Hyderabad Phycial Assault : ‘ধর্ষণ কাণ্ডে মিম বিধায়কের ছেলে জড়িত,’ ভিডিয়ো প্রকাশ করে পাল্টা তোপের মুখে বিজেপি নেতা

Hyderabad Phycial Assault : তেলঙ্গনার বিজেপি বিধায়ক রঘুনন্দন রাও হায়দরাবাদ গণধর্ষণের একটি ভিডিয়ো প্রকাশ করে দাবি প্রকাশ করেছেন এই ঘটনায় এক মিম বিধায়কের ছেলেও জড়িত এই ঘটনার সঙ্গে। এদিকে নির্যাতিতার ছবি সমেত এই ভিডিয়ো প্রকাশ করায় কংগ্রেস সাংসদের তোপের মুখে পড়েছেন তিনি।

Hyderabad Phycial Assault : 'ধর্ষণ কাণ্ডে মিম বিধায়কের ছেলে জড়িত,' ভিডিয়ো প্রকাশ করে পাল্টা তোপের মুখে বিজেপি নেতা
সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা হয় অভিযুক্তদের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 12:38 PM

হায়দরাবাদ : হায়দরাবাদের জুবিলি হিলসের গণ ধর্ষণ কাণ্ডে ইতিমধ্যেই রাজনৈতিক রং লেগেছে। স্থানীয় এক টিআরএস (TRS) নেতার ছেলের নাম জড়িয়েছে এই ঘটনায়। শনিবার পুলিশ তাকে গ্রেফতার করেছে। তবে এখানেই শেষ হয়নি। ময়দানে নেমেছে বিজেপি। নয়া মোড় নিয়েছে জুবিলি হিলসের গণধর্ষণ কাণ্ড। নাবালিকা ধর্ষণের একটি ভিডিয়ো ক্লিপ ও কিছু ছবি প্রকাশ করেছেন এক বিজেপি বিধায়ক। সেই ভিডিয়োতে এক মিম বিধায়কের ছেলের উপস্থিতি নিয়েও সুর চড়িয়েছেন সেই বিধায়ক।

তবে পুলিশ প্রথম থেকেই জানিয়েছে এই ঘটনায় কোনও বিধায়কের ছেলে জড়িত নেই। সেখানে দাঁড়িয়ে বিজেপি বিধায়কের এই অভিযোগে বিতর্ক তৈরি হয়েছে। বিজেপি বিধায়কের প্রকাশ করা একটি ভিডিয়ো ক্লিপ ও ছবিতে অন্যান্য অভিযুক্তদের উপস্থিতিতে নাবালিকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় এক যুবককে দেখা যাচ্ছে। সেই যুবক স্থানীয় মিম বিধায়কের ছেলে বলেই দাবি বিজেপি নেতা রঘুনন্দন রাওয়ের। উল্লেখ্য, এই ভিডিয়ো বা ছবির সত্যতা যাচাই করে দেখা হয়নি। তবে প্রথম থেকেই পুলিশ জানিয়েছে কোনও বিধায়কের ছেলে এই ঘটনার সঙ্গে যুক্ত নেই। তাই বিজেপি বিধায়ক প্রশ্ন তুলেছেন অভিযুক্তদের মধ্যে কেন মিম বিধায়কের ছেলের নাম করা হয়নি। বিধায়কের ছেলেকে আড়াল করতে চাওয়া ও দেরি করে পুলিশি পদক্ষেপ নেওয়ার বিরুদ্ধে সরব হয়েছেন এই বিজেপি নেতা।

তিনি আরও দাবি করেছেন, মিম বিধায়কের ছেলের এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার আরও প্রমাণ তাঁর কাছে রয়েছে। তিনি বলেছেন, ‘পুলিশ স্বীকার করেছে যে মেয়েটি নাবালিকা এবং যৌন নিপীড়ন ঘটেছে। এখন তাদের অবশ্যই জবাব দিতে হবে যে মার্সিডিজের ভিতরে মেয়েটিকে কে যৌন হেনস্থা করেছে। সে কি বিধায়কের ছেলে নাকি? কেন মার্সিডিজের ভিতরে থাকা লোকদের POCSO আইনে মামলা করা হচ্ছে না? কেন বিধায়কের ছেলেকে ছেড়ে দেওয়া হয়েছে।’ এদিকে বিজেপি বিধায়কের এই ভিডিয়ো প্রকাশ নিয়ে কংগ্রেস সাংসদ ও তেলঙ্গনার ইন-চার্জ মানিক্কম ঠাকুর এক হাত নিয়েছেন বিজেপি নেতাকে। ভিডিয়ো প্রকাশের মাধ্যমে নির্যাতিতার পরিচয় ও ছবি প্রকাশ্য়ে আসায় বিজেপি বিধায়ক রঘুনন্দনের সমালোচনা করেছেন কংগ্রেস নেতা। তিনি টুইটে লিখেছেন, ‘আপনি আপনার রাজনৈতিক লাভের জন্য সুপ্রিম কোর্টের আদেশের বিরুদ্ধে গিয়ে পাবলিক ডোমেনে তেলুগু কন্যার পরিচয় প্রকাশ করেছেন এবং আমরা তেলঙ্গানার কন্যাকে সাঙ্ঘীর / টিআরএস / মাজিলিস দ্বারা অপমানিত হতে দেব না।’

প্রসঙ্গত, গত সপ্তাহের শনিবার হায়দরাবাদের জুবিলি হিলসে এক নাবালিকাকে গাড়ির ভিতরে ধর্ষণ করে কমপক্ষে পাঁচজন। যে পাব থেকে ওই কিশোরীকে গাড়িতে ‘লিফট’ দিয়েছিল অভিযুক্তরা, সেখানের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা দেখেছে পুলিশ। এই ঘটনায় ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে দু’জনই নাবালক বলে জানা গিয়েছে।