Ajmer Dargah Cleric Arrested: বিতর্কিত মন্তব্য়ের জেরে নূপুর শর্মাকে খুনের হুমকি, গ্রেফতার আজমের দরগার ৩ কর্মী

Ajmer Dargah Cleric Arrested: বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মা বিতর্কিত মন্তব্য করার পর থেকেই দেশজুড়ে অশান্তির আগুন ছড়িয়ে পড়েছিল। একাধিক জায়গায় এফআইআরও দায়ের করা হয় ওই বিজেপি নেত্রীর বিরুদ্ধে।

Ajmer Dargah Cleric Arrested: বিতর্কিত মন্তব্য়ের জেরে নূপুর শর্মাকে খুনের হুমকি, গ্রেফতার আজমের দরগার ৩ কর্মী
সাসপেন্ডেড বিজেপি নেত্রী নূপুর শর্মা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 2:41 PM

জয়পুর: নূপুর শর্মার মন্তব্য ঘিরে বিতর্ক যেন শেষই হচ্ছে না। এবার নূপুর শর্মার মুণ্ডচ্ছেদ করার কথা বলায় রাজস্থানের আজমের দরগার এক কর্মীকে গ্রেফতার করা হল। চলতি সপ্তাহের শুরুতেই ওই ব্যক্তির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সোমবার রাতে তাঁর নামে এফআইআর দায়ের হয়। ওই অভিযোগের ভিত্তিতেই এদিন সকালে সলমন চিস্তি নামক এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরে পুলিশ সূত্রে জানা যায়, ওই ঘটনায় আরও দুইজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মা বিতর্কিত মন্তব্য করার পর থেকেই দেশজুড়ে অশান্তির আগুন ছড়িয়ে পড়েছিল। একাধিক জায়গায় এফআইআরও দায়ের করা হয় ওই বিজেপি নেত্রীর বিরুদ্ধে। বিদেশেও এই মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়। সম্প্রতি সুপ্রিম কোর্টের তরফেও নূপুর শর্মার এই মন্তব্যের তীব্র সমালোচনা করা হয়। এবার ওই প্রাক্তন বিজেপি নেত্রীর মুণ্ডচ্ছেদ করার হুমকি দেওয়ায় এক ব্যক্তিকে গ্রেফতার করা হল।

রাজস্থান পুলিশ সূত্রে জানা গিয়েছে, সলমন চিস্তি নামক ওই ব্যক্তি আজমের দরগার সামনে দাঁড়িয়ে প্রকাশ্যে ক্যামেরার সামনে বলেছিলেন যে, যদি কেউ নূপুর শর্মার মুণ্ডচ্ছেদ করতে পারেন, তবে তাঁকে নিজের বাড়ি উপহার দেবেন। তিনি নিজেও নূপুর শর্মাকে গুলি করার হুমকি দেন। ভিডিয়ো ভাইরাল হতেই সোমবার ওই ব্যক্তি সহ মোট তিনজনের নামে অভিযোগ দায়ের হয়।

ধৃত ব্যক্তিদের মধ্যে প্রধান অভিযুক্ত, তাঁর অপরাধের ইতিহাস রয়েছে বলেই জানা গিয়েছে পুলিশ সূত্রে। ধৃত অপর দুই ব্যক্তির ফকর জামালি ও তাজ়িম। দরগার তরফেও জানানো হয়েছে, ওই ব্যক্তির মন্তব্যের সঙ্গে দরগার কোনও যোগ নেই। এর আগে সম্প্রতি নূপুর শর্মাকে সমর্থন করায় রাজস্থানের এক দর্জির মুণ্ডচ্ছেদ করা হয়। সেই ঘটনাকে কেন্দ্র করেও বিতর্ক শুরু হয়েছিল।