Physical Harassment: স্বামীর সামনে মহিলাকে ৪ ঘণ্টা ধরে ‘গণধর্ষণ’ ৬ জনের, ধৃত ২

Jharkhand: এই ঘটনায় দুই অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Physical Harassment: স্বামীর সামনে মহিলাকে ৪ ঘণ্টা ধরে 'গণধর্ষণ' ৬ জনের, ধৃত ২
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 6:34 PM

পালামু: ২২ বছরের এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল ৬ দুষ্কৃতীর বিরুদ্ধে। ওই মহিলার স্বামীর সামনেই তাঁকে চার ঘণ্টা ধরে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের পালামুর সাতবারওয়া থানার অন্তর্গত একটি এলাকায়। এই ঘটনায় দুই অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। বাকি খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। গণধর্ষণের অভিযোগ পেয়ে নির্যাতিতা মহিলার মেডিক্যাল পরীক্ষা করানোর ব্যবস্থা করেছেন সাতবারওয়া থানার ইন চার্জ ঋষিকেশ কুমার রাই।

জানা গিয়েছে, ওই মহিলার সঙ্গে শ্বশুর বাড়ির লোকেদের ঝগড়া হয় শনিবার সকালে। এর পরই ওই মহিলা নিজের মামার বাড়ি চলে যান। বিকাল বেলা তাঁর শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে ফেরত আনতে যান। কিন্তু কিছুতেই ওই যুবতী ফিরে আসতে রাজি হননি বলে জানা গিয়েছে পরিবার সূত্রে। এর পর ওই মহিলার স্বামী আসে তাঁর মামার বাড়িতে। এর পর ওই মহিলার স্বামী ও দেওর তাঁকে ফিরিয়ে নিয়ে যেতে আসেন।

সে সময় তিন জন যখন ফিরছিলেন, তখনই ৬ জন দুষ্কৃতী তাঁদের পথ আটকায় বলে অভিযোগ। তখন রাত ৮টা বাজে। অভিযোগ, ওই দুষ্কৃতীরা তাঁদের কাছে থাকা মোবাইল ফোন কেড়ে নেয় এবং মারধর করে। এর পর ওই মহিলার স্বামী ও দেওরকে বেঁধে মাটিতে ফেলে রাখে দুষ্কৃতীরা। এবং চার ঘণ্টা ধরে ওই মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

গণধর্ষণের পর স্বামীকে ফেলে রেখে ওই মহিলা ও তাঁর দেওরকে সঙ্গে নিয়ে নিজেদের বাইকে করে অন্যত্র নিয়ে যাচ্ছিল অভিযুক্তরা। তখন একটি গাড়ি যেতে দেখে চিৎকার শুরু করেন নির্যাতিতা মহিলা। তখন বাইক থেকে পড়ে যান এক অভিযুক্ত। গ্রামবাসীরাও বেরিয়ে আসেন। তখন দুই অভিযুক্তকে ধরে ফেলেন তাঁরা। অন্যরা ইতিমধ্যে সেখান থেকে পালিয়ে যায় বলে জানা গিয়েছে। পুলিশ এসে গ্রেফতার করে দুই অভিযুক্তকে। নির্যাতিতার স্বামী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।