UP Crime News: প্রত্যাখ্যাত হয়ে যুবতীকে তিনতলা থেকে ধাক্কা, তারপর দেহ নিয়ে পালাল যুবক

UP Crime News: তিনতলা থেকে যুবতীকে ছুঁড়ে ফেলে দিল এক যুবক। তারপর তাঁর দেহ নিয়ে পালাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার যুবক।

UP Crime News: প্রত্যাখ্যাত হয়ে যুবতীকে তিনতলা থেকে ধাক্কা, তারপর দেহ নিয়ে পালাল যুবক
গ্রাফিক্স সৌজন্যে: অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 6:52 PM

নয়ডা: প্রেমে প্রত্য়াখ্যাত হয়ে চরম সিদ্ধান্ত যুবকের। বারবার প্রেম নিবেদন করেও পায়নি সাড়া। গতকাল মঙ্গলবার শেষবারের মতো নিজের মনের কথা জানিয়েছিল যুবক। তবে গতকালও প্রত্যাখ্যিত হয় গৌরব। তারপর একটি বিল্ডিংয়ের তিনতলা থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। উত্তর প্রদেশের মিরাটের ঘটনা। তারপর যুবতীর মৃতদেহ নিয়ে পালায় যুবক। তবে

মৃত যুবতীর নাম শেতল। বয়স ২২ বছর। জানা গিয়েছে, হোশিয়ারপুরের শর্মা মার্কেটে একটি ইনস্যুরেন্স কোম্পানিতে কাজ করতেন শেতল। গৌরব তাঁকে অনেকদিন ধরেই চিনত। এর আগেও সে তাঁকে বিরক্ত করত বলে জানিয়েছে শেতলের পরিবার। শেতলের ভাই গৌরব জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই শেতলকে হেনস্থা করছে গৌরব। তাঁদের পরিবার পুলিশকে এই বিষয়ে আগে জানিয়েছে। সেই সময় গৌরবকে গ্রেফতারও করা হয়েছিল। সে আর শেতলকে করবে না, এই শর্তে সেইবার ছেড়ে দেওয়া হয় তাকে। কিন্তু সেই কথা রাখেনি গৌরব। হেনস্থা থেকে বিরত থাকা তো দুরস্থ। এবার রাগের বশে যুবতীকে প্রাণেই মেরে দিল গৌরব। এদিকে ভিন্ন দাবি ধৃত গৌরবের। সে বলেছে, শেতল তাকে বিয়ে করেছিলেন। কিন্তু বর্তমানে তাকে এড়িয়ে চলছেন।

এদিকে সিনিয়র পুলিশ অফিসার আশুতোষ দ্বিবেদী বলেছেন, ‘বেশ কিছু বছর ধরে যুবতীকে চেনে। বারবার প্রেমের আবেদন জানালেও শেতল তাকে ফিরিয়ে দেয়। কিন্তু গৌরব না থামায় শেতলের পরিবার পুলিশকে জানায় এবং ২৯ সেপ্টেম্বর একটি লিখিত অভিযোগ দায়ের করে। সেই সময় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছিল। তবে সে প্রতিশ্রুতি দিয়েছিল শেতলকে একা ছেড়ে দেবে সে। তারপরই তাকে ছেড়ে দেওয়া হয়।’ এদিকে শেতলের ভাই অভিযোগ করেছেন, গৌরবের সঙ্গে চুক্তিতে আসার জন্য পুলিশ তাদের জোর করেছে। আর এদিকে পুলিশের কাছে থেকে ছাড়া পাওয়ার পর চরম ঘটনার সম্মুখীন হল শেতল।

মঙ্গলবার শেতলকে ফের বিরক্ত করে গৌরব। কিন্তু পুনরায় গৌরবকে প্রত্যাখ্যান করে শেতল। তারপরই তিনলা থেকে ফেলে দেয় গৌরব। তারপর সে তড়িঘড়ি নীচে নেমে আসে এবং সাক্ষীদের সামনে দাবি করে সে যুবতীর ভাই। আর হাসপাতালে নিয়ে যাওয়ার ভান করে তার নিজের গাড়িতে তুলে নিয়ে যায়। গৌরব পুলিশকে জানিয়েছে, গৌরব উত্তর প্রদেশের বিজনোরে তার দেহ নিয়ে যেতে চেয়েছিল। এদিন মীরাট থেকে শেতলের দেহ সমেত গৌরবকে গ্রেফতার করে পুলিশ।