Road Accident: রাস্তার পাশে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছিল তিন বোন, আচমকাই গাড়ির ধাক্কা, মৃত ৬ বছরের শিশু

Road Accident: রাস্তার পাশে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছিল তিন বোন। সেই সময় একটি সিডান তাদের দিকে ধেয়ে আসে। সেই ঘটনায় মৃত্যু হয়েছে ৬ বছরের এক শিশুর।

Road Accident: রাস্তার পাশে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছিল তিন বোন, আচমকাই গাড়ির ধাক্কা, মৃত ৬ বছরের শিশু
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 9:38 AM

নয়ডা: রাস্তার পাশে দাঁড়িয়ে ফুচকা (Golgappa) খাচ্ছিল তিন বোন। আর ফুচকা খেতে খেতে এত বড় বিপদ আসবে, তা আশঙ্কা করতে পারেনি তিনজনের কেউই। তিন বোন মিলে মজা করে ফুচকা খাচ্ছিল। সেই সময়ই হঠাৎ করে একটি মারুতি ডিজ়ায়ার (Maruti Dzire) ধেয়ে আসে তাদের দিকে। এই দুর্ঘটনায় ৬ বছর বয়সী এক বোনের মৃত্যু হয়েছে। নয়ডার ঘটনা। পুলিশ মঙ্গলবার জানিয়েছে, গাড়ির চালক মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন।

গত শনিবার নয়ডার সেক্টর-৪৫ এর সর্দারপুর গ্রামে রাস্তার পাশের একটি দোকান থেকে রিয়া, অণু ও অঙ্কিতা, তিন বোন ফুচকা খাচ্ছিল। সেই সময় খুব দ্রুত গতিতে একটি সিডান ধেয়ে আসে। আর তাদের ধাক্কা মারে। গুরুতর জখম হয় তারা। তড়িঘড়ি তাদের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাদের চিকিৎসা চলছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই মঙ্গলবার মারা গিয়েছে ৬ বছর বয়সী রিয়া। এদিন স্টেশন হাউস অফিসার রাজীব বলিয়ান এই শিশুর মৃত্যুর খবর জানিয়েছেন।

এক আধিকারিক জানিয়েছেন, ১৫ বছর বয়সী অণু স্পাইনাল কর্ডে আঘাত পেয়েছে। আর ১৮ বছর বয়সী অঙ্কিতা সামান্য চোট পেয়েছে। পুলিশ জানিয়েছে, এই দুর্ঘটনার সময় কাছেই দাঁড়িয়ে ছিলেন তিন বোনের মা। একটুর জন্য তিনি আহত হননি। জানা গিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি একটি ইটের সারিতে ধাক্কা মারে। সেই সংঘর্ষের ফলেই বিক্রেতার গাড়ি উল্টে যায়। সেখানে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা গাড়ির চালককে ঘিরে ফেলেন এবং পুলিশকে খবর দেন। ইতিমধ্যেই চালককে গ্রেফতার করেছে পুলিশ এবং গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে।