Accident: মন্দিরে ব্রত পালনে গিয়ে ভয়ঙ্কর পরিণতি, ক্রেন ছিঁড়ে মৃত ৪

Accident: মন্দিরে ব্রত পালন করতে গিয়ে ক্রেন ভেঙে মৃত্যু ৪ ভক্তের। আরও ৬ জন আহত বলে জানা গিয়েছে।

Accident: মন্দিরে ব্রত পালনে গিয়ে ভয়ঙ্কর পরিণতি, ক্রেন ছিঁড়ে মৃত ৪
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 6:04 PM

চেন্নাই: উৎসব চলছিল। সেই সময়ই ভয়াবহ দুর্ঘটনা ঘটল তামিলনাড়ুর (Tamil Nadu) এক মন্দিরে। রবিবার রাতে উৎসবের সময়ই তামিলনাড়ু জেলার আরাকোনামে (Arakkonam) একটি মন্দিরে ক্রেন ভেঙে পড়ে। এই দুর্ঘটনায় চার জনের মৃত্য হয়েছে। কমপক্ষে আরও ছয় জন আহত হয়েছে বলে জানা গিয়েছে। মন্দিরের চারপাশে ঘোরাঘুরির জন্য ওই ক্রেনটি ভক্তরা ব্যবহার করছিলেন বলে সোমবার জানিয়েছে পুলিশ।

রবিবার আরাকোনামে একটি মন্দিরে উৎসব চলছিল। সেই সময় নিজেদের ব্রত পূরণের জন্য অনেকে জড়ো হয়েছিলেন মন্দিরে। আর মন্দিরের আশেপাশের জায়গা ঘুরে দেখার জন্য ক্রেন ব্যবহার করছিলেন ভক্তরা। সেই সময় হঠাৎ করেই ভেঙে পড়ে ক্রেন। পুলিশের এক বর্ষীয়ান আধিকারিক জানিয়েছেন, “আচমকা ভেঙে পড়ে ক্রেন। তিন জন মারা গিয়েছেন। সাত জন আহত হন। তাঁদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের মধ্যে একজন সোমবার সকালে মারা গিয়েছেন।”

মৃতদের শনাক্ত করা হয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন, এস ভূপালান(৪০), বি জ্যোতিবাবু (১৭), কে মুথুকুমার (৩৯) ও চিন্নাস্বামী (৬০)। প্রতি বছর আরাক্কোনামের কাছে কেজাবীথি ও নেমেল্লিতে দ্রৌপদীয়াম্মান ও মান্ডিয়াম্মান মন্দিরে পোঙ্গালের পর বার্ষিক অনুষ্ঠান আয়োজিত হয়। এই সেই সময়ই এই দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনার মুহূর্তের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্রেন ছিঁড়ে পড়তেই সেখানে উপস্থিত লোকজন চিৎকার শুরু করেছেন। যাঁরা সাময়িক এই ধাক্কা কাটিয়ে উঠতে পারেন তাঁদের আহতদের সাহায্য করতে দেখা যায়। পুলিশের সাহায্যে স্থানীয় হাসপাতালে পাঠাতে দেখা যায়। এই ঘটনায় এখনও পর্যন্ত ক্রেন অপারেটরকে আটক করেছে নেমেল্লি থানার পুলিশ।