Sharad Pawar: শরদ পাওয়ারের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগ, কাঠগড়ায় মুম্বইয়ের বিখ্যাত অভিনেত্রী

Sharad Pawar: শরদ পাওয়ারের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগ, কাঠগড়ায় মুম্বইয়ের বিখ্যাত অভিনেত্রী
ছবি - একাধিক ধারায় মামলা দায়ের অভিনেত্রীর বিরুদ্ধে

Sharad Pawar: সম্প্রতি, ফেসবুকে শরদ পাওয়ারের বিরুদ্ধে একটি "অপমানজনক" পোস্ট শেয়ার করেন কেতকী। যা নিয়েই তৈরি হয়েছে চাপানউতর।

TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

May 14, 2022 | 9:23 PM

মুম্বই: সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে অশালীন মন্তব্যের ঘনঘটা যেন বেড়েই চলেছে। কয়েকদিন আগে বাংলা আকাদামি পুরস্কার পাওয়ার পর মমতার বিরুদ্ধে অশালীন মন্তব্যের অভিযোগ উঠেছিল বিখ্যাত ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে। এবার তারই প্রতিচ্ছবি যেন দেখতে পাওয়া গেল মহারাষ্ট্রে। জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি বা এনসিপি প্রধানের শরদ পাওয়ারের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগে মারাঠি অভিনেত্রী কেতকী চিতালের বিরুদ্ধে পুলিশে দায়ের হল অভিযোগ। অভিনেত্রীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে এনসিপি। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ (মানহানি), ৫০১, ৫০৫ , ১৫৩ ক (মানুষের মধ্যে বৈষম্য ছড়ানো) ধারায় মামলা রুজু করা হয়েছে।

সম্প্রতি, ফেসবুকে শরদ পাওয়ারের বিরুদ্ধে একটি “অপমানজনক” পোস্ট শেয়ার করেন কেতকী। তারপরেই তা নিয়ে রাজনৈতিক মহলে তীব্র চাপানউতর শুরু হয়। অভিযোগ দায়ের হয়েছে থানে থানায়। এর আগে, এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে মহারাষ্ট্রের আবাসন উন্নয়ন মন্ত্রী জিতেন্দ্র আওহাদ বলেন, ”যা হয়েছে খুব ভুল হয়েছে। প্রয়োজনে এনসিপির যুব সংগঠন মহারাষ্ট্রের ১০০ থেকে ২০০ থানায় মামলা দায়ের করবে। দলের কর্মীরা তাদের নেতা সম্পর্কে এমন ভুল মন্তব্য কখনওই সহ্য করবে না। তিনি এনসিপি পরিবারের একজন পিতৃস্থানীয় ব্যক্তি। কিন্তু, তিনিই এই ধরনের অপমানজনক মন্তব্যের শিকার হয়েছেন, তাও আবার একজন মহিলার দ্বারা। এটা মানা সম্ভব নয়”। 

তবে ফেসবুকে মারাঠি ভাষায় লেখা ওই পোস্টে সরাসরি এনসিপি প্রধান শরদ পাওয়ারের পুরো নাম উল্লেখ করা হয়নি। তবে এতে তাঁর বয়সের উল্লেখ করা হয়েছিল। যা নিয়ে বিস্তার চাপানউতর শুরু হয় নেটপাড়ায়। তবে এনসিপির একটা বড় অংশের নেতাদের দাবি এর পিছনে সরাসরি ইন্ধন দিচ্ছে বিজেপি-আরএসএস নেতারা। তাদের দাবি,পাওয়ারের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করলেই বিনামূল্যে জনপ্রিয়তা পাওয়া যায়। এ কথা ভালোই জানে পদ্ম নেতারা। যে কেউই এখন সহজে জনপ্রিয়তা পেতে এই রাস্তায় হাঁটছেন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA