Satyendra Jain: মন্ত্রীর বডি ম্যাসাজ হচ্ছে জেলের ভিতরেই! ভিডিয়ো ভাইরাল

Satyendra Jain: জেলের ভিতরে দিল্লির মন্ত্রীর ভিআইপি ট্রিটমেন্টের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তোপ দাগলেন বিজেপি নেতা।

Satyendra Jain: মন্ত্রীর বডি ম্যাসাজ হচ্ছে জেলের ভিতরেই! ভিডিয়ো ভাইরাল
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 1:30 PM

নয়া দিল্লি: জেলেও ভিআইপি পরিষেবা আপ মন্ত্রীর! জেলের ভিতরেই বডি ম্যাসাজ চলছে কেজরীবাল (Arvind Kejriwal) সরকারের মন্ত্রী সত্যেন্দ্র জৈনের। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি TV9 ডিজিটাল। তবে বিজেপি নেতা শেহজাদ ভিডিয়োটি শেয়ার করেছেন এবং কড়া ভাষায় অরবিন্দ কেজরীবালকে তোপ দেগেছেন। যদিও জেলে মন্ত্রীকে ভিআইপি পরিষেবা দেওয়ার অভিযোগ ‘মিথ্যা ও ভিত্তিহীন’ বলে দাবি জানিয়েছে আম আদমি পার্টি।

জানা গিয়েছে, দিন দুয়েক আগেই জেলবন্দি মন্ত্রীদের ভিআইপি পরিষেবা দেওয়ার অভিযোগে সাসপেন্ড হয়েছেন তিহার জেলের সুপারিটেন্ডেন্ট অজিত কুমার। সেই ঘটনার একদিন পরেই জেলের ভিতর সত্যেন্দ্র জৈনের বডি ম্যাসাজ করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ায় রাজনৈতিক মহলে জোর চাঞ্চল্য শুরু হয়েছে।

ঠিক কী দেখা গিয়েছে ভিডিয়োতে?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, মন্ত্রী সত্যেন্দ্র জৈন তিহার জেলে নিজের সেলে টি শার্ট ও পায়জামা পরে শুয়ে রয়েছেন এবং একজন তাঁর মাথা থেকে পা ম্যাসাজ করে দিচ্ছেন।

যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 ডিজিটাল। তবে এই ভিডিয়োটি হাতিয়ার করে আপের বিরুদ্ধে ময়দানে নেমেছে বিজেপি। দিল্লির বিজেপি নেতা শেহজাদ ভিডিয়োটি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন, “এটাই শাস্তি- সত্যেন্দ্র জৈন সম্পূর্ণ ভিভিআইপি মজা পাচ্ছেন? তিহার জেলের ভিতরেই ম্যাসাজ পাচ্ছেন? আপ সরকার পরিচালিত জেল কর্তৃপক্ষ নিয়ম ভঙ্গ করছে।” আরও একটি টুইটে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে তোপ দেগে তিনি লিখেছেন, “কেজরীবাল তাঁর মন্ত্রীকে আড়াল করতে চাইছেন? তাঁকে কি বরখাস্ত করা উচিত নয়? এটা আপ-এর প্রকৃত চেহারা প্রকাশ করে দিয়েছে।” আবার আরও একধাপ এগিয়ে এই ঘটনায় কেজরীবাল সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন বিজেপি মুখপাত্র গৌরব ভাটিয়া। সাংবাদিক বৈঠকে নাম না করে কেজরীবাল তোপ দেগে তিনি বলেন, “আম আদমি পার্টির মধ্যে ব্যাপকহারে দুর্নীতি চলছে। আপনারা দুর্নীতি এবং ভিভিআইপি সংস্কৃতির বিরুদ্ধে দল গঠন করেছিলেন। কিন্তু এখানে দুর্নীতিগ্রস্ত ব্যক্তি সমস্ত সুবিধা পাচ্ছেন।” যদিও আম আদমি পার্টির তরফে সত্যেন্দ্র জৈনকে ভিআইপি পরিষেবা দেওয়ার অভিযোগ খারিজ করে তাঁর মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করা হয়েছে। যেখানে নিয়মিতভাবে সত্যেন্দ্র জৈনকে ফিজিওথেরাপি এবং শক্তি গদিতে ঘুমোনোর কথা উল্লেখ রয়েছে।