Delhi MCD Poll: আপকে নিশানা, পরক্ষণেই কংগ্রেসের প্রশংসা বিজেপি সাংসদ গম্ভীরের মুখে, দেখুন ভিডিয়ো

Delhi MCD Poll: দিল্লির পুরসভা নির্বাচনের আগে আপকে নিশানা দিল্লির সাংসদ গৌতম গম্ভীর। কিন্তু কংগ্রেসের প্রশংসা শোনা গেল তাঁর মুখে।

Delhi MCD Poll: আপকে নিশানা, পরক্ষণেই কংগ্রেসের প্রশংসা বিজেপি সাংসদ গম্ভীরের মুখে, দেখুন ভিডিয়ো
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 7:07 AM

নয়া দিল্লি: আগামী সপ্তাহেই পুরসভা নির্বাচন দিল্লিতে। আঁটঘাঁট বেঁধে নেমে পড়েছে সব রাজনৈতিক দলগুলি। সেরকমই একাধিক বিতর্কেও জড়িয়েছে বিভিন্ন রাজনৈতিক দল। যেমন,টাকার বিনিময়ে পুরসভা নির্বাচনে প্রার্থী হওয়ার টিকিট বিক্রি করার অভিযোগ উঠেছে দিল্লির শাসক শিবির আম আদমি পার্টির বিরুদ্ধে। তা নিয়ে একাধিকবার সুরও চড়িয়েছে ভারতীয় জনতা পার্টি। এই আবহে মঙ্গলবার ফের একবার দিল্লির শাসক দল আপ ও দিল্লির মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। তবে সেই সূত্র ধরেই দিল্লির পূর্ববর্তী শাসক দল কংগ্রেসের প্রশংসা করতে শোনা গেল গৌতম গম্ভীরকে।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে বিজেপি সাংসদ গৌতম গম্ভীর বলেন, ২৩ বছর ধরে দিল্লিতে ক্ষমতায় নেই বিজেপি। কিন্তু তার আগেও যখন কংগ্রেস দিল্লিতে ক্ষমতায় ছিল তখন উন্নয়নমূলক কাজ হত। তিনি বলেন, ‘গত ৮ বছরে দিল্লির অবস্থা যেভাবে খারাপ হয়েছে আমি এর আগে এরকম কিছু দেখিনি। আমি ৪১ বছর ধরে দিল্লিতে আছি…একজন বিজেপি সাংসদের এটা বলতে অনেক সাহস লাগে যে কংগ্রেসের আমলে এখানে উন্নয়নমূলক কাজ হয়েছিল। আর এখানে গত ৮ বছরে যা কিছু ঘটছে তা ভোটব্যাঙ্কের রাজনীতি ছাড়া আর কিছু নয়।’

এদিকে গম্ভীরের মুখে কংগ্রেসের শাসনকালের এই প্রশংসার অংশের ভিডিয়োটুকু টুইটারে পোস্ট করেন যুব কংগ্রেসের জাতীয় সভাপতি শ্রীনিবাস বিভি। তিনি এই ভিডিয়ো পোস্ট করে লেখেন, ‘বিজেপি সাংসদ গৌতমের এই কথা শুনুন…’। কর্নাটক কংগ্রেস সেবা দলও গৌতমের এই মন্তব্যে প্রতিক্রিয়া দিয়েছে। টুইটে লেখা হয়েছে,’বিজেপি সাংসদ গৌতম গম্ভীরের মনের কথা শুনুন।’ প্রসঙ্গত, আগামী ৪ ডিসেম্বরই দিল্লিতে পুরসভা নির্বাচন। এদিকে দিল্লির শাসক শিবির সবকটি পুরসভার দখল নিতে মরিয়া হয়ে উঠেছে যেখানে গত ১৫ বছর ধরে বিজেপির আধিপত্য রয়েছে। এদিকে প্রতিষ্ঠান বিরোধিতায় ধার দিয়ে পুরসভার নিয়ন্ত্রণ নিতে চায় আপ। ইস্তাহারে রাজধানীকে আবর্জনা-মুক্ত করার এবং রাস্তা-ঘাট, স্বাস্থ্য পরিষেবা, স্কুল সহ একাধিক ক্ষেত্রে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছে আপ। বিজেপিও নিজেদের ইস্তাহারে আবর্জনা ও স্কুলের উল্লেখ করেছে। তবে পুরসভাগুলি বিজেপির হাতেই থাকছে নাকি আপ তা ছিনিয়ে নিতে পারবে তা জানা যাবে ৭ ডিসেম্বরের ফলাফলের পর।