BJP MLA on Murderers: ‘বাবা-মায়েরও শাস্তি হওয়া উচিত ‘, ধর্ষক ও খুনী প্রসঙ্গে মন্তব্য বিজেপি নেতার

BJP MLA on Murderers: খুনী, ধর্ষকদের পাশাপাশি তাদের বাবা-মায়েদেরও শাস্তি দেওয়া উচিত। এদিন এই দাবি করলেন কৈলাস বিজয়বর্গীয়ের ছেলে তথা বিজেপি বিধায়ক।

BJP MLA on Murderers: 'বাবা-মায়েরও শাস্তি হওয়া উচিত ', ধর্ষক ও খুনী প্রসঙ্গে মন্তব্য বিজেপি নেতার
ছবি সৌজন্যে : টুইটার
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Nov 22, 2022 | 7:33 AM

ইন্দোর: শুধু ধর্ষকদের বা খুনিদের নয়, শাস্তি হওয়া উচিত তাদের বাবা-মায়েদেরও। এমনটাই দাবি করলেন মধ্য প্রদেশের ভারতীয় জনতা পার্টির বিধায়ক আকাশ বিজয়বর্গীয়। রবিবার তিনি ‘ফুল মালি সমাজ’ বলে একটি অনুষ্ঠানে যোগ দেন। সেই অনুষ্ঠানে যোগ দিয়ে এই মন্তব্য করলেন বিজেপি বিধায়ক। তিনি বলেন, কোনও সন্তানের ‘ভাল চরিত্র ও সংস্কার’ নিশ্চিত করার দায়িত্ব তার বাবা-মায়ের। কোনও ব্যক্তি যদি খুন বা ধর্ষণ করে তাহলে সেখানে বাবা-মায়ের নিজেদের ছেলেকে মানুষ করার ক্ষেত্রে খামতি থেকে গিয়েছে বলে অভিমত এই বিজেপি বিধায়কের।

বুধবার কিছু মেধাবী ছাত্র-ছাত্রীদের একটি অনুষ্ঠান ‘ফুল মালি সমাজ’ অনুষ্ঠানে যোগ দিয়ে ইন্দোরের বিজেপি বিধায়ক বলেন, ‘কোনও ব্যক্তি যদি ধর্ষণ করে, আমার মতে কেবলমাত্র তার শাস্তি হওয়া উচিত তাই নয় কিন্তু তাদের বাবা-মায়েরও শাস্তি পাওয়া উচিত। অন্তত এক বা দু’ বছরের জন্য। সেরকম কোনও খুনের ক্ষেত্রেও দোষীর পাশাপাশি তার বাবা-মায়ের এক বা দুই বছরের জন্য জেল হওয়া উচিত।’ তিনি বলেন, এটা বাবা-মায়ের দায়িত্ব নিজের সন্তানদের সঠিক শিক্ষা দিয়ে বড় করে তোলা। সন্তানদের চরিত্র গঠনে ও সংস্কারের পিছনে একমাত্র কাণ্ডারী তার বাবা-মা। একজন দায়িত্ববান নাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্বও তাদের। সন্তানরা কোনও ভাল কিছু করলে তার কৃতিত্ব বাবা-মায়েদের দেওয়া হয়। তিনি দাবি করেন, তাই সন্তানরা যদি কিছ খারাপ কাজ করে তার দায়িত্বও বাবা-মায়েদের নিতে হবে।

তবে এই বিজেপি বিধায়ক স্পষ্ট করেছেন, এটা সম্পূর্ণ তার ব্যক্তিগত মতামত। এবং তিনি সুযোগ পেলে এই মর্মে একটি আইন প্রণনয়ন করার ইচ্ছেও প্রকাশ করেছেন। সোমবার বিজেপি বিধায়কের এই বক্তব্যের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। কয়েক মুহূর্তের মধ্যে তা ভাইরালও হয়ে গিয়েছে। প্রসঙ্গত, এই মন্তব্য যিনি করেছেন তিনি আর কেউ নন, বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীর ছেলে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla