Physical Assault: নিজের সন্তানের মতোই ভালবাসতেন প্রেমিকার মেয়েকে, গাঁজার নেশায় ৩ বছরের শিশুর সঙ্গেই পাশবিক কাজ করল যুবক…

Physical Assault: শিশুটির মা একাই তাঁকে প্রতিপালন করত। সংসার চালানোর জন্য একটি পোশাকের কারখানায় কাজ করত ওই যুবতী। বিগত এক বছর ধরে অভিযুক্ত যুবকের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে।

Physical Assault: নিজের সন্তানের মতোই ভালবাসতেন প্রেমিকার মেয়েকে, গাঁজার নেশায় ৩ বছরের শিশুর সঙ্গেই পাশবিক কাজ করল যুবক...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 10:14 AM

বেঙ্গালুরু: প্রেমিকা কাজে গিয়েছে, ঘরে ছিল তাঁর তিন বছরের কন্যা সন্তান। নিজের মেয়ের মতো ভালবাসেন বলেছিলেন, সেই কারণেই একরত্তি মেয়েকে প্রেমিকের ভরসায় রেখে গিয়েছিলেন। সেই বিশ্বাসের যে এমন ভয়ঙ্কর পরিণতি হবে, তা কল্পনাও করতে পারেননি যুবতী। গাঁজার নেশায় প্রেমিকার তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণ করল যুবক। ধর্ষণের পর ওই শিশুকে খুনও করে যুবক। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ওই শিশুকে ধর্ষণ করে খুন করে ওই যুবক। এরপরই রাজ্য ছেড়ে পালানোর চেষ্টা করে অভিযুক্ত পুলিশ। তবে পালানোর আগেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, দক্ষিণ বেঙ্গালুরুর কামাক্ষ্যিপালা পুলিশ স্টেশনের অধীনে এই ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার বিকেলে তিন বছরের ওই শিশু কন্যাকে ধর্ষণ করে যুবক। এরপরে শ্বাসরোধ করে খুন করে শিশুটিকে। রাতেই এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও, পুলিশ বছর ২৬-র ওই যুবককে গ্রেফতার করে।

জানা গিয়েছে, শিশুটির মা একাই তাঁকে প্রতিপালন করত। সংসার চালানোর জন্য একটি পোশাকের কারখানায় কাজ করত ওই যুবতী। বিগত এক বছর ধরে অভিযুক্ত যুবকের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। ওই যুবক প্রেমিকার মেয়েকে নিজের মেয়ে বলেই মনে করতেন। ওই যুবতী যখন কাজে যেতেন, তখন যুবকই শিশুকন্যাটির দেখভাল করতেন। তবে মঙ্গলবার রাতেও ওই যুবক যখন শিশুকন্যাটির সঙ্গে একা ছিলেন, সেই সময় তিনি গাঁজা খেয়েছিলেন। এরপরই নেশায় তিনি ওই শিশুকন্যাকে ধর্ষণ করেন। পরে শ্বাসরোধ করে খুন করেন শিশুটিকে।

পুলিশের তরফে জানানো হয়েছে, শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতেই তাঁকে গ্রেফতার করা হয়।