : হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার ৩, পুলিশ হেফাজতে টিআরএস নেতার ছেলে
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2022 | 2:36 PM

হায়দরাবাদ : গতসপ্তাহের শনিবার হায়দরাবাদের জুবিলি হিলসে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে কমপক্ষে পাঁচজনের মধ্যে। ঘটনার এক সপ্তাহ পর অভিযুক্তদের মধ্যে তিনজনকে আটক করেছে পুলিশ। এদিন দুই কিশোরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তদের মধ্যে একজন তেলঙ্গনার ক্ষমতাসীন সরকার তেলঙ্গনা রাষ্ট্র সমিতি দলের এক স্থানীয় নেতার ছেলে।

গত সপ্তাহের শনিবার হায়দরাবাদের জুবিলি হিলসে এক নাবালিকাকে গাড়ির ভিতরে ধর্ষণ করে কমপক্ষে পাঁচজন। নির্যাতিতা জুবিলি হিলসে পার্টি করে বাড়ি ফিরছিল। সেই সময় কয়েকজন কিশোর তাকে গাড়িতে করে তাকে বাড়িতে ছেড়ে দেওয়ার পরামর্শ দেয়। কিন্তু তা না করে তারা একটি পেস্ট্রি ও কফি শপে যায়। সেখানে গাড়ি পাল্টে আবার যাত্রা শুরু করে। গাড়ি কিছুক্ষণ যাওয়ার পরই রাস্তায় দাঁড় করিয়ে গাড়ির মধ্যেই ধর্ষণে করার অভিযোগ উঠেছে ওই কিশোরদের বিরুদ্ধে। প্রাথমিকভাবে নির্যাতিতার বাবার অভিযোগে নির্যাতনের মামলা দায়ের করে পুলিশ। পরে তা ধর্ষণ মামলার রূপ নেয়। অভিযোগের ভিত্তিতেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। যে পাব থেকে ওই কিশোরীকে গাড়িতে ‘লিফট’ দিয়েছিল অভিযুক্তরা, সেখানের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হয়েছে। সেই ফুটেজ দেখেই অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে তিনজনই নাবালক বলে জানা গিয়েছে।

এই ঘটনায় গতকাল রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের ডিরেক্টর জেনেরাল (DGP) এবং হায়দরাবাদ সিটি পুলিশ কমিশনারকে দ্রুত ও কঠোর পদক্ষেপ করার নির্দেশ দিয়েছিলেন রাজ্য়ের শাসক দল টিআরএস এর কার্যনির্বাহী সভাপতি ও তেলঙ্গনা মন্ত্রী কেটি রামা রাও। তবে এই ঘটনায় বিজেপি সুর চড়াতে বাকি রাখেনি। টিআরএস ও আসাদউদ্দিন ওয়েইসির মিম-এর নেতার এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগ তুলেছে রাজ্যে বিরোধী দল বিজেপি। এই ঘটনায় পুলিশের দ্রুত পদক্ষেপ করার জন্য় বিজেপির সদস্যরা জুবিলি হিলস পুলিশ স্টেশনে ধর্নাও দেয়।