Mumbai Crime: আমেরিকার মহিলা ব্যবসায়ী পাশের আসনে, হস্তমৈথুন করছেন চালক!

US Woman: গাড়ি যখন মুম্বইয়ের আন্ধেরী ওয়েস্ট এলাকায় ছিল তখনই হস্তমৈথুন শুরু করেন ওই চালক। তখন আমেরিকার মহিলা ব্যবসায়ী গাড়ি থামাতে বলেন চালককে। কিন্তু চালক সে কথা শোনেননি বলে অভিযোগ।

Mumbai Crime: আমেরিকার মহিলা ব্যবসায়ী পাশের আসনে, হস্তমৈথুন করছেন চালক!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 8:00 AM

মুম্বই: ব্যবসার কাজে ভারতে এসেছেন আমেরিকার এক মহিলা ব্যবসায়ী। মুম্বইয়ে ব্যবসার কাজে গত এক মাস ধরেই রয়েছেন তিনি। অ্যাপ ক্যাব ভাড়া করেই মুম্বইয়র বিভিন্ন প্রান্তে যাচ্ছেন তিনি। কিন্তু অ্যাপ ক্যাবেই ঘটল বিপত্তি। সম্প্রতি অন্য এক শহরে ক্যাব ভাড়া করে ফিরছিলেন ওই ব্যবসায়ী। তার সহকর্মীরাও ছিলেন সঙ্গে। চালকের আসনের পাশে বসেছিলেন ওই মহিলা ব্যবসায়ী। তাঁর সহকর্মীরা বসেছিলেন পিছনের আসনে। একে একে গন্তব্যে নেমে যান তাঁরা। তার পর গাড়িকে চালক এবং ওই মহিলা ব্যবসায়ী ছিলেন। সে সময়ই ওই চালক আমেরিকার মহিলা ব্যবসায়ীর সামনে হস্তমৈথুন করছিলেন বলে অভিযোগ। চলন্ত গাড়ির মধ্যেই এই কাজ করেছেন ওই চালক। সে সময় চিৎকার শুরু করেন ওই ব্যবসায়ী। রাস্তার পথচারীরা আটকান গাড়ি। তার পর খবর যায় পুলিশে। অভিযুক্ত চালককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, ডিএন নগর পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত চালককে। অভিযুক্তের বয়স ৪০ বছর। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (এ) এবং ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। বান্দ্রার হলিডে কোর্টে তোলা হয়েছিল অভিযুক্ত চালককে।

জানা গিয়েছে, গাড়ি যখন মুম্বইয়ের আন্ধেরী ওয়েস্ট এলাকায় ছিল তখনই হস্তমৈথুন শুরু করেন ওই চালক। তখন আমেরিকার মহিলা ব্যবসায়ী গাড়ি থামাতে বলেন চালককে। কিন্তু চালক সে কথা শোনেননি বলে অভিযোগ। এর পর চিৎকার করতে থাকেন ওই বিদেশিনী। তার চিৎকার শুনেই পথচারীরা এসে গাড়ি থামান। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চালক গোরেগাঁওয়ের বাসিন্দা। তার নামে এর আগে কোনও অভিযোগ নেই।