Uttarakhand Accident: আগুন জ্বলতে জ্বলতে খাদে গড়িয়ে পড়ল গাড়ি, উত্তরাখণ্ডে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু পাঁচ বাঙালির

Uttarakhand Accident: ট্রেকিং করতে ওই পাঁচজন গিয়েছিলেন উত্তরাখণ্ডে। কিন্তু গন্তব্যে পৌঁছনোর আগেই ঘটে যায় দুর্ঘটনা।

Uttarakhand Accident: আগুন জ্বলতে জ্বলতে খাদে গড়িয়ে পড়ল গাড়ি, উত্তরাখণ্ডে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু পাঁচ বাঙালির
খাদে পড়ে যায় গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 12:02 AM

উত্তরাখণ্ড : পাঁচ বাঙালি- সহ মোট ৬ জনের মৃত্যু হল উত্তরাখণ্ডে। উত্তরকাশী যাওয়ার পথে একটি দুর্ঘটনায় তাঁদের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। চলতি বছরে চার ধাম যাত্রা শুরু হওয়ার পর থেকে একের পর এক দুর্ঘটনা ঘটেছে উত্তরাখণ্ডে। প্রাণও হারিয়েছেন অনেকে। আর এবার পাঁচ বাঙালির মৃ্ত্যু। তাঁদের মধ্যে তিন জন নিউ গড়িয়ার বাসিন্দা বলে জানা গিয়েছে। সূত্রের খবর, যে গাড়িতে তাঁরা যাচ্ছিলেন, তাতে ছিল একটি গ্যাস সিলিন্ডার। আর সেটা ফেটে গিয়েই এই দুর্ঘটনা ঘটে। বিস্ফোরণের জেরে খাদে পড়ে যায় গাড়ি। পাঁচ যাত্রী ও গাড়ির চালকের মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়।

সংবাদসংস্থা এএনআই-এর রিপোর্ট অনুযায়ী, উত্তরাখণ্ডের তেহরি গাড়োয়াল নামে একটি জায়াগায় দুর্ঘটনাটি ঘটেছে। ওই পথ ধরেই উত্তরকাশীর দিকে যাচ্ছিল গাড়িটি। দুর্ঘটনার পর খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ- প্রশাসন। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, প্রত্যেকের দেহই ঝলসে গিয়েছে।

গাড়ির চালক উত্তরাখণ্ডেরই বাসিন্দা ছিলেন বলে জানা গিয়েছে। তাঁর নাম আশিস। এ ছাড়া পশ্চিমবঙ্গের যে ৫ বাসিন্দার মৃত্যু হয়েছে তাঁরা হলেন, ২৩ বছরের নীলেশ ভুঁইয়া, ৫৫ বছরের প্রদীপ দাস, ৬১ বছরের মদন মোহন ভুঁইয়া, ৫৯ বছরের ঝুমুর ভুঁইয়া ও ৪৩ বছর বয়সী দেবমাল্য। প্রত্যেকের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই।

গাড়িটি ১০০ মিটার নীচের খাদে পড়ে গিয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তাঁরা জানিয়েছেন, গাড়িটি খাদে পড়ে যাওয়ার সময় প্রবল বিস্ফোরণের শব্দ শোনা গিয়েছিল। আশেপাশের লোকজনের কানে সেই শব্দ যেতেই ছুটে যান তাঁরা। এরপরই দেখা যায় গাড়িটিতে আগুন ধরে গিয়েছে। জ্বলন্ত অবস্থায় খাদে পড়ে যায় গাড়িটি। প্রশাসনের তরফে ৬ জনের দেহ উদ্ধার করা হয়েছে।