Yamuna Expressway: যমুনা এক্সপ্রেসওয়েতে পথ দুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের, শোকপ্রকাশ যোগীর

Yamuna Expressway: যমুনা এক্সপ্রেসওয়েতে পথ দুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের, শোকপ্রকাশ যোগীর
লরিতে পিছন থেকে ধাক্কার জেরে দুর্ঘটনা যমুনা এক্সপ্রেসওয়েতে

Road Accident: গৌতম বুদ্ধ নগর জেলা পুলিশের মুখপাত্র বৃহস্পতিবার সকালে বলেছেন, “বৃহস্পতিবার ভোরে একটি SUV আগ্রা থেকে নয়ডার দিকে আসছিল। সেই গাড়িতে ৭ জন ছিলেন। জেয়ার টোল প্লাজার কাছে চার চাকা গাড়িটি একটি ডাম্পার লরির পিছনে ধাক্কা মারে। যার জেরে ওই SUVটি পিষে যায়। এবং ঘটনাস্থলেই গাড়ির পাঁচ যাত্রীর মৃত্যুর হয়। পুলিশ গিয়ে আহত ২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।”

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

May 12, 2022 | 6:38 PM

নয়ডা: উত্তরপ্রদেশের ঝাঁ চকচকে রাস্তা যমুনা এক্সপ্রেসওয়ে। বৃহস্পতিবার সকালে এক পথ দুর্ঘটনায় সেখানে প্রাণ হারালেন ৫ জন। ২ জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। গ্রেডার নয়ডায় যমুনা এক্সপ্রেসওয়ের উপরে ঘটেছে এই দুর্ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে চার জন মহারাষ্ট্রের বাসিন্দা এবং একজন কর্নাটকের বাসিন্দা। বৃহস্পতিবার ভোর ৫টা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায মৃতদের প্রতি শোকজ্ঞাপন করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। হিন্দিতে টুইট করে শোকপ্রকাশ করেছেন তিনি। পাশাপাশি দুর্ঘটনায় আহতদের যথাযথ চিকিৎসার জন্য গৌতম বুদ্ধ নগর জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি।

গৌতম বুদ্ধ নগর জেলা পুলিশের মুখপাত্র বৃহস্পতিবার সকালে বলেছেন, “বৃহস্পতিবার ভোরে একটি SUV আগ্রা থেকে নয়ডার দিকে আসছিল। সেই গাড়িতে ৭ জন ছিলেন। জেয়ার টোল প্লাজার কাছে চার চাকা গাড়িটি একটি ডাম্পার লরির পিছনে ধাক্কা মারে। যার জেরে ওই SUVটি পিষে যায়। এবং ঘটনাস্থলেই গাড়ির পাঁচ যাত্রীর মৃত্যুর হয়। পুলিশ গিয়ে আহত ২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।” ঘাতক লরিটিকেও আটক করা হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

যমুনা এক্সপ্রেসওয়ের পথ দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিচয়ও জানিয়েছে পুলিশ। মৃতদের মধ্যে চার জন মহারাষ্ট্রের পুণের বাসিন্দা। তাঁরা হলেন, চন্দ্রকান্ত বুরাদে (৬৮), স্বর্ণ বুরাদে (৫৯), মালান কুম্ভার (৬৮), রঞ্জনা পাওয়ার (৬০)। অপর এক জন মৃত কর্নাটকের বেলগমের বাসিন্দা। তাঁর নাম নুয়ঞ্জন মুজায়ার (৫৩)। আহত ২জন যাত্রীও কর্নাটকের বেলগমের বাসিন্দা। তাঁদের নাম নারায়ণ কোলেকার (৪০) এবং সুনীতা গাস্তে (৩৫)।

এই খবরটিও পড়ুন

দুর্ঘটনা নিয়ে টুইট করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। হিন্দিতে করা টুইটে তিনি লিখেছেন, “গ্রেটার নয়ডার যমুনা এক্সপ্রেসওয়েতে ২টি গাড়ির সংঘর্ষে প্রাণহানি হয়েছে। এই ঘটনায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শোকপ্রকাশ করছেন। ” মৃতদের আত্মার শান্তি কামনার পাশাপাশি তাঁদের পরিবারের লোকের প্রতিও সমবেদনা জানিয়েছেন তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA