Mumbai: বাড়িতে হানা দিয়ে গণধর্ষণ, গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা, পুলিশকে জানাতেও ভয় পেলেন নির্যাতিতা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Amartya Lahiri

Updated on: Dec 04, 2022 | 11:59 PM

Mumbai Woman assaulted at her home: মুম্বইয়ে আচমকা এক ৪২ বছর বয়সী মহিলার বাড়িতে হানা দিয়ে তাঁকে গণধর্ষণ এবং শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠল তাঁর পাড়ারই তিন ব্যক্তির বিরুদ্ধে।

Mumbai: বাড়িতে হানা দিয়ে গণধর্ষণ, গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা, পুলিশকে জানাতেও ভয় পেলেন নির্যাতিতা
প্রতীকী ছবি

আচমকা এক ৪২ বছর বয়সী মহিলার বাড়িতে হানা দিয়ে তাঁকে গণধর্ষণ এবং শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠল তিন ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তরা ওই মহিলার পাড়াতেই থাকে। পুরো ঘটনাটি ভিডিয়ো রেকর্ডও করেছে তারা, এমনটাই দাবি নির্যাতিতার। চিত্রায়িত করে এবং পুলিশে অভিযোগ জানালে ওই ভিডিয়োটি তারা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিল। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে গত বুধবার ভোরে, মুম্বইয়ের কুরলা এলাকায়।

সংবাদ সংস্থা এএনআই-এর এক প্রতিবেদনে পুলিশ সূত্রকে উদ্ধৃত করে জানানো হয়েছে, নির্যাতিতা মহিলার গোপনাঙ্গে সিগারেটের পোড়া দাগ রয়েছে। ওই সূত্র আরও জানিয়েছে, মহিলা দরজা খোলার সঙ্গে সঙ্গে তাঁর চুল ধরে টানতে টানতে ঘরের ভিতরে নিয়ে গিয়েছিল দুষ্কৃতীরা। ওই মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতও করা হয়েছিল। পিটিআইকে এক পুলিশ কর্তা বলেছেন, “অভিযুক্তরা একে একে তাঁকে ধর্ষণ করে। তাঁর সঙ্গে অপ্রাকৃত যৌনকর্মও করে। এরপর তারা সিগারেট দিয়ে তাঁর গোপনাঙ্গে ছ্যাঁকা দেয়। তাঁর বুকে ও দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। অভিযুক্তদের একজন গোটা ঘটনাটার ভিডিয়ো রেকর্ড করে। পুলিশের কাছে এই বিষয়ে অভিযোগ জানাতে গেলে ওই ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেয়।”

দুষ্কৃতীদের হুমকির মুখে, আতঙ্কিত মহিলা পুলিশের কাছে যেতে পারেননি। তার বদলে তাঁর ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা তিনি তাঁর প্রতিবেশীদের জানিয়েছিলেন। তাঁদেরই একজন একটি এনজিও-র সঙ্গে যোগাযোগ করেছিল। ওই এনজিও ধর্ষিতা ও নির্যাতিতাদের নিয়ে কাজ করে। বিষয়টি জানার পর, তারাই কুরলা থানায় একটি এফআইআর দায়ের করেছিল। সেই অভিযোগের ভিত্তিতে, অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির আওতায় ধর্ষণ, গণধর্ষণ, অপ্রাকৃতিক যৌনতা, স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র দিয়ে আঘাত করা এবং অন্যান্য আরও বেশ কয়েকটি অপরাধের ধারায় অভিযুক্ত করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। পুলিশ এখনও তাদের ধরতে পারেনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla