Bhopal Encounter : কৃষ্ণসার হরিণের পাচার রুখতে গিয়েছিলেন, পাচারকারীদের গুলিতেই মৃত ৩ পুলিশ

Bhopal Encounter : কৃষ্ণসার হরিণের পাচার রুখতে গিয়েছিলেন, পাচারকারীদের গুলিতেই মৃত ৩ পুলিশ
প্রতীকী ছবি (সৌজন্যে : PTI)

Bhopal Encounter : ভোপালে কৃষ্ণসার পাচারকারীদের ধরতে গুনা জেলার আরন জঙ্গলে অভিযানে গিয়েছিলেন মধ্য প্রদেশ পুলিশ। সেখানে পাচারকারীদের গুলিতে মারা যান ৩ পুলিশকর্মী।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

May 14, 2022 | 2:09 PM

ভোপাল : পাচারকারীদের গুলিতে মৃত্যু হল তিন পুলিশকর্মীর। মধ্যপ্রদেশের গুনা জেলার ঘটনা। গতকাল মধ্য়রাতে কৃষ্ণসার হরিণের পাচারকারীদের ধরার জন্য গুনা জঙ্গলে অভিযান চালায় মধ্য প্রদেশ পুলিশ। সেইসময়ই চোরা শিকারিদের গুলিতে প্রাণ হারান এক সাব ইনস্পেক্টর সহ তিন পুলিশকর্মী। এই ঘটনায় মৃত্যু হয় এক পাচারকারীরও।

গতকাল মধ্য় প্রদেশ পুলিশ সূত্র মারফত খবর পান যে, গুনা জেলার আরন জঙ্গলে কৃষ্ণসার হরিণ পাচার হতে পারে। সেই খবর পেয়েই পাচারকারীদের ধরতে তৎপর হয় মধ্য প্রদেশ পুলিশ। পরিকল্পনা মতো ঘটনাস্থলে পৌঁছোন পুলিশ আধিকারিকরা। ঘটনাস্থলে পৌঁছে পাচারকারীদের মোটরবাইকে করে পালাতে দেখেন তাঁরা। পুলিশ দেখেউ তাঁদের উদ্দেশে গুলি চালায়। পুলিশও থেমে থাকেনি। পাল্টা গুলি চালাতে শুরু করেন পুলিশ। এই গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে মারা যান সাব ইনস্পেক্টর রাজকুমার জাটভ ও দুই পুলিশ কনস্টেবল নীরজ ভর্গভা ও সানত্রাম। পুলিশের গুলিতে মারা গিয়েছে নওশাদ মেওয়াতি নামের এক পাচারকারী। এই ঘটনায় জখম হয়েছেন পুলিশের গাড়ির চালকও। এই অভিযানে মৃত পুলিশদের পরিবারের জন্য ১ কোটি টাকার ক্ষতিপূরণ ঘোষণা করেছেন।

এই খবরটিও পড়ুন

গুনা সুপারিনটেনডেন্ট অব পুলিশ রাজীব মিশ্র বলেছেন, “গুনার আরন জঙ্গলে কৃষ্ণসার হরিণের পাচারের খবর পেয়েছিল পুলিশ। পুলিশ আধিকারিকরা যখন সেখানে পৌঁছোলেন মোটরবাইকে থাকা পাচারকারীরা গুলি চালাতে শুরু করে।” তিনি আরও বলেছেন, “পুলিশও ফের গুলি চালাতে শুরু করে। গোলাগুলিতে তিনজন পুলিশ ও একজন পাচারকারী মারা গিয়েছে। পুলিশের গাড়ির চালকও এই ঘটনায় জখম হয়েছেন।” এই ঘটনায় কঠোর পদক্ষেপ করার কথা বলেছেন রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রী নারোত্তম মিশ্র। এদিকে রাজ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে ব্যর্থ হওয়ার জন্য রাজ্য বিধানসভায় বিরোধী দলনেতা গোবিন্দ সিং স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগের দাবি তুলেছেন।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA