Bangladesh Prime Minister Sheikh Hasina : অন্য মেজাজে হাসিনা, জয়পুরে শিল্পীদের তালে পা মেলালেন প্রধানমন্ত্রী, দেখুন ভিডিয়ো

Bangladesh Prime Minister Sheikh Hasina : ভারত সফরের চতুর্থ দিনে আজমের শরিফ দরগাতে গিয়েছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সেখানে জয়পুর বিমানবন্দরে শিল্পীদের সঙ্গে পা মেলান।

Bangladesh Prime Minister Sheikh Hasina : অন্য মেজাজে হাসিনা, জয়পুরে শিল্পীদের তালে পা মেলালেন প্রধানমন্ত্রী, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে : PTI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2022 | 5:58 PM

জয়পুর : চারদিনের ভারত সফরে এসেছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর সফরকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার পাশাপাশি রাষ্ট্রপতি,বিদেশমন্ত্রী এস জয়শঙ্করের সঙ্গে দেখা করেন। এই সফরকালেই তিনি বৃহস্পতিবার আজমের শরিফ দরগাতে যান শেখ হাসিনা। জয়পুর বিমানবন্দর দিয়ে তিনি সেখানে পৌঁছোন। সেই বিমানবন্দরেই অন্য মেজাজে দেখা গেল বাংলাদেশের প্রধানমন্ত্রীকে। জয়পুর বিমানবন্দরে শেখ হাসিনাকে স্বাগত জানানোর জন্য বিশেষ আয়োজন করা হয়েছিল। সেখানেই তিনি উপস্থিত শিল্পীদের সঙ্গে নাচতে শুরু করেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

হাসিনাকে স্বাগত জানানোর জন্য জয়পুর বিমান বন্দরে এদিন স্থানীয় সংস্কৃতি তুলে ধরা হয়। শেখ হাসিনা বিমান থেকে নামতেই সেখানে উপস্থিত শিল্পীরা নৃত্য পরিবেশন শুরু করেন। বিমান থেকে নেমেই সেখানে উপস্থিত আধিকারিকদের সঙ্গে সৌজন্য বিনিময় করতে দেখা যায় হাসিনাকে। তাঁকে আমন্ত্রণ জানানোর জন্য জয়পুর বিমান বন্দরে উপস্থিত ছিলেন রাজস্থানের শিক্ষামন্ত্রী বিডি কাল্লা এবং অন্যান্য উচ্চ পদস্থ আধিকারিকরা। তারপরই এগিয়ে যান শিল্পীদের দিকে। শিল্পীদের তালে তালে হাত-পা মেলাতেও দেখা গিয়েছে হাসিনাকে। শিল্পীদের সঙ্গে নাচ করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। সেই শিল্পীদের মাঝে দাঁড়িয়ে করেন ফটোশ্যুটও। তারপর আধিকারিকদের সঙ্গে আজমের শরিফের উদ্দেশে রওনা দেন। এই ভিডিয়ো থেকে তাঁর ভারতীয় সংস্কৃতির উপর হাসিনার ভালবাসা ও শ্রদ্ধাই প্রতিফলিত হয়েছে।

হাসিনার সফরের দরগাতে কঠোর নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছিল। সেই সময় সাধারণ মানুষের দরগাতে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। দারগাতে তাঁকে আগমনের জন্য লাল কার্পেট বিছোনো ছিল।