Body Recovered: তিনদিন আগে নিখোঁজ, পুকুর থেকে মিলল মা ও মেয়ের দেহ

Body Recovered: তিনদিন আগে থেকে নিখোঁজ ছিল মা ও মেয়ে। রবিবার পুকুর থেকে মিলল মৃতদেহ।

Body Recovered: তিনদিন আগে নিখোঁজ, পুকুর থেকে মিলল মা ও মেয়ের দেহ
প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Nov 20, 2022 | 8:03 PM

দেওরিয়া: পুকুর থেকে মিলল মা-মেয়ের মৃতদেহ। গত বৃহস্পতিবার থেকেই নিখোঁজ ছিলেন ২৭ বছর বয়সী মহিলা। তাঁর সঙ্গে পাওয়া যাচ্ছিল না তাঁর ৭ বছর বয়সী মেয়েকেও। গত বৃহস্পতিবারই নিখোঁজ ডায়েরি করানো হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ তল্লাশি শুরু করে। তারপর রবিবার সকালে স্থানীয় এক পুকুর থেকে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার হয়। উত্তর প্রদেশের দেওরিয়া গ্রামের ঘটনা।

গত বৃহস্পতিবার থেকেই ওই মহিলা ও তাঁর মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তারপর সেদিনই থানায় জানানো হয় মহিলার পরিবারের তরফে। তদন্তে নেমে একটি ভিডিয়ো হাতে আসে পুলিশের। সেই ভিডিয়ো দেখে অনুমান করা হয়, এটা কোনও দুর্ঘটনা বা খুন নয়। পুলিশের অনুমান এটা আত্মহত্যা। দেওরিয়ার সুপারিনটেনডেন্ট অব পুলিশ সঙ্কল্প শর্মা জানিয়েছেন, ‘মহিলার ফোন থেকে একটি ভিডিয়ো উদ্ধার হয়েছে। সেটা দেখেই অনুমান করা হচ্ছে এটি একটি আত্মহত্যার ঘটনা। আমরা এই ঘটনার যথাযথ তদন্ত করছি।’

উত্তর প্রদেশের দেওরিয়া জেলার দেবতাহা গ্রামে বসবসা ওই মহিলার। ২০১২ সালে তাঁর বিয়ে হয়। জানা গিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা তাঁর উপর অত্যাচার করতেন। সম্প্রতি কিছুদিন ধরে তাঁদের মধ্যে ঝামেলা ও অশান্তি হয়। তারপরই এই ঘটনা প্রকাশ্যে আসে। মহিলার এক আত্মীয় দাবি করেছেন,শ্বশুরবাড়ির লোকেরা তাঁর উপর অকথ্য অত্যাচার চালাত। তিনি বলেন, ‘২০১২ সালে ওর বিয়ে হয়। তারপর এক মেয়ে হয় ওর। শ্বশুরবাড়ির লোকেরা ওর উপর খুব অত্যাচার করত। গত কয়েকদিন ধরে ওদের মধ্যে কিছু নিয়ে ঝামেলা চলছিল।’ তিনি আরও বলেছেন, ওর মুখে অনেক আঘাতের চিহ্নও রয়েছে। এই ঘটনায় এখনও তদন্ত জারি রয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla