Bizarre: গায়ে তেল মেখে মাঝরাতে নগ্ন হয়ে ঘুরছে চোর! ভিডিয়ো দেখে আতঙ্কিত বাসিন্দারা

Naked Body: জানা গিয়েছে, যে এলাকার সিসিটিভিতে ওই চোরের নগ্ন হয়ে ঘুরে বেড়ানোর দৃশ্য ধরা পড়েছে। সেই এলাকায় গত কয়েকদিনে বেশ কয়েকটি চুরির ঘটনাও ঘটেছে।

Bizarre: গায়ে তেল মেখে মাঝরাতে নগ্ন হয়ে ঘুরছে চোর! ভিডিয়ো দেখে আতঙ্কিত বাসিন্দারা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 8:30 AM

ঠাণে: গায়ে চপচপে করে তেল মেখেছে। তেল মেখে নগ্ন হয়েই রাস্তা দিয়ে ঘুরে বেড়াচ্ছেন এক ব্যক্তি। রাতের অন্ধকারে এ ভাবে ঘুরে বেড়াচ্ছেন তিনি। মাঝরাতে নগ্ন হয়ে ঘুরে বেড়ানোর এই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। সিসিটিভি ক্যামেরা সেই ফুটেজ সম্প্রতি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। তর পরই এলাকার বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়ায়। কী উদ্দেশ্যে এক ব্যক্তি নগ্ন হয়ে ঘুরছেন তা নিয়ে জল্পনা ছড়ায় বিস্তর। এর পরই সিসিটিভি ফুটেজ দেখে নগ্ন হয়ে রাস্তায় ঘোরা ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মহারাষ্ট্রের ঠাণের কাজে কালওয়া এলাকার বাসিন্দা ধৃত ব্যক্তি। পুলিশ জানিয়েছে, ২৪ বছর বয়সি ওই ব্যক্তি চোর। তার নামে একাধিক চুরির মামলা রয়েছে।

জানা গিয়েছে, যে এলাকার সিসিটিভিতে ওই চোরের নগ্ন হয়ে ঘুরে বেড়ানোর দৃশ্য ধরা পড়েছে। সেই এলাকায় গত কয়েকদিনে বেশ কয়েকটি চুরির ঘটনাও ঘটেছে। মধ্য়রাত থেকে ভোররাতের মধ্যেই ওই অবস্থায় ঘুরে বেড়াতে দেখা গিয়েছে চোরকে। ঘটনা নিয়ে রাবালে থানার অফিসার সুধীন পাতিল জানিয়েছে, ভিডিয়ো ভাইরাল হওয়ার পর তাঁকে খুঁজে বের করা পুলিশের কাছে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল। কারণ, সিসিটিভি ফুজেট ঘিরে বাসিন্দাদের মধ্য়ে আতঙ্ক ছড়িয়েছিল। সেই আতঙ্ক থেকে মুক্তি দেওয়াও জরুরি হয়ে উঠেছিল। সিসিটিভি ফুটেজ দেখেই অভিযুক্ত চোরকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নগ্ন হয়ে ঘুরে বেড়ানো ব্যক্তি কালওয়ার বাসিন্দা। কালওয়া থানায় তার বিরুদ্ধে ৯টি মামলা দায়ের রয়েছে। ২৪ বছরের যুবককে যখন পুলিশ গ্রেফতার করে, তখন সে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিল। তাই গ্রেফতারির পর তাঁর চিকিৎসার ব্যবস্থা করে পুলিশ। পুলিশ জানিয়েছে, সুস্থ হয়ে উঠলে অভিযুক্তকে হেফাজতে নেওয়া হবে।

পুলিশ জানিয়েছে, লোকের মনে ভয়ের সঞ্চার করতেই নগ্ন হয়ে চুরি করতে যেত ওই যুবক। গায়ে তেল মাখত পিচ্ছিল করে তোলার জন্য। যাতে কেউ ধরতে এলে সহজে পালিয়ে যেতে পারে।