Elope: শারীরিক সম্পর্ক করতে অর্ধেক বয়সী নাবালককে অপহরণ করলেন বিবাহিত মহিলা

১৫ বছরের এক নাবালকের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ উঠেছে ওই মহিলার বিরুদ্ধে। ৩০ বছরের ওই মহিলা নিজে দুই সন্তানের মা।

Elope: শারীরিক সম্পর্ক করতে অর্ধেক বয়সী নাবালককে অপহরণ করলেন বিবাহিত মহিলা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 3:03 PM

হায়দরাবাদ: অর্ধেক বয়সী নাবালক প্রেমিককে নিয়ে পালালেন বিবাহিত মহিলা অর্ধেক বয়সী কিশোরকে অপহরণ করার অভিযোগ উঠল এক বিবাহিত মহিলার বিরুদ্ধে। জানা গিয়েছে, ৩০ বছরের ওই মহিলা অন্ধ্র প্রদেশের কৃষ্ণা জেলার গুগিওয়ারা শহরের বাসিন্দা। ওই শহরেরই ১৫ বছরের এক নাবালকের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ উঠেছে ওই মহিলার বিরুদ্ধে। ৩০ বছরের ওই মহিলা নিজে দুই সন্তানের মা। কয়েক মাস আগে ১৫ বছরের ওই নাবালকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তিনি। তার পর একাধিক বার ওই নাবালকের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। সম্প্রতি ওই নাবালককে নিয়ে পালিয়ে যান তিনি। নাবালকের পরিবারের লোকেরা পুলিশে অভিযোগ দায়ের করেন। এর পর পুলিশ হায়দরাবাদের একটি ভাড়া বাড়ি থেকে তাঁদের ২ জনকে উদ্ধার করে।

পুলিশ অফিসার ভি দুর্গা রাও জানিয়েছেন, ১৯ জুলাই তাঁদের কাছে একটি নিখোঁজের অভিযোগ দায়ের হয়। অষ্টম শ্রেণির এক ছাত্রের বাবা-মা জানান তাঁদের ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ১৫ বছরের ওই ছেলেটি বাড়িতে জানিয়েছিল, বন্ধুদের সঙ্গে ঘুরতে যাচ্ছে। কিন্তু বাড়ি থেকে বেরনোর পর আর ফেরেনি সে। রাত বাড়তেই চিন্তায় পড়ে যান তাঁর বাবা-মা। ছেলের বন্ধুদের কাছে খোঁজ খবর নিয়ে জানতে পারেন, তাঁদের সঙ্গে ঘুরতে যায়নি সে। তখনই পুলিশে অভিযোগ দায়ের করেন তাঁরা।

অন্য দিকে দুই সন্তানের মা ৩০ বছরের ওই মহিলাও বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। তাঁরও খোঁজ পাওয়া যাচ্ছিল না। জানা গিয়েছে, নাবালকের বাড়ির কাছেই শ্বশুড়বাড়ি ওই মহিলার। ২ জন একই দিন থেকে নিখোঁজ হওয়ায় পুলিশের সন্দেহ হয় ওই মহিলাই অপরহণ করেছেন নাবালককে। এরপর পুলিশের একটি দল ২ জনের খোঁজ চালাতে শুরু করেন। তার পর হায়দরাবাদের একটি ভাড়া বাড়িতে ২ জনের খোঁজ পেলে। পুলিশের জেরায় ওই মহিলা স্বীকার করেছেন নাবালককে তাঁর ভাল লাগত। তাঁর সঙ্গে একাধিক বার শারীরিক সম্পর্ক করেছেন তিনি। অপহরণের আগেও প্রায়শই মিলিত হতেন তাঁরা।